বাংলা নিউজ > বায়োস্কোপ > মাতৃ দিবসে গৌরীকে এই বিশেষ উপহার সুহানার, ভালোবাসা উজাড় করলেন নেটিজেন
কোলে মেয়ে সুহানা খানকে নিয়ে গৌরী খান
কোলে মেয়ে সুহানা খানকে নিয়ে গৌরী খান

মাতৃ দিবসে গৌরীকে এই বিশেষ উপহার সুহানার, ভালোবাসা উজাড় করলেন নেটিজেন

  • মাতৃ দিবসে মা তথা ইন্টেরিয়র ডিজাইনার গৌরী খানকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন মেয়ে সুহানা খান।

মাতৃদিবস মানে, মায়েদের দিন। মা তো সকলেরই কাছের মানুষ। সাধারণ মানুষ থেকে তারকাদের জগত ঘিরেও রয়েছে তাঁদের মায়েরা। ১৯০৮ সালের ৮ মে মাতৃ দিবস পালনের সূচনা হয়েছিল। আনা জার্ভিস নামে এক আমেরিকান মহিলা তাঁর প্রয়াত মায়ের সম্মানে গির্জায় উপাসনার আয়োজন করেন। সেই থেকেই নাকি শুরু হয় Mother's Day পালন।

মাতৃ দিবসে মা তথা ইন্টেরিয়র ডিজাইনার গৌরী খানকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন মেয়ে সুহানা খান। এ দিন মায়ের জন্য বিশেষ উপহার এনেছিলেন শাহরুখ-গৌরী কন্যা। একটা সাদা এবং গোলাপী ফুলের তোড়া মাকে উপহার দিয়েছেন সুহানা। সঙ্গে ভালোবাসা জানিয়ে একটি নোটে লিখেছেন, ‘শুভ মাতৃ দিবস মা, ভালোবাসি, তোমার সুহানা’। এ দিন ফুলের তোড়ার ছবি শেয়ার করার পাশাপাশি মেয়ে সুহানা খানের একটি অদেখা ছবিও নেটমাধ্যমে পোস্ট করেন গৌরী খান। আরও পড়ুন: Mothers Day 2022: সিঙ্গেল থেকে ওয়ার্কিং মাদার, বলিউডে ‘সুপার মম’ কারা? দেখুন

গৌরী এই ছবি পোস্ট করতেই নেটমাধ্যমে হু হু করে ভাইরাল। নেটিজেনরা মা-মেয়ের বন্ধন দেখে মুগ্ধ। কমেন্ট বক্সে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা।

শাহরুখ এবং গৌরির দ্বিতীয় সন্তান সুহানা। তাঁদের আরো দুই ছেলে রয়েছে আরিয়ান এবং আব্রাহাম। নিউ ইয়র্ক ইউনিভার্সিটির টিসক স্কুল অব আর্টসে ফিল্ম স্টাডিজ নিয়ে পড়াশোনা শেষ করেছেন সে। আগাগোরাই অভিনয়ের প্রতি বিশেষ আকর্ষণ রয়েছে সুহানার। অভিনেত্রী হতে চান বলে জানিয়েছেন তিনি। এবার ধীরে ধীরে সেই পথেই এগোচ্ছেন শাহরুখ কন্যা।

সুহানা আনুষ্ঠানিকভাবে তাঁর প্রথম বলিউড ছবিতে কাজ শুরু করেছেন। জোয়া আখতারের আসন্ন নেটফ্লিক্স প্রজেক্ট ‘দ্য আর্চিস’-এর জন্য শ্যুটিং শুরু করেছেন শাহরুখ কন্যা। তাঁকে প্রয়াত শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কাপুর এবং অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দার সঙ্গে বলিউডে ডেবিউ করতে দেখা যাবে।

 

বন্ধ করুন