বাংলা নিউজ > বায়োস্কোপ > আসছে ‘মানি হাইস্ট ৫’, চরিত্রকে বিদায় জানালেন 'প্রফেসর' অ্যালভারো মর্তে
অ্যালভারো মর্তে
অ্যালভারো মর্তে

আসছে ‘মানি হাইস্ট ৫’, চরিত্রকে বিদায় জানালেন 'প্রফেসর' অ্যালভারো মর্তে

  • শেষ সিজেনে গুডবায় কেন জানালেন প্রফেসর? ভক্তরা মানতে পারছেন না।

‘মানি হাইস্ট’ নেটফ্লিক্সের অত্যন্ত জনপ্রিয় এক ওয়েব সিরিজ। ‘প্রফেসর’ অ্যালভারো মর্তে সম্প্রতি তাঁর সামাজিক মাধ্যমের হ্যান্ডেলে কয়েক সেকেন্ডের একটি ছোট্ট ভিডিয়ো শেয়ার করেছেন। গাড়িতে বসে তিনি। গাড়ির জানলার কাঁচ বন্ধ। ক্যামেরার ফোকাস শিফট প্যান করলেন পাশের বিল্ডিংগুলোয়। মুখে মৃদু হাসি। এভাবেই বিদায় জানালেন ‘লা কাসা দে পাপেল’ সেটকে। 

ভিডিয়ো পোস্ট করে ক্যাপশনে আলভারো লেখেন, ‘শেষবারের জন্য লা কাসা দে পাপেল সেটে। শব্দের প্রয়োজন নেই। সমস্ত কিছুর জন্য অনেক ধন্যবাদ। আমার প্রিয় অধ্যাপক। আমি তোমার সঙ্গে কাটানো সময়গুলো মিস করব। ধন্যবাদ’। পাশাপাশি ভক্তদের, নেটফ্লিক্স এবং প্রযোজনা সংস্থাকেও ধন্যবাদ জানিয়েছেন তিনি।

সিরিজে অ্যালভারোর সহ অভিনেতা  বার্লিন তথা পেড্রো আলোনসো ভিডিয়োর কমেন্টে লেখেন, (গুগল অনুবাদ করে), ‘কী যাত্রা! কী আশ্চর্যজনক যাত্রা, আলভারো। আগামীদিনগুলতে তোমার হৃদয় আলোকিত হোক’। ইতজিয়ার ইতুয়াও, এস্টার এসোবো এবং নাজওয়া নিম্রিও ভালবাসা জানিয়েছে প্রফেসরের পোস্টে।

প্রফেসরের কমেন্ট বক্সে উপচে পড়ছে অনুরাগীদের কমেন্ট। অভিনেতাকে ধন্যবাদ এবং ভালবাসা জানাতে দেখা গেছে তাঁর ভক্তদের। অনুরাগীদরা অবশ্য প্রফেসরের বিদায় মানতে পারছেন না তা কমেন্ট দেখেই বোঝা যাচ্ছে।

হাতে একগুচ্ছ ফুল নিয়ে, মুখে মাস্ক পরে সামাজিক মাধ্যমে নিজের ছবি পোস্ট করেছেন সিরিজের অপর এক চরিত্র ইতজিয়ার ইতুয়াও। তাঁর অভিনীত চরিত্র ইন্সপেক্ট রেকেল-কে বিদায় জানাতে দেখা গেছে তাঁকে। সিরিজের প্রথম দুই সিজেনে রেকেলের ভূমিকায় দেখা গিয়েছিল ইতজিয়ারকে। দ্বিতীয় হাইস্টের সময় ‘লিসবন’ নাম নিয়ে দলে যোগ দেন তিনি। সিরিজে প্রফেসরের প্রেমিকার ভূমিকায় দেখা গেছে তাঁকে।

এর আগে বেশ কয়েকজন অভিনেতাকে তাঁদের চরিত্রগুলিকে বিদায় জানাতে দেখা যায়। এর মধ্যে রয়েছে মিগুয়েল হেরেন (রিও) এবং জাইম লোরেট (ডেনভার)। চলতি বছরের শেষে ‘মানি হাইস্ট’-এর পঞ্চম এবং শেষ সিজন মুক্তির কথা রয়েছে।

 

বন্ধ করুন