বাংলা নিউজ > বায়োস্কোপ > Mrs Chatterjee Vs Norway: সন্তানের জন্য বাঙালি মায়ের লড়াই, প্রকাশ্যে ‘মিসেস চ্যাটার্জি’ রানির ফার্স্ট লুক

Mrs Chatterjee Vs Norway: সন্তানের জন্য বাঙালি মায়ের লড়াই, প্রকাশ্যে ‘মিসেস চ্যাটার্জি’ রানির ফার্স্ট লুক

‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ ছবিতে রানির লুক

Mrs Chatterjee Vs Norway: এক বাঙালি মায়ের চরিত্রে ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ ছবিতে অভিনয় করছেন রানি মুখোপাধ্য়ায়। দেখুন তাঁর ফার্স্ট লুক-

একেবারে বাঙালি সাজে ধরা দিলেন অভিনেত্রী রানি মুখোপাধ্য়ায়। ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ থেকে রানির প্রথম লুক প্রকাশ্যে। ছবিতে এলোমেলো চুল, হাতে শাখা-পলা, কপালে ছোট্ট টিপ, শাড়ি পরে নো মেকআপ লুকে দেখা মিলেছে নায়িকার।

অসীমা ছিব্বর পরিচালিত এই ছবির গল্প তুলে ধরা হয়েছে সত্য ঘটনা অবলম্বনে। মনীশা আডবাণী, মধু ভোজওয়ানি, নিখিল আডবাণীর যৌথ প্রযোজনায় তৈরি হবে এই ছবি। ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে ছবি থেকে রানির লুক। ছবির মুখ্য চরিত্রে অভিনয় করছেন তিনি। ২০২৩ সালের ৩ মার্চ মুক্তি পাবে এই ছবি, টুইট করে কনফর্ম করেছেন ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ।

২০১১ সালে নরওয়েতে এক ভারতীয় দম্পতির সন্তানকে তাঁদের থেকে আলাদা করে দিয়েছিল নরওয়ের ওয়েলফেয়ার সার্ভিস। সেই বিতর্কিত ঘটনাকে কেন্দ্র করেই তৈরি হয়েছে ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’র স্ক্রিপ্ট। সন্তানকে ফিরে পাওয়ার জন্য এক মায়ের সংগ্রামই এই ছবির মূল বিষয়। এক বাঙালি মায়ের চরিত্রে ছবিতে অভিনয় করেছেন রানি।

২০২১ সালের অগস্টে শুরু হয়েছিল ছবির শ্যুটিং। শেষ হয় অক্টোবরে। ছবি সম্পর্কে কথা বলতে গিয়ে অভিনেত্রী জানিয়েছেন, কাকতলীয় ঘটনা হল ১৮ অক্টোবর ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’র শ্যুটিং শেষ করেছেন তিনি; ১৯৯৭ সালে এই একই দিনে তাঁর প্রথম হিন্দি ডেবিউ ছবি ‘রাজা কি আয়েগি বারাত’ মুক্তি পেয়েছিল'।

এক সাক্ষাৎকারে রানি জানিয়েছিলেন, ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে- সন্তানের জন্য দেশের সঙ্গে মায়ের লড়াই নিয়ে তৈরি। ছবির শ্যুটিং করতে গিয়ে আমি নিজেও আবেগপ্রবণ হয়ে পড়ি’।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

'…গ্যাসের দাম ২০০০ হবে', মমতার দাবির পর বাংলায় LPG সিলিন্ডারের দাম বেড়ে ১৯১১ হল সঠিক উপায়ে ফোনের স্ক্রিন পরিষ্কার করছেন তো? নাহলেই কিন্তু বিগড়াবে যন্ত্র গ্রেফতার আইএসএফ নেত্রী জুবি সাহা, সন্দেশখালি কাণ্ডে প্ররোচনা দেওয়ার অভিযোগ বিরতি কাটিয়ে কাজে ফিরছেন প্রিয়াঙ্কা, কোন কোন ছবিতে দেখা যাবে দেশি গার্লকে মাসের প্রথম দিনে মেজাজ ভালো রাখতেই হবে, পড়ে নিন দিনের সেরা ৫ জোকস, থাকুন আনন্দে অরিন্দম নয়, সৃজিতের হাত ধরে শহরে আসছে নতুন গোয়েন্দা বিদ্যুৎলতা বটব্যাল? মার্চের মাঝখানে গঠিত হচ্ছে বুধাদিত্য যোগ, ৪ রাশির কপাল খুলবে, সব ইচ্ছা হবে পূরণ জাতীয় ট্রায়ালে নামছেন না, উল্টে ফেডারেশনের সিদ্ধান্তের বিরুদ্ধে আদালতে বজরং মোদীর বঙ্গ সফরের আগে ভোররাত পর্যন্ত বৈঠক দিল্লিতে, চূড়ান্ত ৫০% প্রার্থীর নাম মঙ্গলে নির্মলা দর্শন ডিএ আন্দোলকারীদের, আর বৃহস্পতি রাতেই এল লক্ষ্মীলাভের খবর!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.