বাংলা নিউজ > বায়োস্কোপ > Mouni Roy attends FIFA World Cup Match: মেসির জন্য মাঠে গলা ফাটালেন মৌনি-সুরজ, সঙ্গী ছিলেন কারা

Mouni Roy attends FIFA World Cup Match: মেসির জন্য মাঠে গলা ফাটালেন মৌনি-সুরজ, সঙ্গী ছিলেন কারা

মেসির জন্য মাঠে গলা ফাটালেন মৌনি-সুরজ

Mouni Roy attends FIFA World Cup Match: স্বামী সুরজ নাম্বিয়ারের সঙ্গে অভিনেত্রী মৌনি রায় কাতারে ফুটবল বিশ্বকাপের কোয়াটার ফাইনাল দেখতে গিয়েছিলেন। সঙ্গী কারা ছিলেন?

মৌনি রায় এবং তাঁর স্বামী সুরজ নাম্বিয়ার কাতারে ফুটবল বিশ্বকাপ দেখতে গিয়েছেন। সেখানেই কোয়াটার ফাইনালের একটি ম্যাচে তাঁদের সঙ্গে কাদের দেখা গেল জানেন? ভারতের আরেক তারকা জুটিকে, যদিও তাঁরা যে সম্পর্কে আছেন সেটা এখনও আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেননি।

ফুটবল বিশ্বকাপের কোয়াটার ফাইনালের একটি খেলায় মৌনি এবং সুরজের সঙ্গে প্রাক্তন বিশ্বসুন্দরী মানসী চিল্লার এবং তাঁর বিশেষ বন্ধু তথা, ব্যবসায়ী নিখিল কামাতকে দেখা গিয়েছে। লুসেইল স্টেডিয়ামে তাঁরা গত শুক্রবার একসঙ্গে খেলা দেখেছেন।

মৌনি রায় আর্জেন্টিনা এবং নেদারল্যান্ডসের খেলার বেশ কিছু রুদ্ধশ্বাস মুহূর্তের ভিডিয়ো বানিয়ে সেটা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। একই সঙ্গে তিনি তাঁদেরও বেশ কিছু ছবি তুলে সেগুলোও পোস্ট করেছেন। স্টেডিয়ামে তোলা সেই ছবিগুলোতে তাঁর সঙ্গে সুরজ, মানসী এবং নিখিলকে দেখা গিয়েছে। অভিনেত্রী এই ছবি এবং ভিডিয়োগুলো তাঁর ইনস্টাগ্রাম স্টোরিজে শেয়ার করেছেন।

অভিনেত্রী যে আর্জেন্টিনার সাপোর্টার সেটা তাঁর ছবি থেকেই স্পস্ট, তাঁরা যে এদিন মেসির দলকে সমর্থন করার জন্যই মাঠে গিয়েছিলেন সেটা তাঁর ছবি ক্যাপশন থেকেই জানা গিয়েছে, তিনি লিখেছেন, 'ভ্যামোস আর্জেন্টিনা।'

তিনি যে ছবিগুলো শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায় সেখানে তিনি বাকি তিনজন অর্থাৎ, সুরজ, নিখিল এবং মানসীকে ট্যাগ করেছেন। মৌনি এবং সুরজকে আর্জেন্টিনার জার্সিতে দেখা যায়, অন্যদিকে মানসী একটি সাদা রঙের জাম্পস্যুট পরেছিলেন, আর নিখিলের পরনে ছিল একটি কালো টিশার্ট এবং জিন্স।

<p>মৌনির ইনস্টাগ্রামের স্টোরি</p>

মৌনির ইনস্টাগ্রামের স্টোরি

যেহেতু মানসী এবং মৌনি দুজনেই আর্জেন্টিনার বিশাল বড় ভক্ত তাই তাঁরা কেউই কোয়াটার ফাইনালের মতো এই গুরুত্বপূর্ণ ম্যাচটা মাঠে বসে দেখার লোভ ছাড়তে পারেননি। মাঠে বসে প্রিয় দল এবং প্রিয় খেলোয়াড়কে সাপোর্ট করার মতো আর কিছু হয় নাকি! তবে এই খেলা দেখতে যাওয়ার আগে সুরজের সঙ্গে মৌনি দোহায় মারাদোনা প্রদর্শনীতে গিয়েছিলেন। তাঁরা বিমানের মধ্যে বেশ কিছু ছবিও সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন। এই প্রদর্শনীতে অভিনেত্রী একটি অ্যানিমেল প্রিন্টের পোশাক পরেছিলেন।

