বাংলা নিউজ > বায়োস্কোপ > শাহরুখের ‘মন্নত’ উড়িয়ে দেওয়ার হুমকি ফোন, পুলিশের জালে জবলপুরের যুবক
মন্নত-এর বারান্দায় শাহরুখ। (ছবি সৌজন্যে -ফেসবুক)

শাহরুখের ‘মন্নত’ উড়িয়ে দেওয়ার হুমকি ফোন, পুলিশের জালে জবলপুরের যুবক

  • কী কারণে শাহরুখের বাড়ি উড়িয়ে দেওয়ার ভুয়ো ফোন করল মধ্যপ্রদেশের যুবক? কারণ শুনলে হাঁ হয়ে যাবেন!

যার তার বাড়ি নয়, বলিউডের কিং খানের সাধের মন্নত বম্ব মেরে উড়িয়ে দেওয়ার ভুয়ো হুমকি দিয়ে শ্রীঘরে গেল জবলপুরের যুবক! এমনই খবর প্রকাশ্যে আসায় চাঞ্চল্য ছড়িয়েছে। মধ্যপ্রদেশের জবলপুরের জীতেশ নামের ওই যুবকের ঠাঁই হয়েছে শ্রীঘরে। মুম্বই পুলিশ জানিয়েছে গত সপ্তাহে একটি উড়ো ফোন আসে কন্ট্রোল রুমে। সেখানেই মুম্বইয়ের বেশ কয়েকটি জায়গা উড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়, তালিকায় ছিল ‘মন্নত’ও।

মহারাষ্ট্র পুলিশের দফতর ওই ফোন পাওয়া মাত্রই নড়েচড়ে বসে। কোনওরকম রিস্ক না নিয়ে গত বৃহস্পতিবার সন্ধ্যা ৬.২২ নাগাদ ফোন পাওয়া মাত্রই মুম্বইয়ের একাধিক জায়গায় তল্লাশিও চালায় মুম্বই পুলি্শ ও বম্ব স্কোয়াড। তবে কিছুক্ষণের মধ্যেই সাফ হয়ে যায় ভুয়ো হুমকি দিয়ে ফোন করেছিল অজ্ঞাত পরিচয়। তদন্তে জানা যায় ফোন এসেছিল মধ্যপ্রদশের জবলপুর থেকে। মহারাষ্ট্র পুলিশের তরফে খবর যায় মধ্যপ্রদেশ পুলিশে, এরপরই তাঁরাই জীতেশ ঠাকুর নামের ওই ব্যক্তিকে গ্রেফতার করে। পরবর্তীতে মহারাষ্ট্র পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে অভিযুক্তকে। 

টেলিফোনে জীতেশ নিজেকে আর্মি অফিসার বলে পরিচয় দেয়। এবং জানায়, ছত্রপতি শিবাজি রেলওয়ে টার্মিনাস, কুরলা রেলওয়ে স্টেশন, শাহরুখ খানের বাংলো-সহ মুম্বইয়ের একাধিক জায়গায় নিউক্লিয়ার বম্ব রাখা রয়েছে। 

জানা গিয়েছে জীতেশ নামের ওই ব্যক্তি নাকি আগেও এমন কাণ্ড ঘটিয়েছেন। সংসারে নিত্যদিন ঝামেলার জেরেই নাকি বোমা মেরে মন্নত উড়িয়ে দেওয়ার হুমকি দিয়েছেন জীতেশ। দাম্পত্য কলহের জেরে কিং খানের উপর এমন ঝাল মেটালেন জীতেশ! ভেবেই অবাক নেটিজেনরা। 

 

বন্ধ করুন