বাংলা নিউজ > বায়োস্কোপ > দ্বিতীয় দিনেই হুড়মুড়িয়ে কমলো Mr and Mrs Mahi-র আয়! নির্বাচনী আবহে শনিবার মোট কত ঘরে তুলল রাজকুমারের ছবি?

দ্বিতীয় দিনেই হুড়মুড়িয়ে কমলো Mr and Mrs Mahi-র আয়! নির্বাচনী আবহে শনিবার মোট কত ঘরে তুলল রাজকুমারের ছবি?

দ্বিতীয় দিনেই হুড়মুড়িয়ে কমলো Mr and Mrs Mahi এর আয়!

Mr and Mrs Mahi Box Office: সদ্যই মুক্তি পেয়েছে মিস্টার অ্যান্ড মিসেস মাহি। তবে দ্বিতীয় দিন এক ধাক্কায় অনেকটাই কমলো রাজকুমার রাও এবং জাহ্নবী কাপুরের ছবির আয়।

সদ্যই মুক্তি পেয়েছে মিস্টার অ্যান্ড মিসেস মাহি। ক্রিকেটের প্রতি প্রেম, নিজের স্বপ্নকে স্ত্রীর মাধ্যমে পূরণ করার গল্প দেখানো হয়েছে এই ছবিতে। আদ্যোপান্ত রোম্যান্টিক ঘরানার ছবিতে রয়েছে স্পোর্টসের ছোঁয়া। তবে ট্রেলার বা ছবির গান দর্শকদের যেভাবে নজর কেড়েছিল বক্স অফিসে সেই অর্থে সেটার প্রতিফলন দেখা যাচ্ছে না। গত ৩১ মে মুক্তি পাওয়ার দিন রাজকুমার রাওয়ের ছবিটি যা আয় করেছিল, দ্বিতীয় দিনে এক ধাক্কায় সেই আয়ের পরিমাণ অনেকটাই কমলো।

আরও পড়ুন: সলমনকে হত্যার ব্লু প্রিন্ট রেডি ছিল! বাড়ি ফার্মহাউজ এমনকি শ্যুটিংয়ের জায়গায় রেইকি করেছিল ৪ অভিযুক্ত!

মিস্টার অ্যান্ড মিসেস মাহি ছবির বক্স অফিস কালেকশন

মুক্তির দিন অর্থাৎ ৩১ মে, শুক্রবার বক্স অফিসে মিস্টার অ্যান্ড মিসেস মাহি ছবিটি ৬ কোটি ৭৫ লাখ টাকা আয় করেছিল। তবে শনিবার, অর্থাৎ দ্বিতীয় দিন আয়ের সেই পরিমাণ এক ধাক্কায় অনেকটাই কমে যায়। ১ জুন সপ্তম এবং শেষ দফার নির্বাচনের আবহে রাজকুমার রাও এবং জাহ্নবী কাপুরের এই ছবিটি বক্স অফিসে মাত্র ৪ কোটি ৫০ লাখ টাকার ব্যবসা করেছে। ফলে বর্তমানে দুদিনের মাথায় এই ছবির মোট আয় গিয়ে দাঁড়িয়েছে ১১ কোটি ২৫ লাখ টাকায় এমনটাই সচনিল্কের রিপোর্টে জানানো হয়েছে।

মিস্টার অ্যান্ড মিসেস মাহি ছবিটি প্রসঙ্গে

মিস্টার অ্যান্ড মিসেস মাহি ছবিটিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে রাজকুমার রাও এবং জাহ্নবী কাপুর। শরণ শর্মা এই ছবিটির পরিচালনা করেছেন। গত ৩১ মে মুক্তি পেয়েছে এই ছবিটি। প্রযোজনার দায়িত্বে আছেন করণ জোহর, জি স্টুডিওজ, প্রমুখ। এটি রাজকুমার এবং জাহ্নবীর জুটির প্রথম ছবি। ইতিমধ্যেই ছবির ট্রেলার এবং গান দর্শকদের থেকে বহুল ভাবে প্রশংসিত হয়েছে। এখন দেখার পালা বক্স অফিসে কেমন আর কতটা সাড়া ফেলতে পারে। এটি একটি স্পোর্টস তথা রোম্যান্টিক ঘরানার ছবি।

