বাংলা নিউজ > বায়োস্কোপ > পিয়া তোসে… লতাকে শ্রদ্ধা জানাল মৌনি, নাচল হাতে শাখা-পলা পরেই, দেখুন ভিডিয়ো
নাচে-গানে লতাকে শেষ শ্রদ্ধা জানাল মৌনি।

পিয়া তোসে… লতাকে শ্রদ্ধা জানাল মৌনি, নাচল হাতে শাখা-পলা পরেই, দেখুন ভিডিয়ো

  • নিজের নাচ দিয়ে গায়িকাকে শ্রদ্ধা জানালেন অভিনেত্রী মৌনি রায়।

চলতি মাসেই ইহলোকের মায়া কাটিয়ে না ফেরার দেশে চলে গিয়েছেন সুর-সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর। লতার মত্যুশোক এখনও কাটিয়ে উঠতে পারেননি কেউ। এই কিছুদিন আগেই লতাকে মনে করে তাঁর গাওয়া গান গাইতে দেখা গিয়েছিল সলমনকে। আর এবার নিজের নাচ দিয়ে গায়িকাকে শ্রদ্ধা জানালেন মৌনি রায়। 

জানুয়ারির শেষে বিয়ে হয়েছে মৌনি রায়ের। গোয়ায় বাঙালি রীতিতে অগ্নিসাক্ষী রেখে বিয়ে করেন তিনি ও সূরজ নামবিয়ার। তারপর ছিলেন কাশ্মীরে হানিমুনে। লতা মঙ্গেশকরের গাওয়া কালজয়ী গান ‘পিয়া তোসে’-র সঙ্গে নাচতে দেখা গেল তাঁকে। আনারকলি চুড়িদার, খোলা চুলে নাচ করেন মৌনি। 

হাত ও মুখের অঙ্গভঙ্গি বুঝিয়ে দিচ্ছে নৃত্যকলায় কতটা পটু তিনি। এই ভিডিয়ো ভাইরাল হতেই সকলের চোখে পড়েছে অভিনেত্রীর হাতে থাকা শাঁখা-পলার দিকে। মৌনির নাচ দেখে প্রশংসা করেছেন নেট-নাগরিকরা। নাচের প্রশংসা করতে দেখা গেল মৌনির বন্ধুদেরও। 

কাজের সূত্রে মৌনিকে এরপর দেখা যাবে ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে। সেখানে মুখ্য চরিত্রে করেছেন রণবীর কাপুর, আলিয়া ভাট, অমিতাভ বচ্চন, নাগার্জুনা আক্কিকেনি। চলতি বছরের সেপ্টেম্বরেই এই ছবিটি মুক্তি পাওয়ার কথা আছে। 

প্রসঙ্গত, লতা মঙ্গেশকরের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে জানুয়ারি মাসে। তারপর তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে। প্রাথমিক ভাবে আইসিইউতে তাঁকে বাইপ্যাপ সাপোর্টে রাখা হলেও সেরে উঠেছিলেন। ভেন্টিলেশন থেকেও বের করে আনা হয়েছি তাঁকে। কিন্তু ৫ ফেব্রুয়ারি তাঁর পরিস্থিতি ক্রমশ খারাপ হয়। ৬ ফেব্রুয়ারি মারা যান তিনি।

বন্ধ করুন