বাংলা নিউজ > বায়োস্কোপ > Money Heist 5: পাকিস্তানের মুদির দোকানে খোঁজ মিলল 'মানি হাইস্ট'-এর প্রফেসরের! শোরগোল নেটপাড়ায়
প্রফসের খোঁজ মিলল পাকিস্তানে! 
প্রফসের খোঁজ মিলল পাকিস্তানে! 

Money Heist 5: পাকিস্তানের মুদির দোকানে খোঁজ মিলল 'মানি হাইস্ট'-এর প্রফেসরের! শোরগোল নেটপাড়ায়

  • বিরাট কোহলি আর ববি দেওলের ‘ডুপ্লিকেট’দের পর এবার প্রফেসরের পাকিস্তানি কানেকশন-এর খোঁজ মিলল। তোলপাড়া নেটদুনিয়া। 

নেটফ্লিক্সের জনপ্রিয় ওয়েব সিরিজ 'মানি হাইস্ট'-র পঞ্চম সিজনের প্রথম ভাগ ইতিমধ্যেই মুক্তি পেয়েছে। গোটা বিশ্বে এই স্প্যানিস সিরিজ নিয়ে যে উন্মাদনা রয়েছে তা এককথায় অভূতপূর্ত। উপমহাদেশেও সেই সংখ্যাটা নেহাত কম নয়, দেশি মানি হাইস্ট ভক্তরা এবার প্রফেসরের মতো হুবহু দেখতে একজনকে খুঁজে পেল পাকিস্তানের মুদির দোকানে!  মানি হাইস্ট ( অরিজিন্যাল নাম লা কাসা দে প্যাপেল) সিরিজে প্রফেসরের চরিত্রে অভিনয় করেন আলভেরো মোর্তে, ভারত-পাকিস্তান জুড়ে এই প্রফেসরের অনুরাগীর সংখ্যা অগুণতি। 

সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল হয়েছে একটি ছবি, যেখানে এক পাক দোকানদার-কে দেখলে আপনি প্রফেসরের কথা না মনে করতে থাকতে পারবেন না। আলভেরো মোর্তের মুখের আদলের সঙ্গে অসম্ভব মিল রয়েছে ওই পাকিস্তানি মুদির। সেই নিয়ে টুইটারে হাসির ফোয়ারা ছুটছে। কেউ মজা করে লিখেছেন, ‘এবার প্রফেসর পাকিস্তানে মুদির ব্যবসা ফেঁদেছেন’, কেউ লিখছেন, ‘বন্ধু একটা প্যারাসিটমল দিন, হ্যাঁ বেশ তেতো স্বাদ’। অনেকে ‘প্রফেসরের পাকিস্তান কানেকশন’ এমন ক্যাপশন দিয়েও টুইট করেছেন সেই ছবিটি। 

 

মানি হাইস্টে সত্যিই পাকিস্তানের উল্লেখ রয়েছে, যা ফ্যানেদের উন্মাদনা আরও বাড়িয়ে দিয়েছে। সেখানে দেখা গিয়েছে প্রফেসর তাঁর টিমের এক পাকিস্তানি হ্যাকারকে ফোন করছেন। উল্লেখ্য সেই টিমে এক ভারতীয় অভিনেতাও রয়েছেন, অজয় জেঠি। পঞ্চম সিজনেও একটি দৃশ্যে হ্যাকারের ভূমিকায় দেখা গিয়েছে অজয়কে। 

মানি হাইস্টের ভারতীয় ভক্তরা তো চলতি সিজনে বিরাট কোহলি এবং ববি দেওলের জুড়ুয়া ভাই-কেও খুঁজে পেয়েছে। সেই নিয়েও সোশ্যাল মিডিয়ায় কম শোরগোল তৈরি হয়নি। মানি হাইস্ট-এর পঞ্চম সিজন দু-ভাগে ভাগ হয়ে মুক্তি পাবে, প্রথম পর্ব গত শুক্রবার মুক্তি পেয়েছে, আগামী পর্বগুলি সামনে আসবে ৩-রা ডিসেম্বর। 

বন্ধ করুন