বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh-Monami: ‘গাঁজাখোরদের সাপোর্টার’, বিতর্কের মাঝে শাহরুখকে ভালবাসার কথা জানিয়ে ট্রোলড মনামী
মানামীকে তুলোধোনা 
মানামীকে তুলোধোনা 

Shah Rukh-Monami: ‘গাঁজাখোরদের সাপোর্টার’, বিতর্কের মাঝে শাহরুখকে ভালবাসার কথা জানিয়ে ট্রোলড মনামী

‘এতো তেল দিয়ে কী হবে?’ শাহরুখ খানে সমর্থনে মুখ খোলায় নেটাপাড়ায় সমালোচনার শিকার মনামী। 

মাদক-কাণ্ডে নাম জড়িয়েছে শাহরুখ পুত্র আরিয়ান খানের। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় সমলোচনার শিকার বলিউড বাদশা। ছেলের কীর্তির জন্য বাবাকে তুলোধনা করতে ছাড়ছেন না নেটপাড়ার একাংশ। যদিও শাহরুখের সমর্থকের সংখ্যাও নেহাত কম নয়। কাশ্মীর থেকে কন্যাকুমারী- শাহরুখ খানের ভক্তদের সংখ্যা কোটিতে। তাঁরা প্রকাশ্যেই গলা ফাটাচ্ছেন প্রিয় তারকার জন্য। কেউ প্ল্যাকার্ড হাতে পৌঁছে যাচ্ছেন মন্নতের সামনে, কেউ আবার সোশ্যাল মিডিয়ায় বলছেন- 'উই লাভ ইউ শাহরুখ'। সেই তালিকাতেই এবার নাম লেখালেন মানামী ঘোষ।

এমনিতে শাহরুখ খানের সঙ্গে বাংলার আত্মিক যোগ রয়েছে। তিনি বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসাডারও বটে। কলকাতা চলচ্চিত্র উত্সবে বাদশা হাজির হলে তাঁর সঙ্গে ছবি তোলার জন্য হিড়িক পড়ে যায় টলি সুন্দরীদেরও। মনামী বরাবরই শাহরুখ খান ভক্ত, এই দুঃসময়েও প্রিয় তারকার পক্ষে মুখ খোলায় নেটিজেনদের হাতে ট্রোলড হলেন ছোট পর্দার ইরাবতী।

নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্ট থেকে মনামী লিখেছেন, 'শাহরুখ তুমি ভারতের গর্ব ছিলে এবং সারাজীবন থাকবে। আমরা ভক্তরা তোমায় ভালবাসি। এবং সবসময় তোমাকে এভাবেই ভাল বেসে যাব'।

আর যত কাণ্ড মনামীর এই ফেসবুক পোস্ট ঘিরেই। কড়া ভাষায় মনামীর সমালোচনা করেছেন নেটিজেনরা। একজন লিখেছেন, ‘এতই যখন ভালোবাসো, তোমার যখন সন্তান হবে তখন তাকে শিখিও কিভাবে ড্রাগস্ খেতে হয়। অন্ধভক্ত ছাড়ুন আর বাস্তবিকতা দেখুন’। কেউ তো একধাপ এগিয়ে লিখেছেন, ‘তাঁবেদারি করা বন্ধ করুন, আর বলুন আপনাকে বলিউড ছবিতে সুযোগ দেবে কি শাহরুখ? এতো যে তেল দিচ্ছেন’। তবে অনেকেই আবার মনামীর পাশে দাঁড়িয়ে বলেছেন, ‘ছেলের জন্য বাবাকে কাঠগড়ায় তোলা একদম অনুচিত’। 

আরিয়ানের গ্রেফতারির পর থেকেই টুইটারে #আইসাপোর্টএসআরকে কিংবা #উইলাভইউশাহরুখের মতো হ্যাশট্যাগ ট্রেন্ড করেছে। গত ২রা অক্টোবর গোয়াগামী প্রমোদতরী থেকে আটক ও পরে গ্রেফতার হন আরিয়ান। ছেলের গ্রেফতারির পর অন্তরালেই ছিলেন শাহরুখ, গত সপ্তাহে আর্থার রোড জেলে ছেলের সঙ্গে দেখা করতে যান অভিনেতা। সেইসময়ই প্রথম বিতর্কের মাঝে ক্যামেরাবন্দি হন কিং খান। মঙ্গলবার হাইকোর্টে আরিয়ান মামলার শুনানি। এখন বম্বে হাইকোর্টের দিকেই তাকিয়ে গোটা দেশ। 

বন্ধ করুন