বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘আমার দেখা সেরা সুন্দরী!’, মুনমুন সেনের প্রশংসায় পঞ্চমুখ শ্রীলেখা মিত্র
মুনমুন সেন এবং শ্রীলেখা মিত্র
মুনমুন সেন এবং শ্রীলেখা মিত্র

‘আমার দেখা সেরা সুন্দরী!’, মুনমুন সেনের প্রশংসায় পঞ্চমুখ শ্রীলেখা মিত্র

  • হায়দরাবাদের এক অনুষ্ঠানে মুখোমুখি। মুনমুনকে প্রশংসায় ভরিয়ে দিলেন শ্রীলেখা।

টলিউডের চর্চিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র। সোশ্যাল মিডিয়ায় দারুণ সক্রিয় তিনি। নিয়মিত পোস্ট করে থাকেন সামাজিক মাধ্যমে। তাঁর পোস্ট ঘিরে দারুণ শোরগোল হয়। সম্প্রতি হায়দরাবাদে এক অনুষ্ঠানে হাজির হয়েছিলেন শ্রীলেখা। রানি পাড়, পোস্ত সবুজ শাড়িতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। কানে জড়োয়ার ঝুমক, একেবারে বাঙালি রমনীর সাজে ধরা দিয়েছিলেন শ্রীলেখা। 

একই অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন অভিনেত্রী মুনমুন সেন। প্রয়াত বর্ষীয়ান অভিনেত্রী সুচিত্রা সেন কন্যা তিনি। গাঢ় সবুজ রঙের পোশাকে এদিন ধরা দিয়েছিলেন অভিনেত্রী। অনুষ্ঠানে শ্রীলেখা এবং মুনমুন সেনের দেখা হতেই, একফ্রেমে দেখা গেল টলি পাড়ার দুই সুন্দরীকে। 

প্রিয় ‘মুন দি’র সঙ্গে সেলফি তুলে পোস্ট করেন শ্রীলেখা। ক্যাপশনে লেখেন, 'আমার দেখা সবচেয়ে সুন্দরী! মুনদি যেমন সুন্দর তেমনই সুন্দর তাঁর আঁকা। অনেকেই তাঁর এই গুণের কথা জানেন না। অনেক ভালোবাসি তোমায় মুনমুন দি।’

টলি পাড়ার দুই সুন্দরীকে বহুদিন পর একফ্রেমে দেখে উচ্ছ্বসিত অনুরাগীরা। কমেন্ট বক্সে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। এদিন সংবাদমাধ্যমে মুনমুন সেন স্পষ্ট জানিয়েছেন, রাজনীতিকে বিদায় জানিয়ে, এখন পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি। দুই মেয়ে রাইমা, রিয়া এবং স্বামীর সঙ্গে দুর্দান্ত সময় কাটছে তাঁর। ফাঁকা সময় বই পড়েন, ছবি আঁকেন। এই অনুষ্ঠানে আরও হাজির হয়েছিলেন বিদীপ্তা চক্রবর্তী, গৌরব চক্রবর্তী, জয় সেনগুপ্ত প্রমুখ। 

 

 

বন্ধ করুন