বাংলা নিউজ > বায়োস্কোপ > Money Heist 5: ‘বিরাট কোহলি’, ‘ববি দেওল’-কে দেখে হইচই নেটদুনিয়ায়! আপনি দেখেছেন?
‘মানি হাইস্ট’-এর পঞ্চম সিজনের সেই ব্যক্তি (বাঁ দিকে) বিরাট কোহলি ও ববি দেওল( ডান দিকে)। (ছবি সৌজন্যে - ফেসবুক)
‘মানি হাইস্ট’-এর পঞ্চম সিজনের সেই ব্যক্তি (বাঁ দিকে) বিরাট কোহলি ও ববি দেওল( ডান দিকে)। (ছবি সৌজন্যে - ফেসবুক)

Money Heist 5: ‘বিরাট কোহলি’, ‘ববি দেওল’-কে দেখে হইচই নেটদুনিয়ায়! আপনি দেখেছেন?

  • গত শুক্রবার অর্থাৎ ৩ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে ‘মানি হাইস্ট’-এর পঞ্চম তথা শেষ সিজন। দর্শকদের মধ্যে তা নিয়ে জারি হয়েছিল ব্যাপক উন্মাদনা।এবার এই বিখ্যাত ওয়েব সিরিজের সঙ্গে নাম জড়িয়েছে বিরাট কোহলি এবং ববি দেওলের নাম!

গত শুক্রবার অর্থাৎ ৩ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে ‘মানি হাইস্ট’-এর পঞ্চম তথা শেষ সিজন। ওয়েব স্ট্রিমিং প্ল্যাটফর্ম নেটফ্লিক্সের জনপ্রিয় এবং বহু প্রতীক্ষিত এই ওয়েব সিরিজ। ফের একবার পর্দায় ঝাঁঝালো মেজাজে দেখা গেছে প্রফেসর, টোকিয়ো, রিও, অসলো, ডেনভার, হেলসিঙ্কি, বার্লিন, লিসবনদের। তবে ওয়েব সিরিজটি স্প্যানিশ ভাষায় হলেও ভারতীয় দর্শকদের মধ্যে তা নিয়ে জারি হয়েছিল ব্যাপক উন্মাদনা। তবে এবারের সিরিজের এই সিজন নিয়ে দর্শকদের আগ্রহ ছাড়িয়ে গেছে তাঁর পূর্ববর্তী সব সিজনকে কেন্দ্র করে তৈরি হওয়া সব রেকর্ড। তার অন্যতম কারণ এবার এই বিখ্যাত ওয়েব সিরিজের সঙ্গে নাম জড়িয়েছে বিরাট কোহলি এবং ববি দেওলের নাম!

ভারতীয় দর্শকদের এক বিরাট অংশ বলছেন তাঁরা 'মানি হাইস্ট'-এর এই সিজনে বিরাট কোহলি, কারও মতে ববি দেওলকে দেখেছেন। আসলে আর কিছুই না,‘মানি হাইস্ট’-এর এক অভিনেতার সঙ্গে এই দুজন ভারতীয় তারকার অস্বাভাবিক মিল খুঁজে পেয়েছেন তাঁরা। 

সিরিজের একটি দৃশ্যে দেখা যাচ্ছে মার্সেইকে গ্রেফতার করার সময় তিনি যখন হেলিকপ্টারে চেপে পালানোর চেষ্টা করছেন, তখন একজন সেনা তাঁর দিকে অস্ত্র উঁচিয়ে কড়া চোখে তাকিয়ে আছেন। ওই সেনা অফিসারের সঙ্গেই ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক কোহলী ও অভিনেতা ববি দেওলের মুখের আশ্চর্য মিল পেয়েছেন দর্শকরা। আর তা নিয়েই শুরু হয়েছে বেজায় হইচই। উল্লেখ্য, যদিও শেষপর্যন্ত মার্সেইকে ধরা যায়নি।

‘মানি হাইস্ট’-এর পঞ্চম সিজনের পোস্টার। (ছবি সৌজন্যে - ফেসবুক)
‘মানি হাইস্ট’-এর পঞ্চম সিজনের পোস্টার। (ছবি সৌজন্যে - ফেসবুক)

এরপরেই মজাদার মিম ও মন্তব্যে ভরে যায় নেটপাড়া। বিরাট কোহলি থেকে ববি দেওলের নামের সঙ্গে 'মানি হাইস্ট'-এর ওই চরিত্রের ছবি জুড়ে হরেকরকম মজাদার মন্তব্য করা শুরু করেছে নেটিজেনরা।

 লেখায় বাহুল্য, 'মানি হাইস্ট' এর সঙ্গে বিরাট কোহলি, ববি দেওলের নাম জুড়ে যাওয়ার ফলে এই ওয়েব সিরিজ নিয়ে দর্শকদের কৌতূহল বেড়ে গেছে আরও অনেকটাই।

বন্ধ করুন