বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়ে করছেন ‘নাগিন’ খ্যাত মৌনি রায়! কার সঙ্গে জানেন?
বিয়ে করছেন মৌনি
বিয়ে করছেন মৌনি

বিয়ে করছেন ‘নাগিন’ খ্যাত মৌনি রায়! কার সঙ্গে জানেন?

  • খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বঙ্গ তনয়া। 

বলিউডে এবছর বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন একাধিক তারকা। সেই তালিকায় সবার আগে রয়েছেন বরুণ ধাওয়ান এবং নাতাশা। এবার ইন্ডাস্ট্রির কানাঘুষো খবর, সাত পাক বাধা পড়তে চলেছেন অভিনেত্রী মৌনি রায়ও।

দুবাইয়ের এক ইনভেসমেন্ট ব্যাঙ্কার সুরজ নাম্বিয়ারের প্রেমে হাবুডুবু খাচ্ছেন মৌনি। লকডাউনে নিজের দিদি-জামাইবাবু এবং তাঁদের পরিবারের সঙ্গে দুবাইতে থাকাকালীন সুরজের প্রেমে পড়েন বলি সুন্দরী। রিপোর্ট বলছে, এবার সম্পর্কের শিলমোহর দিতে চাইছেন তাঁরা। একসঙ্গে জীবন কাটানোর সিদ্ধান্ত নিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় সুরজের পরিবারের সঙ্গে ছবি পোস্ট করেছেন মৌনি। শুধু তাই নয় আরও একধাপ এগিয়ে, সুরজের বাবা-মা'কে মম ও ড্যাড বলে সম্বোধন করতে শোনা যায় মৌনিকে। সেই ভিডিয়ো নিজেই ইনস্টাগ্রামে শেয়ারও করেছেন মৌনি।

এর আগেও বেশ কয়েক বার সুরজের সঙ্গে মৌনির প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। কিন্তু সেই সময় মুখে কুলুপ এঁটেছিলেন অভিনেত্রী। ঘনিষ্ঠ সূত্রে খবর, সুরজের পরিবারের সঙ্গে সুসম্পর্ক মৌনির, দুজনের বিয়েতে মত আছে তাঁদের। সুরজের বাবা-মায়ের সঙ্গে দারুণ বন্ডিং হওয়ার দরুণই বিয়েতে আর দেরি করতে চাইছেন না অভিনেত্রী। 

এর আগে একাধিক কোস্টারের সঙ্গে প্রেম করেছেন অভিনেত্রী। টেলিভিশন অভিনেত্রী গৌরব চোপড়ার সঙ্গে প্রেম সম্পর্কে আবদ্ধ ছিলেন টেলিভিশনের পর্দার ‘নাগিন’। এরপর দেব কে দেব..মহাদেব কো-স্টার মোহিত রয়নার সঙ্গেও নায়িকার প্রেম সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল। সম্প্রতি অয়ন মুখোপাধ্যায়ের সঙ্গেও মৌনির প্রেমর চর্চা ডানা মেলেছিল বলিউডে, তবে শোবিজ দুনিয়ার বাইরে এক ইনভেস্টমেন্ট ব্যাঙ্কারের গলাতেই মালা দেবেন মৌনি তেমনই খবর। 

‘গোল্ড’, ‘মেড ইন চায়না’র মতো একাধিক ছবিতে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছিলেন মৌনি। ২০২০ সালে শেষের দিকে মৌনিকে অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে রণবীর-আলিয়ার সঙ্গে দেখা যায়।

বন্ধ করুন