বাংলা নিউজ > বায়োস্কোপ > 'মৌচাক': ঠাকুরপোদের মনে ঝড় তুলতে আসছেন মৌ বৌদি! চিনতে পারছেন এই নায়িকাকে?
এবার নতুন বৌদি মনামী
এবার নতুন বৌদি মনামী

'মৌচাক': ঠাকুরপোদের মনে ঝড় তুলতে আসছেন মৌ বৌদি! চিনতে পারছেন এই নায়িকাকে?

  • দুপুর ঠাকুরপো সিরিজের চার নম্বর সিজন আসছে এই মাসেই। এবার বৌদির ভূমিকায় দেখা য়াবে এই টলি নায়িকাকে-

উমা বৌদি, ঝুমা বৌদি আর ফুলওয়া বৌদির পর এবার দুপুর ঠাকুরপোদের মনে ঝড় তুলতে আসছেন মৌ-বৌদি। তিন পেরিয়ে চার নম্বর সিজন আসতে চলেছে হইচই-এর জনপ্রিয় সিরিজ দুপুর ঠাকুরপো-র। আর বুধবার প্রকাশ্যে এল সিরিজের ফার্স্ট লুক পোস্টার।

পোস্টার বলে দিচ্ছে নতুন বৌদি পাচ্ছেন ঠাকুরপোরা। নতুন বৌদির ঝলকেই মন উতলা ঠাকুরপোদের। সিরিজের নাম 'মৌচাক'। পোস্টারে দেখা গেল গোলাপি রঙা প্লিটেট শাড়ি, সবুজ ব্লাউজের ফাঁকে উঁকি দিচ্ছে বক্ষবিভাজিকা। উন্মুক্ত নাভির উপর দিয়ে সোনালি কোমরবন্ধ ঝোলানো চাবি। কোমরে গোঁজা রয়েছে লটারির টিকিট। মুখের অর্ধেক অংশ কাটা, রহস্য ধরে রাখেই মৌ বৌদির মুখ আড়ালে রেখেছেন নির্মাতারা। কিন্তু বৌদিকে ইতিমধ্যেই অনেকে চিনে ফেলেছে। 

স্বস্তিকা, মোনালিসা, ফ্লোরা সাইনির পর এবার নতুন বৌদির ভূমিকায় দেখা যাবে এক টলি নায়িকাকে। যিনি বাস্তবজীবনে কিন্তু এখন বিয়ের পিঁড়িতে বসেননি, অথচ তাঁকে দেখলে সকলেই বলেন এই নায়িকার বয়স বাড়ে না। তিনি নাচতে ভীষণ পটু, দুর্দান্ত অভিনেত্রী। বর্তমানে রিয়ালিটি শো-এর বিচারকও। হ্যাঁ, ঠিক ধরেছেন মনামী ঘোষ। 

পোস্টের ক্যাপশনে লেখা- ‘মৌ বৌদি আসছে খুব শিগগিরই, তোমরা রেডি তো?’ আর পোস্টারে জ্বলজ্বল করছে দুপুর ঠাকুরপোদের অ্যান্থম- ‘ও বৌদি… স্বপ্নের সুন্দরী!’

স্বস্তিকার পর দু-বার মুম্বই থেকে এসে দুই অভিনেত্রী ‘দুপুর ঠাকুরপো’ সিরিজে অভিনয় করেছেন। তাই এবার ঘরের মেয়েই বৌদির ভূমিকায় তা বলা যায়। হইচইয়ের তরফে ঘোষণা করা হয়েছে চলতি মাসেই হাজির হবেন বৌদি, তারিখ নির্দিষ্ট করে বলা হয়নি। তবে সূত্রের খবর আগামী ১৮ই জুন থেকে হইচই-তে স্ট্রিমিং শুরু হবে ‘মৌচাক’-এর।

বন্ধ করুন