বাংলা নিউজ > বায়োস্কোপ > Mr and Mrs Mahi Collection: রবিবার বক্স অফিসে মিস্টার অ্যান্ড মিসেস মাহির খেল বিগড়ালো না শুধরালো? রইল ৩ দিনের স্কোর

Mr and Mrs Mahi Collection: রবিবার বক্স অফিসে মিস্টার অ্যান্ড মিসেস মাহির খেল বিগড়ালো না শুধরালো? রইল ৩ দিনের স্কোর

রবিবার বক্স অফিসে মিস্টার অ্যান্ড মিসেস মাহির খেল বিগড়ালো? রইল ৩ দিনের স্কোর

Mr and Mrs Mahi Box office Collection Day 3: মিস্টার অ্যান্ড মিসেস মাহি বক্স অফিস কালেকশন ডে ৩: মুক্তির তৃতীয় দিন কিছুটা বাড়ল জাহ্নবী-রাজকুমারের ছবির কালেকশন। তিন দিনে ২০ কোটির দোরগোড়ায় এই ছবি। 

মাহি নামের সঙ্গে ক্রিকেটের একটা অদ্ভূত যোগ আছে। বিশ্বকাপজয়ী ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির ডাক নাম মাহি। তবে রাজকুমার-জাহ্নবীর ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’র সঙ্গে ধোনির কোনও যোগ নেই! তবে মাহি নামের জাদুতেই বক্স অফিসে দুর্বল চিত্রনাট্য নিয়েও টিকে গেল এই ছবি! আরও পড়ুন-দ্বিতীয় দিনেই হুড়মুড়িয়ে কমলো Mr and Mrs Mahi-র আয়! নির্বাচনী আবহে শনিবার মোট কত ঘরে তুলল রাজকুমারের ছবি?

Sacnilk.com রিপোর্ট অনুসারে, প্রথম রবিবারে ছবির আয় লাফিয়ে বেড়েছে। মুক্তির তৃতীয় দিনে এই ছবির কালেকশন ছিল ৭ কোটি ছুঁঁইছুঁই। যার ফলে ভারতের তিনদিনে ছবির মোট আয় প্রায় ১৭ কোটি টাকা। করণ জোহরের ধর্মা প্রোডাকশনের প্রযোজনায় তৈরি হয়েছে শরণ শর্মা পরিচালিত এই ছবি। 

মিস্টার অ্যান্ড মিসেস মাহির ঘরোয়া বক্স অফিস

মুক্তির প্রথম দিনে ৬.৭৫ কোটি টাকা এবং দ্বিতীয় দিনে ৪.৬ কোটি টাকা আয় করে ছিল ছবিটি। তৃতীয় দিনে এই ছবির আয় কমবেশি ৫.৫০ কোটি টাকা। অর্থাৎ নির্বাচনী আবহে শনিবারের চেয়ে সামান্য বেড়ছে ছবির টিকিট বিক্রির পরিমাণ। এখনও পর্যন্ত মিস্টার অ্যান্ড মিসেস মাহি মোট আয় করেছে ১৬.৮৫ কোটি টাকা। 

রাজকুমার রাও ও জাহ্নবী ছাড়াও এই ছবিতে রয়েছেন রাজেশ শর্মা, কুমুদ মিশ্র, জারিনা ওয়াহাবের মতো অভিনেতারা। এই নিয়ে দ্বিতীয়বার বড়পর্দায় দর্শক দেখল জাহ্নবী-রাজকুমার জুটি। এর আগে হরর ছবি ‘রুহি’তে একসঙ্গে দেখা মিলেছিল তাঁদের।  

