বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘যত বেশি মেয়েকে ডেট করেছি, একা অনুভব করেছি’, বিয়ের আগে প্রেমজীবন নিয়ে অকপট বিবেক

‘যত বেশি মেয়েকে ডেট করেছি, একা অনুভব করেছি’, বিয়ের আগে প্রেমজীবন নিয়ে অকপট বিবেক

বিয়ের আগের প্রেমজীবন সম্পর্কে মুখ খুলেছেন বিবেক ওবেরয়

দশ বছরেরও বেশি সময় প্রিয়াঙ্কা আলভার সঙ্গে বিবাহিত বিবেক। বিয়ের আগে কেমন ছিল বিবেকের লাভ লাইফ? 

প্রিয়াঙ্কা আলভার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ অভিনেতা বিবেক ওবেরয়। সম্প্রতি এক সাক্ষাৎকারে বিয়ের আগের প্রেমজীবন সম্পর্কে মুখ খুলেছেন তিনি। প্রকাশ করেছেন, বিতর্কিত মন্তব্য এবং প্রেম জীবনের জন্য একাধিকবার অপ্রীতিকর পরিস্থিতির সম্মুখীন হয়েছেন তিনি।

দশ বছরেরও বেশি সময় প্রিয়াঙ্কা আলভার সঙ্গে বিবাহিত বিবেক। পিঙ্কভিলাকে দেওয়া এক সাক্ষাৎকারে বিবেক জানিয়েছেন, অতীতে তার প্রেমের অভিজ্ঞতা তিক্ত, ‘সেই মুহুর্তে প্রেমে আমার অভিজ্ঞতা নিয়ে বেশ হতাশ হয়ে পড়েছিলাম। আমাকে খুব নিষ্ঠুর এবং তিক্ত করে তুলেছিল। আমি শুধু ফ্লিং করতে চেয়েছিলাম, আমি কেবল একটি নৈমিত্তিক গল্পে থাকতে চাই এবং আমি সেই পথে নেমেছিলাম। আমি সেই পথে এগিয়েছিলাম এবং যত বেশি মেয়েকে আমি ডেট করেছি ততই আমি একাকীত্ব অনুভব করেছিলাম।’

স্ত্রী প্রিয়াঙ্কার সঙ্গে বিবেক ওবেরয়
স্ত্রী প্রিয়াঙ্কার সঙ্গে বিবেক ওবেরয়

২০১০ সালের অক্টোবরে কর্ণাটকের মন্ত্রী জীবরাজ আলভার কন্যা আলভাকে বিয়ে করেন অভিনেতা। এক মেয়ে এবং এক ছেলে দুই সন্তান রয়েছে দম্পতির। বিয়ের আগে অভিনেত্রী ঐশ্বর্য রায়ের সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। সেই সময় প্রচুর লাইমলাইটে ছিলেন। ঐশ্বর্যর জন্য সলমনের থেকে হুমকি পেয়েছিলেন বিবেক। ২০০৩ সালে অভিনেতা সেকথা দাবি করতেই জুটির সম্পর্ক ভেঙে যায়।

২০০২ সালে রামগোপাল বর্মার ছবি দিয়ে বলিউডে ডেবিউ হয় বিবেকের। এই মাসের শুরুর দিকে তিনি বলিউডে তার উপস্থিতির দুই দশক উদযাপন করেছিলেন এবং হিন্দুস্তান টাইমসের সঙ্গে এক সাক্ষাৎকারে স্মরণ করেছিলেন একজন প্রযোজক তাকে বলেছিলেন, অভিনেতা হওয়ার জন্য যথেষ্ট ভালো নন তিনি।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

রাঁচিতে দেওয়া হোক ধোনিদের ম্যাচ, BCCI-কে অনুরোধ CSK সমর্থকদের মন কষাকষি আগেই ঘুচেছে! সৌরভকে দেখেই ছুটে এসে বুকে জড়ালেন শাহরুখ, রইল ভিডিয়ো উচ্চমাধ্যমিকে এডুকেশনের প্রশ্ন কেমন হল? নম্বর উঠবে বেশি? জানালেন শিক্ষক সমাজসেবার জন্য সরকারি চাকরির বলিদান! পথিকৃতের 'দাদাগিরি'তে মুগ্ধ সৌরভ বললেন কী? শ্রবণা নক্ষত্রে শুক্রর প্রবেশ, এই ৪ রাশির মানুষ হবেন ধনী ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট উইকেটের সেঞ্চুরি অশ্বিনের, এই নজির ভারতের আর কারও নেই রঞ্জি ম্যাচ না খেলার জন্য ইশান,শ্রেয়সের কেন্দ্রীয় চুক্তি বাতিল হতে পারে- রিপোর্ট আটকে ৭ লাখ খোরপোশের মামলা! শ্রাবন্তী বলছেন, ‘ভালো চরিত্র পেতে পরিচালকের সঙ্গে…’ বাংলায় ফেল! কেরলের উপনির্বাচনে বড় জয় পেল সিপিএম, ধাক্কা খেল কংগ্রেস উদ্দালকের গোপন স্ত্রী হয়ে এন্ট্রি মালবিকার, কোন দিকে মোড় নেবে জল থই থইয়ের গল্প

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.