বাংলা নিউজ > বায়োস্কোপ > Monami Ghosh: গায়ে কাঁটা দিয়ে উঠল ‘মউ বৌদি’ মনামীর! গোপন কারণ জানালেন ভিডিও করে

টলিপাড়ার ফ্যাশনেবল কন্যেদের মধ্যে সবার প্রথমেই নাম আসে মনামী ঘোষের। নিত্যদিন সোশ্যাল মিডিয়ায় কেতাদুরস্ত ছবি শেয়ার করে থাকেন তিনি। আর যা দেখে বারবার তাঁর প্রেমে পড়েন অনুরাগীরা! আসলে ফ্যাশনে মনামীকে টেক্কা দেওয়া খুবই মুশকিলের। 

এবার এরকমই এক ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে দেখা গেল তাঁকে। গুজরাটি কাজের নীল শাড়িতে কোনও এক ফোটোশ্যুটে ব্যস্ত ছিলেন তিনি। আর তারই ফাঁকে ‘বিহাইন্ড দ্য সিন’ মোমেন্ট নিয়ে বানিয়েছেন একটি রিল ভিডিও। আর তাতে জুড়ে দিয়েছেন ‘টাইটানিক’র ‘হিম টু দ্যা সি’ গানটি। ক্যাপশনে লিখেছেন, ‘এই গান আমি যখনই শুনি, আমার গায়ে কাঁটা দেয়। আপনারও কি তাই?’

১৯৯৭ সালে মুক্তিপ্রাপ্ত এই ছবি আলোড়ন ফেলেছিল গোটা বিশ্বে। তখনও হলিউড ছবির প্রতি ঝোঁক সেভাবে দেখা দেয়নি আমাদের দেশে। ‘অ্যানাকোন্ডা’, ‘জুরাসিক পার্ক’র মতো কিছু ছবি আসত প্রেক্ষাগৃহে। ‘টাইটানিক’ ছিল এক আলাদা আকর্ষণ! জাহাজের ডেকে দাঁড়িয়ে কেট আর রোজের দীর্ঘ চুম্বন ভারতীয় দর্শকের কাছে ছিল অন্য আকর্ষণ। টাইটানিক জাহাজের বিলাসবহুল ভিডিও দেখেও পাগল হয়েছিল সকলে। তেমনই জাহাজ ডুবে যাওয়ার দৃশ্য চোখে দল এনে দিয়েছিল। আর এই ছবির ‘হিম টু দ্য সি’ মন কেড়েছিল সবার।

‘ডান্স ডান্স জুনিয়ার ২’র মঞ্চে বিচারকের আসনে এতদিন দেখা গিয়েছিল মনামীকে। সদ্যই শেষ হয়েছে সেই সিজন। সঙ্গে আবার দুপুর ঠাকুরপোদের মনে ঝড় তুলেছেন মৌ-বৌদি। OTT প্ল্যাটফর্মে হাতে খড়ি হল মনামীর ‘মৌচাক’ দিয়ে।

বন্ধ করুন