সম্প্রতি সংবাদ সংস্থা এএনআই-কে দেওয়া সাক্ষাৎকারে জাহ্নবী শ্রীদেবী সম্পর্কে কথা বলেন। জাহ্নবীর মতে, ছবিতে তাঁর অভিনীত মহিমা চরিত্রের সঙ্গে শ্রীদেবীর উচ্ছ্বসিত ও প্রাণবন্ত চরিত্রের মিল রয়েছে। জাহ্নবী বলেন, ‘আমি বিশ্বাস করি, আজ পর্যন্ত আমি যতগুলো চরিত্রে অভিনয় করেছি, তার মধ্যে আমি সেভাবে কোনও 'প্রাণখোলা' চরিত্র করার সুযোগ পাইনি। সমস্ত চরিত্রগুলি খুব নিরীহ এবং দয়ালু হয়েছে। তবে 'মিস্টার অ্যান্ড মিসেস মাহি'তে আমরা শুরু থেকেই সিদ্ধান্ত নিয়েছিলাম যে মহিমার চরিত্রটি খুব মজার এবং শক্তিশালী হবে। আশা করি, এই সিনেমা দেখার পরও আপনারও একই অনুভূতি হবে'।

মহেন্দ্র আর মহিমার কাহিনি এই ছবি। দুজনেরই ডাক নাম মাহি। মহেন্দ্র (রাজকুমার রাও) একজন ব্যর্থ ক্রিকেটার। টিম ইন্ডিয়ার হয়ে মাঠে নামার স্বপ্ন অসম্পূর্ণ থেকেছে। তার স্ত্রী মহিমা (জাহ্নবী কাপুর) পেশায় ডাক্তার কিন্তু ক্রিকেটের অন্ধভক্ত। ক্রিকেট প্রেম মিলিয় দেয় তাদের। একদিন হঠাৎই স্ত্রীর লুকানো ট্যালেন্ট আবিষ্কার করে মহেন্দ্র। মহিমাকে ব্যাট হাতে খেলতে দেখে সে সিদ্ধান্ত নেয় প্রফেশন্যাল ক্রিকেটার হিসাবে স্ত্রীকে গড়ে তুলবে সে। অথচ তেমনটা করতে গিয়েই বিপত্তি। যে ক্রিকেট মিলিয়েছিল তাঁদের, তাই দূরে ঠেলে দেবে দুই মাহিকে। 

ক্রিকেটের প্রেক্ষাপটে সাজানো নিপাট প্রেমের এই গল্প নির্বাচনী মরসুমে কেমন ফল করে, সেটাই এখন দেখার। 

বায়োস্কোপ খবর

Latest News

মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে লাকি কারা? ১৬ জুলাইয়ের রাশিফল দেখে নিন লেজেন্ডস লিগের ফাইনালে ভারতকে জেতালেন ইরফান, কান্নাভেজা চোখে জড়িয়ে ধরলেন হরভজন অলিম্পিক্সের আগে বাস্টাডে ডাবলসে জয় দিয়ে কামব্যাক করলেন রাফায়েল নাদাল 'জনপ্রিয়তা ও ক্ষমতা পেলে লোকে ভাবে.…', বিরাটকে নিয়ে বোমা অমিতের, ‘রোহিত ওরকম নয়’ প্রতি বলে বিরাটকে আউট করতে পারব বলে মনে হত! ‘লড়াই’ নিয়ে মুখ খুললেন অ্যান্ডারসন ভারতের TT দলে আজব ঘটনা, খেলোয়াড়ের থেকে বেশি সাপোর্ট স্টাফ যাচ্ছেন অলিম্পিক্সে 'হ্যাঁ, আমরা সত্যিই...' শাম্মি কাপুরের সঙ্গে সত্যিই বিয়ে হয়েছিল আশা পারেখের! 18 ওভার শেষে Seattle Orcas-র স্কোর 132/6 মাত্র ১০ বছর বয়সেই ঋতুমতী হন রেণুকা, তারপরই একাকিত্বে ভুগতে শুরু করেন, কেন? পিছন থেকে জাপটে ‘কপিল দেব’, কুঠার হাতে নাচ ফিফা প্রেসিডেন্টের, আছেন হার্দিকও

T20 WC 2024

কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.