বাংলা নিউজ > বায়োস্কোপ > Money Heist 5: ‘বেলা চাও’-এর সুরে দেশীয় স্টাইলে ‘জলদি আও’!
‘বেলা চাও’-এর সুরে
‘বেলা চাও’-এর সুরে

Money Heist 5: ‘বেলা চাও’-এর সুরে দেশীয় স্টাইলে ‘জলদি আও’!

  • হিন্দি, তামিল এবং তেলুগু ভাষায় এই গানে পারফর্ম করলেন এই খেয়া, অনিল, বিক্রান্ত, রাধিকার মতো নামী শিল্পীরা।

৩ সেপ্টেম্বর আসছে ‘মানি হাইস্ট’-এর পঞ্চম তথা শেষ সিজন। ওয়েব স্ট্রিমিং প্ল্যাটফর্ম নেটফ্লিক্সের জনপ্রিয় এবং বহু প্রতীক্ষিত এই ওয়েব সিরিজ। ফের একবার পর্দায় ঝাঁঝালো মেজাজে দেখা যাবে প্রফেসর, টোকিয়ো, রিও, অসলো, ডেনভার, হেলসিঙ্কি, বার্লিন, লিসবনদের। তবে এবার প্রাদেশিক ভাষা ব্যবহার করে হল শো-এর প্রচার।

স্পেনীয় ভাষায় নয়, প্রাদেশিক ভাষায় গাইলেন কলকাতার থেকে বলিউডের নামী-দামী তারকারা। খেয়া চক্রবর্তী থেকে শুরু করে অনিল কাপুর, রাধিকা আপ্তে, বিক্রান্ত মাসি, শ্রুতি হাসান, রানা ডগ্গুবতী, হার্দিক পান্ডিয়াদের। ‘বেলা চাও’-এর সুরে গাইলেন ‘জলদি আও’। ইলেকট্রনিক ডান্স মিউজিক ইডিএম শিল্পী নিউক্লেয়া তৈরি করেছেন মানি হাইস্ট অ্যান্থেম। স্পেনীয় ভাষায় নয়, তারা কথা বলবে হিন্দি, তামিল এবং তেলুগু-তেও। তারকা থেকে জনসাধারণ, দেশের প্রতিটি কোনা থেকে ‘জলদি আও’-এর হাঁক পেরেছে সকলে। রবিবার নেটফ্লিক্সের তরফে নতুন ভিডিয়ো প্রকাশিত হয়েছে। সেখানে হিন্দি, তামিল এবং তেলুগু ভাষায় এই গানে পারফর্ম করলেন এই তিন ইন্ডাস্ট্রির খ্যাতনামা শিল্পীরা।

নেটফ্লিক্সের অত্যন্ত জনপ্রিয় এক ওয়েব সিরিজ ‘মানি হাইস্ট’। ‘লা কাসা দে পাপেল’ বা 'মানি হাইস্ট' দুই নামেই পরিচিত নেটফ্লিক্সের জনপ্রিয় সিরিজটি। সিরিজের স্পেনীয় নাম ‘লা কাসা দে পাপেল’। যার অর্থ ‘দ্য হাউস অব পেপার’। দুর্দান্ত গল্প দিয়ে প্রথম ৪ সিজনেই তাঁরা অর্জন করেছেন প্রচুর জনপ্রিয়তা। এবার ভক্তদের অপেক্ষা সিরিজটির সবশেষ তথা পঞ্চম সিজনের।

৫টি সিজনে ভাগ হয়েছে ‘মানি হাইস্ট’। দুই ভাগে মুক্তি পাবে শেষ সিজনে। প্রথম পর্বটি মুক্তি পাবে ৩ সেপ্টেম্বর। দ্বিতীয়টি মুক্তি পাবে ডিসেম্বর মাসের ৩ তারিখ। ২০১৭ সালে একটি স্প্যানিশ টিভি চ্যানেলে প্রথম মুক্তি পাওয়া এই সিরিজটি বর্তমানে নেটফ্লিক্সের সবথেকে বেশি ভিউ নিয়ে নন ইংরেজি কোনও সিরিজ।

 

 

বন্ধ করুন