বাংলা নিউজ > বায়োস্কোপ > 'প্রথম দেখাতেই আমার গাল টিপে আদর করেছিলেন অমিতাভ বচ্চন', জানালেন ইমরান হাশমি
'চেহরে' ছবির একটি দৃশ্যে অমিতাভের সঙ্গে ইমরান। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
'চেহরে' ছবির একটি দৃশ্যে অমিতাভের সঙ্গে ইমরান। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

'প্রথম দেখাতেই আমার গাল টিপে আদর করেছিলেন অমিতাভ বচ্চন', জানালেন ইমরান হাশমি

  • 'চেহরে' ছবিতে প্রথমবার একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে অমিতাভ বচ্চন এবং ইমরান হাশমি-কে। সম্প্রতি এক সাক্ষাৎকারে ইমরান জানিয়েছেন প্রথম সাক্ষাতে অমিতাভ তাঁর গাল টিপে আদর করেছিলেন।

'চেহরে' ছবিতে প্রথমবার একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে অমিতাভ বচ্চন এবং ইমরান হাশমি-কে। তিনি যে 'বিগ বি'-র কত বড় ফ্যান, সেকথা নাকি সুযোগ পেলেই নাকি তাঁকে জানিয়েছেন এই বলি- অভিনেতা। ইমরানের কথায়, 'শুটিংয়ের সময় ওঁর সঙ্গে অভিনয় করব কী, হাঁ করে দেখতাম। ফ্যানবয় মোমেন্ট যাকে বলে। সেকথা জানিয়েছিলাম ওঁকে'।

ছবিতে এক ঝড় জলের রাতে বিপদে পড়ে অমিতাভের বাড়িতে আশ্রয় নেন ইমরান এবং তাঁর বন্ধু। অমিতাভের আবার রহস্য, খুন ভারি পছন্দের। গল্প বলার ছলে শুরু হয় জীবন-মরণ খেলা। অমিতাভ এবং তাঁর বন্ধুরা কায়দা করে ফাঁদে ফেলে ইমরানকে একপ্রকার বাধ্য করে এই খেলা খেলতে। একে মার্ডার মিস্ট্রি, টানটান থ্রিলারের উপকরণ দিয়ে তৈরি ছবি, তার ওপর আবার অমিতাভ। সবমিলিয়ে এই ছবি নিয়ে দারুন আশা 'চেহরে'-এর নায়কের।

বলিউড হাঙ্গামা-কে দেওয়া এক সাক্ষাৎকারে এই বলি-নায়ক জানিয়েছেন, আজ থেকে নয় বরং একদম ছোট্ট বয়স থেকেই অমিতাভ বচ্চনের দারুণ ফ্যান তিনি। যাকে বলে একজন একনিষ্ঠ ভক্ত। প্রথম মোলাকাতে তো 'বিগ বি' রীতিমতো তাঁর গল্ টিপে আদরও করেছিলেন। না, তবে সেই ঘটনা 'চেহরে'-এর সেটে নয়। তখন ইমরানের বয়স মেরেকেটে পাঁচ। বান্দ্রার এক হোটেলে 'নসিব' ছবির শুটিং চলছে। মধ্যমনি অবশ্যই অমিতাভ। সেই হোটেলের ম্যানেজার ছিলেন ইমরানের মা। এক ফাঁকে যখন কোলে করে তিনি ছোট্ট ইমরানকে নিয়ে যাচ্ছিলেন, সেই সময় তাঁকে দেখতে পেয়ে এগিয়ে আসেন অমিতাভ। কোলে চেপে থাকা ছোট্ট ইমরানকে হেসে গাল টিপে আদরও করেন। মায়ের থেকে এই ঘটনা জেনেছিলেন 'মার্ডার'-এর নায়ক।

শুধু তাই নয়, ইমরান আরও জানিয়েছেন ছোটবেলায় প্রতিদিন স্কুল থেকে ফিরে টিভিতে অমিতাভ বচ্চনের ছবি চালিয়ে দেওয়ার পরেই চুপটি করে খাবার খেতে বসতেন তিনি। 'শোলে', 'মিঃ নটবরলাল' এর মতো ছবি নাকি ৫০-১০০ বার দেখেছেন তিনি, দাবি এই বলি-তারকার। প্রসঙ্গত, চলতি মাসেই বড়পর্দায় মুক্তি পাবে এই 'চেহরে'।

বন্ধ করুন