তবে একা মৌনি নন, মানসী চিল্লারও সোশ্যাল মিডিয়ায় শুক্রবারের ম্যাচের একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন। তিনি বলিউডে ‘সম্রাট পৃথ্বীরাজ’ ছবির মাধ্যমে পা রেখেছেন। তাঁর সঙ্গে এই ছবিতে অক্ষয় কুমারকে দেখা গিয়েছিল। তিনি তাঁর পোস্টের ক্যাপশনে লেখেন, 'কী দারুণ রাত! কী ব্যাপক একটা ম্যাচ!' তিনি এই পোস্টে বেশ কিছু হ্যাশট্যাগ ব্যবহার করেছিলেন, যার মধ্যে ছিল ফিফা, ফিফা ওয়ার্ল্ড কাপ ২০২২, আর্জেন্টিনা ভার্সেস নেদারল্যান্ডস, ইত্যাদি। যদিও তিনি যে ছবিগুলো শেয়ার করেছেন সেখানে নিখিলকে দেখা যায়নি।

মানসী এবং নিখিলকে নিয়ে কানাঘুষোয় শোনা যাচ্ছে যে তাঁরা একটি সম্পর্কে রয়েছেন কিন্তু এই জুটি এখনও সেই কথা আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করেননি।

অন্যদিকে ‘কিউকি সাস ভি কভি বহু’ ধারাবাহিকের মাধ্যমে মৌনি তাঁর কেরিয়ার শুরু করেছিলেন। এই ধারাবাহিকটি একতা কাপুর পরিচালনা করেছিলেন, ২০০৬ সালে শুরু হয়েছিল এটি। তাঁকে শেষ ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান- শিবা’তে দেখা গিয়েছে। সেখানে তিনি খলনায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন। এই ছবিতে তাঁর সঙ্গে রণবীর কাপুর, আলিয়া ভাট, অমিতাভ বচ্চন, প্রমুখকে দেখা গিয়েছিল। অন্যদিকে মানসীকে আগামীতে জন আব্রাহামের সঙ্গে ‘তেহরান’ ছবিতে দেখা যাবে।

বায়োস্কোপ খবর

Latest News

অনন্ত পরে ৩০ কোটির ঘড়ি! শাহরুখ-রণবীরদের জন্য এই দামের রিস্ট ওয়াচ কিনল আম্বানিরা ট্রাম্পের একদম কানের কাছে বুলেট, অবাক করা ছুবি তুললেন সাংবাদিক, ভাইরাল মুহূর্তে সুয়ারেজের জন্য ইতিহাস লেখা হল না কানাডার, টাইব্রেকারে জিতে কোপায় তৃতীয় উরুগুয়ে Croatia বনাম Germany ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? অনন্ত-রাধিকার রিসেপশনে যাবেন না! গৌরীকে নিয়ে হঠাৎই দেশ ছাড়লেন শাহরুখ ট্রাম্পের ওপর হামলার জন্যে বাইডেনকে দুষলেন মার্কিন ধনকুবের, বড় দাবি করলেন মাস্ক মঞ্চে শুভেন্দু, আদালতের অনুমতিতে রাজভবনের সামনে ধরনা শুরু বিজেপির 'ট্রাম্পকে বাঁচালেন জগন্নাথদেব', ফেরালেন ১৯৭৬-র প্রতিদান,দাবি কলকাতা ইসকনের VP-র গোটা বলিউড আম্বানির বিয়েতে! মন দিয়ে কোথায় বসে কার কীর্তন শুনছেন বিরাট-অনুষ্কা? এটি একটি দুরন্ত দল, আশা করি… ভারতকে সিরিজ জিতিয়ে গম্ভীরকে বড় বার্তা দিলেন শুভমন

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.