বাংলা নিউজ > বায়োস্কোপ > Narottam-Arjun: ‘ফ্লপ অভিনেতা’ অর্জুনকে চ্যালেঞ্জ শিবারজের মন্ত্রীর, ‘টুকরে টুকরে গ্যাং পারবে…’

Narottam-Arjun: ‘ফ্লপ অভিনেতা’ অর্জুনকে চ্যালেঞ্জ শিবারজের মন্ত্রীর, ‘টুকরে টুকরে গ্যাং পারবে…’

অর্জুনকে উপদেশ নরোত্তম মিশ্রার

Narottam Mishra on Arjun Kapoor: ‘হতাশ আর ফ্লপ’ অভিনেতাকে লম্বা-চওড়া উপদেশ দিলেন মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্রা। 

বয়কট বিতর্ক নিয়ে মন্তব্য করে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ট্রোলড হয়েছেন অভিনেতা অর্জুন কাপুর। এবার অভিনেতাকে একহাত নিলেন মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্রা। অর্জুনকে ‘ফ্লপ আর হতাশ’ অভিনেতা বলে বিঁধলেন শিবরাজ সিং চৌহানের মন্ত্রীসভার এই সদস্য। তাঁর সরাসরি চ্যালেঞ্জ, ‘বলিউডের টুকরে টুকরে গ্যাং কী পারবে সনাতন হিন্দুধর্ম বাদে অপর কোনও ধর্মকে টার্গেট করে কোনও ছবি বানাতে? পারবে অন্যধর্মের ভগবানদের নিয়ে ছেলেখেলা করতে?'

মধ্যপ্রদেশের গৃহমন্ত্রী আরও বলেন, ‘আর এখন আবার বয়কট নিয়ে হুমকিও দিচ্ছে! বাহ, অপেক্ষা করুন অর্জুনজি। মানুষজন এখন যথেষ্ট বুঝদার’। পাশাপাশি অর্জুনকে হুমকি না দিয়ে অভিনয়ে মন দেওয়ার পরামর্শও দেন তিনি। 

বয়কট ট্রেন্ডে কোণঠাসা নামী সুপারস্টারেরাও। আমির খানের ‘লাল সিং চড্ডা’ পর্যন্ত মুখ থুবড়ে পড়েছে। ভয়ে বুক দুরু দুরু মুক্তির অপেক্ষায় থাকা বিগ বাজেট বলিউড ছবির প্রযোজকদের। ক্রমেই জৌলুস হারাচ্ছে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রি। এই নিয়ে সম্প্রতি এক সাক্ষাৎকারে বিস্ফোরক মন্তব্য করেন অর্জুন কাপুর। সেই নিয়ে শুরু হয়েছে নতুন বিতর্ক। 

ঠিক কী বলেছিলেন অর্জুন? 

'আমার মনে হয় আমরা ভুল করেছি এই বিষয়টা নিয়ে চুপ থেকে। সেটা আমাদের ভদ্রতা ছিল, কিন্তু মানুষজন এবার সেটার ফায়দা লুটছে। আমাদের এই ধারণাটা একেবারে ভুল ছিল যে আমাদের হয়ে আমাদের কাজ কথা বলবে। আমরা ভাবি, নিজের হাত গন্ধ করে কী হবে? তাই এই বিষয়টা আমরা সহ্য করে চলেছি, আর এবার এটা কিছু লোকের অভ্যাসে দাঁড়িয়ে গিয়েছে। এবার আমার সকলকে মিলে কিছিু একটা করতে হবে, কারণ আমাদের নিয়ে যা লেখা হয়, বা যে সব হ্যাশট্যাগ ট্রেন্ড করে সেটা মোটেই সত্যি নয়।… এবার একটু বাড়াবাড়ি হচ্ছে, এটা মোটেই সঠিক নয়'।

লাল সিং চড্ডা ও বয়কট ট্রেন্ড-

আমির খানের ‘লাল সিং চড্ডা’কে মুক্তির থেকেই বয়কটের ডাক দিয়েছিল সোশ্যাল মিডিয়ার একটা বড় অংশ। কারণ? ৭ বছর আগের আমিরের এক মন্তব্য, যেখানে আমির বলেছিলেন- দেশ জুড়ে অসহিষ্ণুতার পরিবেশ নিয়ে আতঙ্কিত তাঁর স্ত্রী, এমনকী দেশ ছেড়ে চলে যাওয়ার কথাও ভাবছেন কিরণ। সেই বিতর্কিত মন্তব্যের ছেড়েই এই ছবি তৈরি বিতর্ক দানা বাঁধে। পাশাপাশি এই ছবিতে ভারতীয় সেনার অবমাননা করা হয়েছে, এবং হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত আনা হয়েছে- এমন অভিযোগও রয়েছে। 

আমিরের পাশে দাঁড়ানোর হৃতিকের ‘বিক্রম বেদা’র বিরুদ্ধেও বয়কটের রব উঠছে। তালিকায় রয়েছে রণবীর-আলিয়ার ‘ব্রহ্মাস্ত্র’। অর্জুন বয়কট গ্যাং-এর হুমকি দেওয়ায় ব্যাপক রোষের মুখে পড়েছেন তিনিও। 

 

বায়োস্কোপ খবর

Latest News

India Women বনাম Pakistan Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? 'লক্ষ্মী বউয়ের চরিত্রে কদ্দিন অভিনয়…' জাহিরকে বিয়ে করেই এটা কী বললেন সোনাক্ষী? ‘এই নয় যে সবকিছু ঠিক হয়ে যাবে…’! অন্য ছেলের সঙ্গে মালাইকা, কী ইঙ্গিত অর্জুনের ‘‌ক্ষমতা ব্যবহার করে যৌন হেনস্থার ঘটনাকে ঢাকা যাবে না’‌, বিবৃতি মমতার আইনজীবীর আর বাড়াবাড়ি চলবে না! ঘরোয়া ক্রিকেট খেলা নিয়ে ইশানদের বড় বার্তা বিসিসিআইয়ের এবার নজরে ২০১৭ প্রাথমিক টেট, সমস্ত OMR শিট আদালতে পেশের নির্দেশ দিল হাইকোর্ট IND vs PAK Asia Cup Live: অষ্টম খেতাব জয়ের লক্ষ্যে এশিয়া কাপ অভিযান শুরু ভারতের অশান্ত বাংলাদেশে মৃত বেড়ে ৫০, ভারতীয়রা কেমন আছেন? জানাল দিল্লি, করল বিশেষ আর্জি আম্বানিদের বিয়েতে হীজির বিশ্ববিখ্যাত প্লাস্টিজ সার্জন, ক্লায়েন্ট কোন তারকারা? কার্ডিফ থেকে মাস্টার্স ডিগ্রি স্বস্তিকা কন্যার,এক সময় ভর্তি নেয়নি কলকাতার স্কুল!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.