বাংলা নিউজ > বায়োস্কোপ > পাহাড়ে দুর্ঘটনা, মার্ভেলের 'মুন নাইট' তারকা ৩৭ বছরের গ্যাস্পার উলিয়েলের মৃত্যু

পাহাড়ে দুর্ঘটনা, মার্ভেলের 'মুন নাইট' তারকা ৩৭ বছরের গ্যাস্পার উলিয়েলের মৃত্যু

গ্যাস্পার উলিয়েল।(ছবি সৌজন্যে -এএফপি)

প্রয়াত ফরাসী অভিনেতা গ্যাস্পার উলিয়েল।বিশ্ববিখ্যাত মার্ভেল-এর আসন্ন মিনি সিরিজ 'মুন নাইট'-এ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।

প্রয়াত ফরাসী অভিনেতা গ্যাস্পার উলিয়েল। বয়স হয়েছিল মাত্র ৩৭। ফ্রান্সের দক্ষিণ পূর্ব অঞ্চল সাভোইতে স্কি করাকালীন দুর্ঘটনার কবলে পড়েছিলেন তিনি। এরপর মাথায় গুরুতর চোট লাগার ফলে সংজ্ঞা হারিয়েছিলেন তিনি। বিশ্ববিখ্যাত মার্ভেল-এর আসন্ন মিনি সিরিজ 'মুন নাইট'-এ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। জানা যাচ্ছে মার্ভেল সিনেম্যাটিক ইউনিভার্স-এর এই 'মুন নাইট' সিরিজে অ্যান্টন মোগার্ট-এর ভূমিকায় অভিনয় করেছেন তিনি। এছাড়াও ‘হ্যানিবাল রাইজিং’-এর মতো জনপ্রিয় ছবিতে নিজের অভিনয়ের সুবাদে নজর কেড়েছিলেন গ্যাস্পার। 

অভিনেতার অকালমৃত্যুতে শোকাচ্ছন্ন তাঁর অনুরাগীরা। নেটপাড়ায় সমবেদনা ও শোকপ্রকাশ করেছেন তাঁরা। অনুরাগীদের আফসোস মার্ভেল সিনেম্যাটিক ইউনিভার্সে নিজের ডেবিউ পর্দায় দেখে যেতে পারলেন না গ্যাস্পার।

হলিউড সংবাদমাধ্যম ভ্যারাইটির প্রকাশিত প্রতিবেদনের খবর, স্কি করাকালীন অন্য এক ব্যক্তির সঙ্গে জোর ধাক্কা লাগে গ্যাস্পারের। সেই ব্যক্তিও নাকি তখন স্কি করছিলেন। ধাক্কার ফলে মারাত্মক জখম হন 'মুন নাইট' অভিনেতার মাথা। এতটাই মারাত্মক হয় সেই ছোট যে সংজ্ঞা হারিয়েছিলেন তিনি। এরপর হেলিকপ্টার করে তাঁকে দ্রুত উড়িয়ে ভর্তি করা হয় গ্রেনোবেল অঞ্চলের একটি হাসপাতালে। কিন্তু শেষ রক্ষা হয়নি। জানা গেছে, অভিনেতার মৃত্যুর তদন্ত ইতিমধ্যেই শুরু করেছে পুলিশ।

বন্ধ করুন