বাংলা নিউজ > বায়োস্কোপ > মোরনি বানকে, রাঞ্ঝা গানে উদ্দাম নাচ; তুতো ভাই-র বিয়ে, ফাটিয়ে মজা করছেন সিদ্ধার্থ
ভাইয়ের বিয়েতে সিদ্ধার্থ
ভাইয়ের বিয়েতে সিদ্ধার্থ

মোরনি বানকে, রাঞ্ঝা গানে উদ্দাম নাচ; তুতো ভাই-র বিয়ে, ফাটিয়ে মজা করছেন সিদ্ধার্থ

  • বন্ধু এবং আত্মীয়দের সঙ্গে নাচতে দেখা গেছে সিদ্ধার্থকে।

শুক্রবার ভাইয়ের বিয়েতে দিল্লিতে হাজির হয়েছিলেন অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা। কালো শেরওয়ানি পরে এদিন সামাজিক মাধ্যমে শেয়ার করেছিলেন অভিনেতা। অভিনেতার তুতো ভাইয়ের বিয়ের বিয়ের সংগীত অনুষ্ঠানের ছবি সামাজিক মাধ্যমে হু হু করে ভাইরাল হয়েছে। সেখানে নাচ করতে দেখা গেছে অভিনেতাকে। 

ভিডিয়োতে ‘বাধাই হো’ ছবির ‘মোরনি বানকে’ গানে উদ্দাম নাচতে দেখা গেছে সিদ্ধার্থকে। বন্ধু এবং আত্মীয়দের সঙ্গে নাচছেন তিনি। অপর একটি ভিডিয়োতে শেরশাহ-এর 'রাঞ্ঝা' গানেও নেচেছেন তিনি।

শুক্রবার ভাইয়ের বিয়ের সংগীত অনুষ্ঠান থেকে নিজের ছবি শেয়ার করে ক্যাপশনে সিদ্ধার্থ লিখেছেন, ‘দিল্লি কি শাদি’। এদিন এক্কেবারে ফর্ম্যাল পোশাকে দেখা মিলেছে অভিনেতার।

ছোট থেকে দিল্লিতে বড় হয়েছেন সিদ্ধার্থ। তাঁর বাবা নৌ সেনায় কর্মরত। মাস খানেক আগেই মুক্তি পেয়েছে সিদ্ধার্থের শেষ ছবি ‘শেরশাহ’। তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন কিয়ারা আডবানি। ব্লকবাস্টার হিট হয়েছে সেই ছবি।

এদিকে সিদ্ধার্থের আসন্ন ছবি ‘যোদ্ধা’। 'ধর্মা প্রোডাকশনস' এর প্রথম অ্যাকশন ফ্র্যাঞ্চাইজি সিরিজ 'যোদ্ধা'। মুখ্য চরিত্রে দেখা মিলবে সিদ্ধার্থ মালহোত্রার। পরিচালনার দায়িত্বভার সামলাবেন সাগর ওমব্রে এবং পুষ্কর ওঝা। ২০২২ এর ১১ নভেম্বর বড়পর্দায় মুক্তি পাবে এই ছবি।

 

 

বন্ধ করুন