বাংলা নিউজ > বায়োস্কোপ > Mothers Day: কেজিএফ থেকে তারে জমিন পর, মায়ের জন্য আজ প্লেলিস্টে থাক এই ৫ গান
মাদার্স ডে-র প্লেলিস্ট। 
মাদার্স ডে-র প্লেলিস্ট। 

Mothers Day: কেজিএফ থেকে তারে জমিন পর, মায়ের জন্য আজ প্লেলিস্টে থাক এই ৫ গান

  • ‘মাদার্স ডে’-র দিনটা বলিউডের এই জনপ্রিয়া পাঁচ গান ছাড়া যেন ভাবাই যায় না! আপনার মাকে ডেডিকেট করুন আপনার ভালোলাগার গানটি। 

মাদার্স ডে-র দিনটা বিশেষ করে তুলতে চায় সব সন্তানই। যদি মায়ের জন্য কোনও রিল ভিডিয়ো বানাতে চান বা মাকে সারপ্রাইজ পার্টি দেবেন বলে ঠিক করেন, তাহলে ব্যবহার করতে পারেন বলিউডের এই গানগুলো। সঙ্গে ফোনের প্লেলিস্টেও আজ সারাদিন বাজুক এই গানগুলো।

তু কিতনি অচ্ছি হ্যায়

'রাজা অউর র‌্যাঙ্ক' ছবির 'তু কিতনি আচ্ছি হ্যায়' গান দিয়ে শুরু করা যাক, এই গানটি অবশ্যই পুরনো কিন্তু 'ওল্ড ইজ গোল্ড' বলা যায় এটাকে। টিভি শো হোক বা পার্টি সেলিব্রেশন, যখনই মা সম্পর্কিত কোনও বিশেষ সময় আসে, সবার আগে যেন এই গানটার কথাই মনে পড়ে যায়।

মা

'তারে জমিন পর' ছবির 'মা' গানটি প্রতিবার আমাদের চোখে জল এনে দেয়। সিনেমার এই গানটি রিয়েলিটি শো এবং সিরিয়ালেও ব্যাপকভাবে ব্যবহৃত হয়েছে। কিছু পুরানো ছবি দিয়ে আপনার মায়ের জন্য একটি ভিডিও তৈরি করা এবং ব্যাকগ্রাউন্ডে গানটি জুড়ে দিতে পারেন।

কোখ কে রথ ম্যায়

‘কেজিএফ: চ্যাপ্টার ১’ ছবির এই গানখানাও মাতৃত্বের আবেগ খুব সুন্দর করে ফুটিয়ে তুলেছে। বিশেষ করে গানের কথাগুলি যেন প্রতিবার মন ছুঁয়ে যায়। তাই মাদার্স ডে-র দিন এই গানটাও শুনে নিন একবার।

লুকা চুপি:

'রং দে বাসন্তী' ছবির 'লুকা চুপি' গানটি মা দিবসের এক সুন্দর উপহার। এআর রহমানের মিউজিক এবং লতা মঙ্গেশকরের কণ্ঠে এই গানটি এখনও কোটি মানুষের প্লেলিস্টে অন্তর্ভুক্ত। এই গানটি সবসময়ই শ্রোতাদের চোখে জল এনে দেয়।

মেরি মা:

‘ইয়ারিয়া’ সিনেমার মেরি মা গানটিও রাখুন আজ আপনার প্লে লিস্টে। কেকে-র গাওয়া এই গানখানা খুব জনপ্রিয়তা পেয়েছিল সেই সময়। শুনে নিন আপনিও গানটি।

মাদার্স ডে-র দিনটা বলিউডের এই গানগুলোই স্পেশ্যাল করে তুলতে পারে, চাইলে মা-কে পাশে বসিয়ে শুনিয়েও দিতে পারেন আপনার পছন্দের গানটি। 

বন্ধ করুন