বাংলা নিউজ > বায়োস্কোপ > 'তুম কেয়া বান্না চাহতি হো?' স্ত্রীর মাধ্যমে নিজের স্বপ্নপূরণের চেষ্টা রাজকুমারের, সফল হলেন? প্রকাশ্যে ছবির ঝলক

'তুম কেয়া বান্না চাহতি হো?' স্ত্রীর মাধ্যমে নিজের স্বপ্নপূরণের চেষ্টা রাজকুমারের, সফল হলেন? প্রকাশ্যে ছবির ঝলক

প্রকাশ্যে মিস্টার অ্যান্ড মিসেস মাহির ট্রেলার

Mr and Mrs Mahi Trailer: আসছে করণ জোহর প্রযোজিত ছবি মিস্টার অ্যান্ড মিসেস মাহি। রাজকুমার রাও এবং জাহ্নবী কাপুর এই প্রথমবার জুটি বাঁধলেন কোনও ছবিতে। এবার সেই ছবির ট্রেলার প্রকাশ্যে এল।

বাবার স্বপ্ন নাকি নিজের ইচ্ছে কোনটা পূরণ করা উচিত? অনেক সময়ই দেখা যায় বাবা মায়েদের ইচ্ছে পূরণ করতে গিয়েz তাঁদের জেদের কাছে হার মেনে নিজের স্বপ্নপূরণ করা হয় না আর অনেকেরই। কিন্তু যদি কখনও যোজন আবার সুযোগ দেয় তবে? তেমনই এক গল্প বলতে আসছে মিস্টার অ্যান্ড মিসেস মাহি। করণ জোহর প্রযোজিত এই ছবিটির ট্রেলার প্রকাশ্যে এল। অভিনয়ে রাজকুমার রাও এবং জাহ্নবী কাপুর।

আরও পড়ুন: দুর্জয়ের কাঁধে মাথা রেখে সোহাগ রানির, 'তোমরা সত্যিই প্রেম করছ?' প্রশ্ন দুর্জানি ভক্তদের, জবাব দিলেন নাকি অর্ক - অভিকা?

আরও পড়ুন: আইভরি লেহেঙ্গায় কৌশাম্বি যেন রাজকন্যা, বরের হাত ধরে এলেন রিসেপশনে, কেমন সেজেছিলেন আদৃত?

মিস্টার অ্যান্ড মিসেস মাহি ট্রেলার

রবিবার, ১২ মে প্রকাশ্যে এল মিস্টার অ্যান্ড মিসেস মাহির ট্রেলার। গল্পের শুরুতে দেখা যাচ্ছে তাঁদের দুজনেরই নাম এক। কিন্তু আর কিছুই মেলে না। একজন তুমুল বই পড়ে, আরেকজন খবরের কাগজ, ম্যাগাজিনের বাইরে বেরোতে পারেন না। তবে কি সত্যিই দুজনের মধ্যে কোনও মিল নেই? আসলে এই টুকিটাকি জিনিস ছাড়া তাঁদের সবটাই মিলে যায়। জন্মছক থেকে শুরু করে নাম, এমনকি তাঁদের অপূর্ণ স্বপ্নটাও।

আরও পড়ুন: প্রচারের জন্য বহুদিন পর লোকাল ট্রেনে উঠে উচ্ছ্বসিত রচনা, বললেন, 'দূরপাল্লার ট্রেনে শুতে ভালো লাগে...'

এরই মাঝে একদিন হঠাতই রাজকুমার ওরফে মাহি আবিষ্কার করে তাঁর স্ত্রী মাহিও ক্রিকেট ভালোবাসেন। শুধু ভালোবাসেন যে সেটা নয়, দারুণ ক্রিকেট খেলেনও। তখনই তাঁর নিজের অপূর্ণ ইচ্ছে মাথাচাড়া দেয়। ঠিক করে নিজের স্ত্রীকে সে এবার ক্রিকেটার বানাবে। বানাবেই। কিন্তু শেষ পর্যন্ত পারবে কি? সেটা নিয়েই এই ছবি।

আরও পড়ুন: 'কোনও ধান্দা না থাকলে...' মাতৃদিবসে মায়ের সঙ্গে ভিডিয়ো বানাতে গিয়ে 'বেইজ্জত' হলেন মীর! শেষমেষ কাজ হাসিল হল?

আরও পড়ুন: ভোট দিতে গিয়েও রিল! নির্বাচনী আবহে শর্টস দেখে বাক্যহারা ঋত্বিক, লিখলেন, 'মনে হচ্ছে কন্টেন্ট ক্রিয়েটরদের...'

মিস্টার অ্যান্ড মিসেস মাহি প্রসঙ্গে

মিস্টার অ্যান্ড মিসেস মাহি ছবিটিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে রাজকুমার রাও এবং জাহ্নবী কাপুর। শরণ শর্মা এই ছবিটির পরিচালনা করেছেন। আগামী ৩১ মে আসছে এই ছবিটি। প্রযোজনার দায়িত্বে আছেন করণ জোহর, জি স্টুডিওজ, প্রমুখ।

বায়োস্কোপ খবর

Latest News

'যা-তা ভাবে থাকতে দেয় বিমানকর্মীদের,' ভাইরাল পোস্ট দেখেই জেগে উঠল এয়ার ইন্ডিয়া লক্ষ্মীর ভাণ্ডার পাচ্ছে পুরুষ, সঙ্গে পাচ্ছে বার্ধক্যভাতাও, BDOর অভিযোগে গ্রেফতার তারকেশ্বরে বসতি উচ্ছেদ অভিযানে নামল রেল, বুলডোজার চালিয়ে আশ্রয়হীন করল মানুষকে দ্রুতগতিতে মাছ কমছে গঙ্গায়, বড় পদক্ষেপ ‘সিফরি’র অনন্ত রাধিকার বিয়েতে সারা-সুহানাদের দ্বিতীয় লুক, দেখুন সেই সব ছবি ৯টি ছক্কায় ৪২ বলে ১০১, লেজেন্ডস লিগের সেমিফাইনালে ইরফান-ইউসুফ দুই ভাইয়ের তাণ্ডব শুধুমাত্র নিরামিষই পাওয়া যাবে একটি শহরে, ভারতের প্রথম কোনও শহর এই সিদ্ধান্ত নিল সেনাতে পুরুষদের বাধ্যতামূলক 'সেবাদানের' মেয়াদ বৃদ্ধি করল ইজরায়েল চোলাই তৈরির সামগ্রী লুকাতে বানিয়েছিলেন চৌবাচ্চা, সেখানে নেমেই মৃত্যু ৩ জনের নতুন গীতা এলএলবি হচ্ছেন শ্রীতমা, স্বস্তিকের জায়গা নিতে চলেছেন এই হ্যান্ডসাম

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.