বাংলা নিউজ > বায়োস্কোপ > Srijit Mukherji's Padatik: 'পদাতিক'এর নয়া চমক! চঞ্চলের বিপরীতে এবার গীতা সেনের ভূমিকায় মনামী?

Srijit Mukherji's Padatik: 'পদাতিক'এর নয়া চমক! চঞ্চলের বিপরীতে এবার গীতা সেনের ভূমিকায় মনামী?

চঞ্চলের বিপরীতে এবার গীতা সেনের ভূমিকায় মনামী?

Srijit Mukherji's Padatik: আসছে মৃণাল সেনের বায়োপিক। নাম ভূমিকায় থাকবেন চঞ্চল চৌধুরী। আর পরিচালকের অর্ধাঙ্গিনীর ভূমিকায় থাকবেন মনামী ঘোষ।

মনামী ঘোষ এবার গীতা সেন! বড়পর্দায় মৃণাল সেনের স্ত্রীর ভূমিকায় দেখা যাবে তাঁকে। সৃজিত মুখোপাধ্যায়ের ‘পদাতিক’ ছবিটি নিয়ে ইতিমধ্যেই বেশ হইচই শুরু হয়ে গিয়েছে। এবার তাতে নতুন করে ঘৃতাহুতি পড়ল এই খবর প্রকাশ্যে আসার পর। আর সেই কারণেই তো নতুন বছর পড়তে না পড়তেই সমস্ত লাইমলাইট এখন মনামী ঘোষের উপর।

এই ছবিতে মৃণাল সেনের ভূমিকায় থাকবেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। ইতিমধ্যেই তিনি ‘কারাগার’ এবং 'হাওয়া ছবি মাধ্যমে সকলের মনে বিশেষ জায়গা করে নিয়েছেন। এবার তাঁকে দেখা যাবে সৃজিত মুখোপাধ্যায়ের নতুন ছবিতে। আর তাঁর বিপরীতে এবার এই ছবিতে দেখা যাবে মনামী ঘোষকে। এই প্রথমবার তাঁরা একসঙ্গে জুটি বাঁধতে চলেছেন।

আজকালের তরফে যখন অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করা হয় তিনি জানান 'সৃজিতদার সঙ্গে এটা আমার প্রথম কাজ। উনি আমায় ওঁর অফিসে ডেকে পাঠিয়েছিলেন। যখন গিয়ে সবটা শুনি নিজের কানকে বিশ্বাস করতে পারিনি। খালি আনন্দে নাচা বাকি ছিল। তবে ভয়ও করছে একই সঙ্গে। সৃজিতদা আসলে খুব বড় চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন।' অভিনেত্রীর মনে এখন একটাই প্রশ্ন তিনি পরিচালকের ভরসা রাখতে পারবেন তো? শত হলেও এত বড় দায়িত্ব!

মনামী ঘোষকেই যে গীতা সেনের ভূমিকায় দেখা যাবে সে কথা এই ছবির প্রযোজক ফিরদৌসুল হাসান জানিয়েছেন। জানা গিয়েছে মনামীর এই ছোটখাট চেহারাই তাঁকে এই সুযোগ করে দিয়েছে। এই ছবিতে গীতা সেনের অল্প বয়স থেকে প্রৌঢ় সময় পর্যন্ত তুলে ধরতে হবে। আর সেটার জন্য তাঁকে প্রস্থেটিক মেকআপ নিতে হবে বলে জানা গিয়েছে। কিন্তু তাঁকে যে এই ছবিতে বেশ মানিয়ে যাবে সেটা জানানো হয়েছে। যদিও এই বিষয়ে এখনও অভিনেত্রী সর্বসমক্ষে মুখ খোলেননি।

তবে একা অভিনেত্রী নন, তাঁর গোটা পরিবার এই খবরে একদিকে যেমন আনন্দিত, তেমনই চিন্তিত। মনামী জানিয়েছেন, তিনি খবরটি জানার পর থেকেই ভিতর ভিতর গীতা সেন হয়ে ওঠার চেষ্টা করছেন। তিনি জানান, 'সৃজিতদা একটি ভিডিয়ো ক্লিপ দিয়েছেন সেখানে গীতা সেনকে অল্প সময়ের জন্য দেখা গিয়েছে। তাছাড়া তাঁর বেশ কিছু সাক্ষাৎকার রয়েছে।' তিনি জানান, অভিনেত্রী নাকি ভীষণ ঘরোয়া ছিলেন। যদিও তাঁর সঙ্গে মৃণাল সেনের ছেলের এখনও পরিচয় হয়নি বলেই জানান।

জানুয়ারি মাসের দ্বিতীয় সপ্তাহ থেকে এই ছবির শ্যুটিং শুরু হবে বলে জানা গিয়েছে। এখন দেখার পালা এই চরিত্র অভিনেত্রী কতটা ফুটিয়ে তুলতে পারেন।

বায়োস্কোপ খবর

Latest News

মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ জুলাইয়ের রাশিফল 'কমলাকে হারানো আরও সহজ হবে', ভারতীয় বংশোদ্ভূতকে কটাক্ষে বিঁধলেন ট্রাম্প ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ জুলাইয়ের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ জুলাইয়ের রাশিফল Paris Olympics 2024: যুক্ত হল কোন কোন নতুন স্পোর্টস-ইভেন্ট! জেনে নেওয়া যাক তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ জুলাইয়ের রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ জুলাইয়ের রাশিফল সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ জুলাইয়ের রাশিফল সারেগামাপায় তন্ময় বসুর প্রশংসা কৌশিকীর, পণ্ডিত অজয়-কন্যার আবদারে গাইলেন গান কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ জুলাইয়ের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.