বাংলা নিউজ > বায়োস্কোপ > Mouni Roy: কালো গাউনে ধরা দিলেন ‘স্বপ্নসুন্দরী’ মৌনী রায়, ‘উপন্যাসের মতো জীবন’ কেন লিখলেন

Mouni Roy: কালো গাউনে ধরা দিলেন ‘স্বপ্নসুন্দরী’ মৌনী রায়, ‘উপন্যাসের মতো জীবন’ কেন লিখলেন

কালো গাউনে ধরা দিলেন 'স্বপ্নসুন্দরী' মৌনী রায়

Mouni Roy: একটি কালো রঙের গাউন পরে অনন্য রূপে ধরা দিলেন মৌনী রায়। সাদা কালো ফটোশ্যুটের জন্য পোজ দিলেন অভিনেত্রী। দেখুন বিস্তারিত।

ফ্যাশনের অপর নাম যেন মৌনী রায়। কম বেশি রোজই এই অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে তাঁর বিভিন্ন ফ্যাশনের ছবি পোস্ট করে থাকেন। কখনও ক্যাজুয়াল পোশাক তো কখনও শাড়ি, যে কোনও পোশাকেই তাঁকে দুর্দান্ত মানায়। মৌনীর ফ্যাশন মন্ত্রই হচ্ছে যেন সাধারণ কিন্তু ক্লাসি। প্রতিটা পোশাকেই মৌনী নিজের ছোঁয়া রাখেন, এবং সেটাকে আরও আকর্ষণীয় করে তোলেন।

মৌনীর ইনস্টাগ্রাম প্রোফাইলে চোখ রাখলেই দেখা যাবে বিভিন্ন পোশাকে একাধিক ছবি, ভিডিও। আর এই ছবি, ভিডিও দেখেই মুগ্ধ হন তাঁর অনুরাগীরা। একদিন আগেই মৌনী বেশ কয়েকটি ছবি পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামে। এবং সেই ছবিগুলো বলাই বাহুল্য তাঁর ভক্তদের মনে আরও একবার নতুন করে ঝড় তুলেছিল।

মৌনী রায় সদ্য যে ছবিগুলো শেয়ার করেছেন সেখানে দেখা যাচ্ছে তিনি একটি কালো রঙের গাউন পরেছেন, এবং তাঁকে দেখে মনে হচ্ছে যেন কোনও স্বপ্ন সত্যি হল। তিনি এই সাদা কালো ছবিগুলো তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেছেন। আর এই ছবিগুলো তিনি পোস্ট করার পর তাঁর ভক্তরা ভুয়সী প্রশংসা করেছেন। যে কালো গাউন মৌনী পরেছিলেন সেটা ফুল হাতা ছিল, কাঁধের কাছটা ফ্লাফি টাইপের ছিল। মৌনী বসে এই ফটোশ্যুটের জন্য পোজ দিয়েছিলেন। এবং প্রতিবারের মতোই এবারে তাঁকে দুর্দান্ত লাগছিল দেখতে।

এই ছবিগুলো শেয়ার করে মৌনী লেখেন, 'ব্যক্তিগতভাবে আমার জীবনকে তখন ভালো লাগে যখন সেটাকে কোনও উপন্যাসের মতো দেখতে হয়। এটা তোমার পথ, কখনও হোঁচট খাবে। কিন্তু যতবারই পড়ে যাও না কেন, যতবারই মনে হোক না কেন যে হেরে যাচ্ছ, নিজের কাছে সৎ থেকো। দেখবে ঠিক পথ খুঁজে পাবে।'

একদম কম মেকআপে তাঁকে এই ফটোশ্যুটে দেখা যায়। সঙ্গে চুলে কার্লস করা ছিল তাঁর। উইংড আইলাইনার, ম্যাসকারা, লিপস্টিক, আই শ্যাডোয় সেজে উঠেছিলেন মৌনী।

বন্ধ করুন