বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘মেজাজি, সেক্সি এবং গভীর’, গেহরাইয়া’র ট্রেলার দেখে ‘বেবি গার্ল’এর প্রশংসায় রণবীর
দীপিকা-রণবীর
দীপিকা-রণবীর

‘মেজাজি, সেক্সি এবং গভীর’, গেহরাইয়া’র ট্রেলার দেখে ‘বেবি গার্ল’এর প্রশংসায় রণবীর

  • ‘গেহরাইয়া’র ট্রেলার স্ত্রী দীপিকাকে দেখে চোখ ফেরাতে পারছেন না রণবীর। 

প্রকাশ্যে এসেছে শকুন বত্রার বহু প্রতীক্ষিত ছবি ‘গেহরাইয়া’ (Gehraiyaan)-র ট্রেলার। ট্রেলার দেখে স্ত্রী দীপিকা পাড়ুকোনের প্রশংসায় পঞ্চমুখ রণবীর সিং। এ দিন ইনস্টাগ্রামে দীপিকার ছবি পোস্ট করে ক্যাপশনে রণবীর লেখেন, ‘মেজাজি, সেক্সি এবং গভীর’। ক্যাপশনে দীপ্পিকে, ‘বেবি গার্ল’ বলে উল্লেখ করেছেন।

ইনস্টাগ্রামে ‘গেহরাইয়া’ ট্রেলার থেকে দীপিকার ছবি শেয়ার করে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন রণবীর। ছবিতে পরিণত বয়সের সম্পর্কের একটা বাস্তব প্রতিচ্ছবি তুলে ধরার চেষ্টা করেছেন পরিচালক শকুন বত্রা। ছবিতে দীপিকা-সিদ্ধান্ত ছাড়াও মুখ্য ভূমিকায় দেখা যাবে অনন্যা পাণ্ডে এবং ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ খ্যাত ধৈর্য্য কারওয়াকে।

দাম্পত্য ও পরকিয়ার বেড়াজালে আটকে আরও দমবন্ধ পরিস্থিতি, বিয়ের পর এই ছবিতে প্রথমবার এমন সাহসী চরিত্রে দেখা মিলল দীপিকার। রণবীরের শেয়ার করা পোস্টে ‘লাইক’ করেছেন দীপিকা পাড়ুকোন, আয়ুষ্মান খুরানা, কিয়ারা আডবানি, বরুণ ধাওয়ান, নেহা ধুপিয়া সহ আরও অনেকে। পোস্টে অনন্যা লেখেন, ‘তুমি সেরা’। ছবিতে দীপিকার সঙ্গে পরকীয়ার জালে থাকবেন ধৈর্য্য। তিনি কমেন্টে লেখেন, ‘ভাই’ সঙ্গে জুড়ে দেন লাল হৃদয়ের ইমোজি। 

 

বন্ধ করুন