বাংলা নিউজ > বায়োস্কোপ > অলিম্পিক্সে স্বর্ণপদক জয়ে মা-র ভবিষ্যদ্বাণী সত্যি, অভিনবের কথায় অবাক দীপিকা
অভিনব বিন্দ্রা-দীপিকা পাড়ুকোন
অভিনব বিন্দ্রা-দীপিকা পাড়ুকোন

অলিম্পিক্সে স্বর্ণপদক জয়ে মা-র ভবিষ্যদ্বাণী সত্যি, অভিনবের কথায় অবাক দীপিকা

  • অলিম্পক্সে স্বর্ণপদক জয়ের আগে অভিনব বিন্দ্রার মা তাঁকে বেশ কিছু কথা বলেছিলেন। সেই সময় তিনি খুব চাপে ছিলেন। প্রায় কেঁদে ফেলবেন এমন অবস্থা। 

অলিম্পিক্সে সোনা পদকজয়ী অভিনব বিন্দ্রার সঙ্গে আড্ডায় মাতলেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। সামাজিক মাধ্যমের দেওয়ালে সেই ঝলক শেয়ার করেন অভিনেত্রী। রবিবার ওয়ার্ল্ড মেন্টাল হেলথ ডে (World Mental Health Day)র দিন ‘দ্য লাইভ লাভ লাফ ফাউন্ডেশন’ (The Live Love Laugh Foundation)এর তরফে সোশ্যাল মিডিয়ার পেজে পুরো ভিডিয়োটি শেয়ার করা হয়। 

ইনস্টাগ্রামে যে ভিডিয়ো শেয়ার করেছেন দীপিকা সেখানে অভিনব অভিনেত্রীকে বলছেন, 'উনি আমার কাছে আসেন, আমি খুব চাপে ছিলাম প্রায় কেঁদেই ফেলছিলাম প্রায়। উনি আমার কাছে এসে বললেন, 'তুমি আজ সবথেকে বেশি হয়তো জিততে পারো ব্রোঞ্জ অথবা রূপো। কিন্তু তুমি স্বর্ণপদকই জিতবে। আর এটা আগামী চার বছরের মধ্যে হতে চলেছে'। আমি একেবারে চুপ ছিলাম। এবং চার বছর পর সেটাই আসলে ঘটেছে। সুতরাং, কখনও মায়ের প্রবৃত্তির সঙ্গে তর্ক করা উচিত নয়'।

অভিনব যখন অলিম্পিক্সে স্বর্ণপদক জয় সম্পর্কে তার মায়ের ভবিষ্যদ্বাণী নিয়ে কথা বলছিলেন, দীপিকা অবাক হয়ে তাকিয়ে ছিলেন।

অভিনব প্রথম ভারতীয় যিনি অলিম্পিকে স্বর্ণপদক জিতেছিলেন। ২০০৮ সালে বেজিং অলিম্পিক্সে ১০ মিটার এয়ার রাইফেলে শ্যুটিং ইভেন্টে স্বর্ণপদক জিতেছিলেন তিনি। কানন আইয়ার পরিচালিত, এবং হর্ষবর্ধন কাপুর এবং অনিল কাপুর অভিনীত, অভিনব বিন্দ্রার জীবন নিয়ে একটি ছবি তৈরি হচ্ছে। 

২০১৭ সালে অভিনব বিন্দ্রার বায়োপিকের কথা ঘোষণা করা হয়েছিল। চলতি বছরের শুরুতে জানা গেছে, ছবিটি বাতিল করা হয়েছে। যদিও অনিল কাপুর এই খবরকে অস্বীকার করেছেন। টুইট করে তিনি লিখেছিলেন, ‘এসব ফালতু কথা। নিজের সোর্স চেক করো’। 

 

 

বন্ধ করুন