বাংলা নিউজ > বায়োস্কোপ > স্ত্রী জুঁইয়ের সঙ্গে প্রথমবার জুটিতে মোশাররফ করিম, ইদে আসছে ওয়েব সিরিজ ‘দৌড়’
‘দৌড়’ নিয়ে আসছেন মোশাররফ করিম
‘দৌড়’ নিয়ে আসছেন মোশাররফ করিম

স্ত্রী জুঁইয়ের সঙ্গে প্রথমবার জুটিতে মোশাররফ করিম, ইদে আসছে ওয়েব সিরিজ ‘দৌড়’

  • ওয়েব সিরিজে মোশাররফ করিমের বিপরীতে দেখা যাবে অভিনয়শিল্পী রোবেনা রেজা জুঁইকে; ব্যক্তিগত জীবনের এ জুটি প্রথমবার কোনও ওয়েব সিরিজে একসঙ্গে কাজ করেছেন।

বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। হইচইয়ে আসছে অভিনেতার জনপ্রিয় ওয়েব সিরিজ ‘দৌড়’। ইতিমধ্যে ওয়েব সিরিজের ট্রেলার প্রকাশ পেয়েছে। মোশাররফের বিপরীতে এই ওয়েব সিরিজে অভিনয় করছেন রোবেনা রেজা জুঁই। রায়হান খান পরিচালিত এই ওয়েব সিরিজে আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, ইন্তেখাব দিনার, ইরফান সাজ্জাদ, তাসনুভা তিশা, স্বাগতা ও উজ্জ্বল মাহমুদ।

ওয়েব সিরিজে মোশাররফ করিমের নাম রুহুল আমিন। ব্যক্তিগত জীবনে ভীষণ সংসারী ও বিশিষ্ট ব্যবসায়ী তিনি। কিন্তু তাঁর জীবনে এক অন্ধকার ইতিহাস রয়েছে। একদিন সকালে জরুরি কাজে বের হতে গিয়ে তিনি জানতে পারেন, তার গাড়ি চুরি হয়েছে। সঙ্গে সঙ্গে তিনি থানায় যোগাযোগ করেন।

রুহুলের ম্যানেজার জানায়, গাড়িতে কিছু বে-আইনি ও গোপন কাগজপত্র রয়েছে। সেগুলি পুলিশের হাতে পড়লেও সর্বনাশ কাণ্ড হবে। রুহুল আমিন একজনকে ওই গাড়ি পুড়িয়ে দেওয়ার নির্দেশ দেন। এরই মাঝে রুহুল আমিনের স্ত্রী অহনা জানান, তাদের ছেলে সায়ন খেলতে খেলতে গাড়িতে লুকিয়েছিল, তাঁকেও খুঁজে পাওয়া যাচ্ছে না। রুহুল এখন কী করবে? কীভাবে এই সংসয় থেকে মুক্তি পাবে? সব উত্তর মিলবে ‘দৌড়’-এ।

এই প্রথম কোনও ওয়েব সিরিজে মোশারফ করিমের স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন তাঁর বাস্তবের স্ত্রী রোবেনা রেজা জুঁই। বাংলাদেশের টিভি নাটকের পরিচিত মুখ রোবেনা রেজা জুঁই। বেশ কিছু সিনেমায়ও অভিনয় করেছেন তিনি। এই প্রথম কোনও ওয়েব সিরিজে জুটি বেঁধে অভিনয় করছেন দুজনে। ২ মে ইদে মুক্তি পাবে এই সিরিজ।

বন্ধ করুন