বাংলা নিউজ > বায়োস্কোপ > মৌনির গায়ে হলুদ-মেহেন্দির অনুষ্ঠান, আবেগে ভাসলেন মন্দিরা বেদী
মৌনি -সূরজের সঙ্গে মন্দিরা

মৌনির গায়ে হলুদ-মেহেন্দির অনুষ্ঠান, আবেগে ভাসলেন মন্দিরা বেদী

  • রাজ কৌশলের মৃত্যুর পর মন্দিরার পাশে দাঁড়াতে দেখা গিয়েছিল মৌনিকে। এবার নায়িকার বিশেষ দিনে হাজির মন্দিরাও।

রাত পোহালেই বিয়ে পিঁড়িতে বসতে চলেছেন বলিউড অভিনেত্রী মৌনি রায়। প্রেমিক সূরজ নামবিয়ার সঙ্গেই গাঁটছড়া বাঁধতে চলেছেন বলি সুন্দরী। গোয়ার সমুদ্র সৈকতে এক বিলাসবহুল পাঁচতারা হোটেলে বসছে তাঁদের রাজকীয় বিয়ের আসর। মৌনির বিয়েতে হাজির ঘনিষ্ঠ বান্ধবী মন্দিরা বেদী

বাঙালি বাড়ির মেয়ের বিয়ে বলে কথা। পরিবাররে তরফ থেকে আয়োজন চলছে সমারোহে। গায়ে হলুদের অনুষ্ঠানে সাদা শাড়ি ও সাদা ফুলের গয়না পরেছেন মৌনি। সূরজ পরেছিলেন সাদা পঞ্জাবি। পর মুহূর্তে, মেহেন্দির অনুষ্ঠানে ঝলমলে লেহেঙ্গা চোলিতে ধরা দেন মৌনি। সূরজকে দেখা যায়, সাদা পঞ্জাবির উপর সুতোর কাজ করা কুর্তায়। হবু কনের মেহেন্দি অনুষ্ঠানের ছবি শেয়ার করে মন্দিরা লেখেন, ‘মন, সূরজ.. অতএব সবটা শুরু হতে চলেছে। তোমার দুজনেই জানো, তোমাদের কতটা ভালোবাসি আমি’।

এদিন মৌনি এবং সূরজের গায়ে হলুদের ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেন মন্দিরা। অভিনেত্রী-সঞ্চালিকা নেটমাধ্যমে ছবি শেয়ার করতেই তা হু হু করে ভাইরাল। প্রসঙ্গত, মৌনি এবং মন্দিরার পরিবারিক ঘনিষ্ঠতা বলিউডে কারোই অজানা নয়। মন্দিরার স্বামী রাজ কৌশলের মৃত্যুর পর ঘনিষ্ঠ আত্মীয়দের মধ্যে মৌনিকে সমস্ত জায়গায় পাশে পাশে থাকতে দেখা গিয়েছিল। 

মন্দিরার ইনস্টাগ্রাম স্টোরি
মন্দিরার ইনস্টাগ্রাম স্টোরি

২০২০ সালের শুরুতে প্রথম করোনা লকডাউনে নিজের দিদি-জামাইবাবু এবং তাঁদের পরিবারের সঙ্গে দুবাইতে থাকাকালীন সুরজের প্রেমে পড়েন বলি সুন্দরী। দীর্ঘ এক বছরের সম্পর্কের পর বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা। দুবাইয়ের ইনভেসমেন্ট ব্যাঙ্কার সুরজ নামবিয়ার। সুরজের সেখানে নিজস্ব ব্যাবসাও রয়েছে। বেঙ্গালুরুতে আদি বাড়ি সূরজের।

তিন দিন ধরে চলবে বিয়ের যাবতীয় অনুষ্ঠান। করণ জোহর, একতা কাপুর, অশিকা গোরাদিয়া-সহ একাধিক বলি তারকা বিয়ের অতিথি তালিকায় রয়েছেন বলে জানা যাচ্ছে। সমস্ত কোভিড প্রোটোকল মেনে পরিবার এবং ঘনিষ্ঠদের উপস্থিতিতে সাত পাক ঘোরার আয়োজন এই হবু দম্পতির।

 

বন্ধ করুন