বাংলা নিউজ > বায়োস্কোপ > পৃথিবীর সবচেয়ে হ্যান্ডসম পুরুষ সইফ! জাপটে ধরে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা বেবোর
সইফ-করিনা
সইফ-করিনা

পৃথিবীর সবচেয়ে হ্যান্ডসম পুরুষ সইফ! জাপটে ধরে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা বেবোর

  • কারিনা কাপুর গ্রীস থেকে থ্রোব্যাক শেয়ার করে সাইফ আলি খানকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন।

নয় বছর আগে আজকের দিনে বিয়ে সেরেছিলেন অভিনেতা সইফ আলি খান এবং করিনা কাপুর। পতৌদি বাড়ির বৌ হয়ে এসেছিলেন বেবো। ২০১২ সালের ১৬ অক্টোবর বিয়ে করেছিলেন এই বলি তারকা জুটি। আজ বিবাহবার্ষিকীতে সইফের সঙ্গে ডেটিং চলাকালীন পুরনো একটি ছবি স্মৃতির পাতা থেকে শেয়ার করেন করিনা। 

বলিউডে প্রেম থেকে বিয়ে, দাম্পত্য এবং দুই সন্তানের বাবা-মা সইফ-করিনার সম্পর্ক সব সময়ই রয়েছে লাইমলাইটে। পতৌদি দম্পতি থাকেন হামেশাই চর্চায়। ‘কুরবান’ ছবির শ্যুটিং চলাকালীন গ্রীসে ছিলেন এই তারকা জুটি। সেখানে এক রেস্তোরাঁয় বসে এই ছবিটি তুলেছিলেন। বিবাহবার্ষিকীতে গ্রিসে একসঙ্গে কাটানো পুরনো একটি ছবি পোস্ট করে ক্যাপশনে বেবো লেখেন, 'ওয়ান্স আপন এ টাইম ইন গ্রিস। এক বাটি স্যুপ আর আমরা। জীবন বদলে গেল আমার। শুভ বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানাই পৃথিবীর সবথেকে হ্যান্ডসাম পুরুষকে।'

ছবিতে ধূসর রঙা শাল জড়িয়ে দেখা যায় করিনাকে। সইফকে জাপটে ধরে রয়েছেন তিনি। ‘কুরবান’-এর ফ্রেঞ্চ কাট লুকে দেখা যায় পতৌদি নবাবকে। গায়ে লাল রঙের টি-শার্ট তাঁর। দিদি করিশ্মা কাপুর থেকে প্রিয়াঙ্কা চোপড়া, রকুলপ্রীত সিং, ক্যাটরিনা কাইফ সহ বলিউডের অন্যান্য তারকাদের পতৌদি দম্পতিকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানাতে দেখা গেছে। নেটিজেনরা তারকা দম্পতিকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন।

শীঘ্রই করিনাকে আমির খানের সঙ্গে 'লাল সিংহ চাড্ডা' ছবিতে দেখা যাবে। অন্যদিকে সইফের হাতে রয়েছে একগুচ্ছ প্রোজেক্ট। 'আদিপুরুষ', 'বিক্রম বেদা' এবং 'বান্টি অউর বাবলি টু' ছবিতে দেখা যাবে তাঁকে।

 

 

বন্ধ করুন