অভিনেত্রী-সাংসদ যখন ক্যারাম খেলায় মত্ত (সৌজন্যে টুইটার)
অভিনেত্রী-সাংসদ যখন ক্যারাম খেলায় মত্ত (সৌজন্যে টুইটার)

ক্যারাম খেলায় মাতলেন যাদবপুরের সাংসদ মিমি

  • নিজের সংসদীয় এলাকার একটি ক্লাবে ক্যারাম খেলতে দেখা গেল যাদবপুরের সাংসদ মিমি চক্রবর্তীকে।
  • খেলার ফাঁকে অরূপ বিশ্বাসকেও ফোন করেন অভিনেত্রী, আবদার করেন সেখানে আসার।

তিনি টলিউডের প্রথম সারির নায়িকা, পাশাপাশি তিনি যাদবপুরের সাংসদ। বুঝতেই পারছেন কথা হচ্ছে মিমি চক্রবর্তীর। নিজের ব্যস্ত সময়ের ফাঁকে মানুষের সঙ্গে মিশে যাওয়ার চেষ্টা সবসময়ই করেন মিমি। এবার নিজের সংসদীয় এলাকার একটি ক্লাবে ক্যারাম খেলতে দেখা গেল মিমি চক্রবর্তীকে। আসলে এত কাজের মাঝে নিজেকে চার্জড আপ রাখতেই অবসরের এই মাধ্যম খুঁজে নিলেন যাদবপুরের সাংসদ। কার্যালয়ে কাজ সেরে বাড়ি ফেরার পথে ঢুঁ মারলেন এক ক্লাবে, সেখানে উপস্থিত দাদাদের সঙ্গে শুরু করে দিলেন ক্যারাম ম্যাচ। সেই ভিডিও নিজের ফেসবুকের দেওয়ালে পোস্ট করেছেন মিমি।


ভিডিওতে মিমিকে বলতে শোনা গেল এই খেলায় জিততে পারে নি তিনি। খেলার ফাঁকে ফোন করে মন্ত্রী অরূপ বিশ্বাসকেও সেখানে আসার অনুরোধ জানান মিমি।

সিএএ এবং এনআরসি ইস্যুতে দিনকয়েক ধরেই উত্তপ্ত দেশের রাজনীতি। সিএবির ভোটাভুটিতে সংসদে হাজির না থাকায় সমালোচনার মুখে পড়েছিলেন মিমি চক্রবর্তী। যদিও সিএএ বিরোধী আন্দোলনে রাস্তায় মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে পা মিলিয়েছেন মিমি। সেই নিয়েও নেটিজেনরা ট্রোলড করতে ছাড়েন নি মিমিকে। তবে নায়িকা এইসবের পরোয়া করেন না।



শুক্রবার তিনি যাদবপুরের নজরুল পার্কে বুস্টার পাম্পিং স্টেশনের উদ্বোধন সারেন।


সংসদের শীতকালীন অধিবেশন পথকুকুরদের অধিকার রক্ষায় নতুন আইন প্রণয়নের দাবিতে সংসদে সরব হয়েছিলেন মিমি।



আপতত অভিনয় থেকে দূরেই রয়েছেন মিমি। তবে রাজনৈতিক দায়িত্ব পালনের পাশাপাশি খুলেছেন একটি ইউটিউব চ্যানেল। যেখানে নিজের মিউজিক ভিডিও থেকে রোজনামচা সব কিছুই তুলে ধরেন এই তারকা সাংসদ।

বন্ধ করুন