বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranbir-Alia: তারিখ পে তরিখ! ঝুলে রয়েছে ‘ব্রহ্মাস্ত্র’র মুক্তি, করণের উপর ক্ষুব্ধ রণবীর-আলিয়ার ভক্তরা
আলিয়া-রণবীর
আলিয়া-রণবীর

Ranbir-Alia: তারিখ পে তরিখ! ঝুলে রয়েছে ‘ব্রহ্মাস্ত্র’র মুক্তি, করণের উপর ক্ষুব্ধ রণবীর-আলিয়ার ভক্তরা

  • ২০১৪ সালে ঘোষণা হয়েছিল ‘ব্রহ্মাস্ত্র’র। কবে মুক্তি পাবে ‘রালিয়া’ জুটির প্রথম ছবি? করণ জোহরকে প্রশ্ন অনুরাগীদের। 

তারিখ পে তারিখ… ফির তারিখ! আর এখন তো তারিখও জানা নেই। গত তিন বছর ধরে পিছোচ্ছে রণবীর-আলিয়া জুটির ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তির তারিখ। সোমবার ধর্মা প্রোডাকশনের তরফে বিশেষ কোনও ঘোষণা আসতে চলছে এই আভাস পেয়েই উত্তেজিত ছিল ‘রালিয়া’ ভক্তরা। তাঁরা ভেবেছিল এবার বোধহয় সেই কাঙ্খিত সুখবর মিলতে চলেছে। কিন্তু না, ফের একবার হতাশাই হাতে এল। সোমবার করণ জোহর ঘোষণা করলেন সংস্থার নতুন ছবি ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’র। রাজকুমার রাও এবং জাহ্নবী অভিনীত এই ছবি মুক্তির তারিখও জানিয়ে দেওয়া হচ্ছে। কিন্তু সেই নিয়েই ক্ষুব্ধ ‘রালিয়া’ ভক্তরা। তাঁদের প্রশ্ন ‘ব্রহ্মাস্থ’ নিয়ে কেন কোনও আপটেড মিলছে না?

২০১৮ সালের ফেব্রুয়ারি মাসে শুরু হয়েছিল এই ছবির শ্যুটিং, কিন্তু এখনও পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’র শ্যুটিং শেষ হয়নি! প্রথমবার এক ছবিতে রিয়েল লাইফ জুটি রণবীর-আলিয়া, স্বভাবতই ছবি নিয়ে শুরু থেকেই উত্তেজিত ভক্তরা। পাশাপাশি ফের একবার ‘ইয়ে জাবানি হ্যায় দিওয়ানি’ পরিচালকের ছবির নায়ক রণবীর। তার উপর এই ছবিতে থাকছেন বিগ বিও। সব মিলিয়ে যাকে বলে ‘ডেডলি কম্বিনেশন’। কিন্তু ‘ব্রহ্মাস্ত্র’ দেখবার অপেক্ষায় চাতক পাখির মতো বসে থাকলেও রিলিজ ডেট আর তা স্থগিত হয়ে যাওয়ার খবর ছাড়া কিছুই পায়নি অনুরাগীরা। 

ব্রহ্মস্ত্র নিয়ে বাড়ছে ক্ষোভ
ব্রহ্মস্ত্র নিয়ে বাড়ছে ক্ষোভ

 একটু ফ্ল্যাশব্যাকে গেলে দেখা যাবে, ২০১৪ সালে ঘোষণা করা হয়েছিল ‘ব্রহ্মাস্ত্র’র। বলা হয়েছিল, ২০১৬ সালে শুরু হবে ছবির কাজ। কিন্তু দু-বছর পিছিয়ে ২০১৮ সালে শুরু হয় ছবির প্রোডাকশন। তারপর নানান টালবাহানার জেরে বারবার মুক্তি পিছোতে থাকে। করোনা অতিমারী পর্ব শুরুর ঠিক আগে, ২০২০ সালের ফেব্রুয়ারিতে প্রযোজনা সংস্থা জানিয়েছিল ২০২০-র ৪ঠা ডিসেম্বর এই ছবি মুক্তি পাবে, কিন্তু কোথায় কী! করোনার জেরে সব কাজ থমকে যাওয়ায় সময়মতো রিলিজ হবে না এই ছবি তা কারুর অজানা ছিল না, কিন্তু তারপর প্রায় এক বছর পার হলেও এখনও ছবি মুক্তি নিয়ে কোনও আপটেড দেয়নি করণ জোহরের সংস্থা। তাতেই ধৈর্য্যের বাঁধ ভাঙছে ভক্তদের। এই ছবির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে, তবে এখনও ফিল্মের একটি গানের শ্যুটিং-এর বেশ কিছু অংশের কাজ বাকি। তবে রুপোলি পর্দায় দেখা যাবে ‘রালিয়া’ জুটিকে? উত্তর জানতে চায় ফ্যানেরা। কিন্তু করণ জোহর কি শুনছেন? 

 

 

বন্ধ করুন