আরও পড়ুন: 'এখানে আসতে খুবই ভালো লাগে', সারেগামাপায় অংশ নিয়ে উচ্ছ্বসিত হরিপ্রসাদ চৌরাসিয়া, গ্র্যান্ড ওপেনিংয়ে থাকছে আর কোন চমক?

আরও পড়ুন: বুমেরাং, অযোগ্য, চান্দু চ্যাম্পিয়ন, কল্কি ২৮৯৮ এডি: ২০২৪ এর জুন জমজমাট! বড় পর্দায় আসছে কোন কোন ছবি?

মিস্টার অ্যান্ড মিসেস মাহি সেলেব রিভিউ

এদিন সোহা আলি খান এই ছবির তারিফ করে লেখেন, 'কী দারুণ, ফিল গুড ছবি একটা। এই ছবি বুঝিয়ে দিল জীবনে সব থেকে জরুরি হল আনন্দ।' কুণাল খেমু লেখেন, 'আনন্দ মনে থাকে। ওটা বাইরে পাওয়া যায় না। গোটা টিমের জন্য শুভেচ্ছা রইল।' অঙ্গদ বেদি এদিন লেখেন, 'এই দুর্দান্ত ছবিটা সদ্যই দেখলাম। আসল হিরো পিছনে দাঁড়িয়ে থেকেও হওয়া যায়। জাহ্নবী প্রতিটা সিনে নজর কেড়েছে। দুর্দান্ত। অবশ্যই দেখা উচিত।' নীতাংশী গোয়েল অর্থাৎ লাপাতা লেডিজের ফুল এই ছবির প্রশংসা করেন। তিনি লেখেন, 'দারুণ ছবি। কী সুন্দর, সবার অভিনয় কী শক্তিশালী। কী দারুণ।' নেহা ধুপিয়াও এই ছবির প্রশংসা করেছেন।

বায়োস্কোপ খবর

Latest News

টেস্টে সুযোগ পেলে নিজের সেরাটা উজাড় করে দেব:- আর্শদীপ সিং ট্রেন্টব্রিজ টেস্টে শতরান করে বিরল নজির গড়লেন কাভেম হজ বাংলাদেশে জারি কারফিউ, নামল সেনা! মৃতের সংখ্যা ছাড়াল ১০০, চলছে তুমুল খণ্ডযুদ্ধ বাংলাদেশের জেলে আগুন ধরিয়ে দিলেন বিক্ষোভকারীরা, ডাউকি সীমান্ত দিয়ে ফিরলেন ভারতীয় বাংলাদেশে হিংসা ছড়াচ্ছে মৌলবাদী ও ISI? বড় প্রশ্ন ভারতের প্রাক্তন বিদেশ সচিবের হজের শতরানে ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াইয়ে ফিরল উইন্ডিজ! এখনও পিছিয়ে ৬৫ রানে পাকিস্তানের বিরুদ্ধে সব থেকে বড় জয় ভারতের! স্মৃতিরা ম্যাচ জিতে গড়লেন ইতিহাস… মা হারা জুহিকে সামলেছিলেন শাহরুখ, এখনও মনে রেখেছেন অভিনেত্রী! ‘‌অসম মুসলিম সংখ্যাগরিষ্ঠ রাজ্য হবে’‌, হিমন্ত বিশ্বশর্মার মন্তব্যে তুমুল বিতর্ক অজানা পোকার কামড়ে ফোসকা পড়ছে শরীরে, মৃত্যু হয়েছে গৃহবধূর, আতঙ্কে রায়গঞ্জ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.