বাংলা নিউজ > বায়োস্কোপ > স্ত্রীকে সঙ্গে নিয়ে নতুন ইনিংস শুরু ধোনির, এবার পা রাখছেন বিনোদন জগতে
এমএস ধোনি ও সাক্ষী ধোনি (ছবি-ইনস্টাগ্রাম)
এমএস ধোনি ও সাক্ষী ধোনি (ছবি-ইনস্টাগ্রাম)

স্ত্রীকে সঙ্গে নিয়ে নতুন ইনিংস শুরু ধোনির, এবার পা রাখছেন বিনোদন জগতে

  • এক অঘোরির রহস্যময় যাত্রার কাহিনি নিয়ে একটি পৌরানিক কল্প-বিজ্ঞানমূলক ওয়েব সিরিজ তৈরি করছে ধোনি এন্টারটেনমেন্ট। চলছে অপর পাঁচ প্রোজেক্টের কাজও। 

ক্রিকেটের ২২গজ ছেড়ে এবার বিনোদন জগতে প্রবেশ করছেন মহেন্দ্র সিং ধোনি। আর মাহির কেরিয়ারের এই নতুন ইনিংসে তাঁর পার্টনার হতে চলেছেন স্ত্রী, সাক্ষী ধোনি। গত ১৫ অগস্ট আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেছেন এমএসডি। আপতত সংযুক্ত আমিরশাহীতে অনুষ্ঠিত IPL ২০২০'তে চেন্নাই সুপারকিংসের কামান সামলাচ্ছেন ধোনি। 

যদিও বিনোদন জগতে ধোনির পথচথা শুরু হয়েছে গত বছরেই। ২০১৯ সালে লঞ্চ হয়  প্রোডাকশন কোম্পানি ‘ধোনি এন্টারটেনমেন্ট', যার আওতায় ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ‘রোওয়ার অফ দ্য লায়ন’। দু-বছরের প্রতিবন্ধকতা কাটিয়ে ২০১৮ সালে আইপিএলের আঙিনায় চেন্নাই সুপার কিংসের প্রত্যাবর্তনের কাহিনি ফুটে উঠেছে এই ডকুমেন্ট্রতিে। 

সম্প্রতি এই সংস্থার ম্যানেজিং ডিরেক্টর সাক্ষী ধোনি মিড-ডে'কে দেওয়া এক সাক্ষাত্কারে জানিয়েছেন- 'আমরা ইতিমধ্যেই একজন লেখকের একটি অপ্রকাশিত বইয়ের সত্ত্ব কিনেছে। আমরা সেটির গল্প অবলম্বনে একটি ওয়েব সিরিজ তৈরি করব। এটা মূলত একটি পৌরানিক অথচ কল্প-বিজ্ঞানের গল্প। যেখানে এক অঘোরির রহস্যময় যাত্রার কাহিনি ফুটে উঠবে। এই সিরিজের প্রেক্ষাপট হবে হাই-টেক সুযোগসুবিধায় ভরপুর এক জনশূন্য দ্বীপ। 

এই সিরিজের ক্রিয়েটিভ টিম এখনও সিরিজের কাস্ট এবং ক্রুয়ের নাম নিয়ে চূড়ান্ত কোনও সিদ্ধান্ত নেয়নি। আরও পাঁচটি প্রোজেক্টে কাজ করছে ‘ধোনি এন্টারটেনমেন্ট’।

টুইটারে প্রতিবেদনের কপি পোস্ট করে সাক্ষী লেখেন- ‘আপনাদের সকলের আর্শীবাদ প্রয়োজন’। 

যখন আমরা রোয়ার অফ দ্য লায়ন নিয়ে কাজ করছিলাম, আমরা জানতাম এটা এন্টারটেনমেন্ট ইন্ডাস্ট্রিতে পা রাখবার সঠিক সময়। আমরা চাই এই প্ল্যাটফর্মের মাধ্যমে যাঁরা সত্যি যোগ্য তাঁরা কাজের সুযোগ পাক, নতুন মুখেরা উঠে আসুক। অরিজিন্যাল কনটেন্ট নিয়ে কাজ করতে চাই আমরা। মাহি এই উদ্যোগের সঙ্গে আংশিকভাবে যুক্ত থাকবে।তবে প্রতিদিনের কাজ-কর্মটা আমাকে দেখতে হবে, জানালেন সাক্ষী। 

হোটেল ম্যানেজমেন্টের প্রক্ষিশণ প্রাপ্ত ধোনি পত্নী নিজের ম্যানেজমেন্ট স্কিল নিয়ে বেশ কনফিডেন্ট। তবে শুধু ব্যবসার জন্য নয়, এই নতুন ইনিংসের সঙ্গে জড়িয়ে রয়েছে অনেকখানি প্যাশনও-জানাতে ভোলেননি সাক্ষী। তিনি জানিয়েছেন- ‘আমাদের একমাত্র লক্ষ্য হল ভালো গল্প বলা, যা আমরা মন থেকে বলব’। 

বন্ধ করুন