বাংলা নিউজ > বায়োস্কোপ > Jacqueline Fernandez: সুকেশ জোর করে বাইক উপহার দিয়েছিল, দাবি জ্যাকলিনের এজেন্টের! বাইকটির দাম কত
এমনই একটি বাইক (উপরে বাইকের ছবিটি প্রতীকী) নাকি জ্যাকলিনের এজেন্টকে উপহার দিয়েছিলেন সুকেশ।

Jacqueline Fernandez: সুকেশ জোর করে বাইক উপহার দিয়েছিল, দাবি জ্যাকলিনের এজেন্টের! বাইকটির দাম কত

  • Jacqueline Fernandez: জ্যাকলিন ফার্নান্ডেজের মামলায় উঠে এল নতুন তথ্য। কী জানাল দিল্লি পুলিশ?

এবার আলোচনায় একটি বাইক। এই বাইকটি নাকি জ্যাকলিন ফার্নান্ডেজের এজেন্ট প্রশান্তকে উপহার দিয়েছিলেন সুকেশ। এমনই দাবি করা হয়েছে প্রশান্তর তরফেই। আর এত দামি উপহারের নমুনা দেখে অনেকেরই চোখ কপালে। 

ইতিমধ্যেই সুকেশের মামলা নতুন তথ্য হাতে আসছে পুলিশের। ইতিমধ্যেই জ্যাকলিন ছাড়াও বারবার জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছে নোরা ফতেহিকেও। তারই মধ্যে উঠে এল জ্যাকলিনের এজেন্টে প্রশান্তর বক্তব্য।

বৃহস্পতিবার দিল্লি পুলিশের তরফে জানানো হয়েছে, তাঁদের প্রশ্নের উত্তরে জ্যাকলিনের এজেন্ট প্রশান্ত জানিয়েছেন, তাঁর জন্মদিনে নাকি সুকেশ একটি মোটরবাইক উপহার দিতে চান। কিন্তু প্রশান্ত সেই বাইকটি নিতে চাননি। কিন্তু সুকেশ নাকি তার পরেও সেই বাইকটি এক প্রকার জোর করেই তাঁকে দিয়ে দেন।

কীভাবে? প্রশান্ত দিল্লি পুলিশকে জানিয়েছেন, জন্মদিনে সুকেশ বাইকটি নিয়ে হাজির হন। এবং তার চাবি প্রশান্তর কাছে রেখে চলে যান। এর পিছনে কারণ একটাই ছিল। জ্যাকলিনের মন জয় করা। এমনই বলেছেন প্রশান্ত। পুলিশ এই বাইকটি বাজেয়াপ্ত করেছে। 

ডুকাটি ‘স্ক্র্যাম্বলার’ নামক এই বাইকটির দাম কেমন? ইন্টারনেট সূত্রে জানা যাচ্ছে, মডেল ভেদে ৭ লক্ষ টাকা থেকে শুরু করে ১৫ লক্ষ টাকা পর্যন্ত দাম হতে পারে এই বাইকের। আপাতত বাইকটি দিল্লি পুলিশের জিম্মায়। 

অন্যদিকে, সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে সম্পর্কিত আর্থিক কেলেঙ্কারির মামলায় বৃহস্পতিবার দিল্লি পুলিশের ইকোনমিক উইং নোরা ফতেহিকে জেরা করে। বুধবারই এই মামলায় জ্যাকলিনকে ম্যারাথন জিজ্ঞাসাবাদ করেছিল তদন্তকারীরা। জ্যাকলিনের পাশাপাশি জেরা করা হয় পিঙ্কি পিঙ্কি ইরানিকেও। কনম্যান সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে জ্যাকলিনের আলাপ করিয়েছিলেন এই পিঙ্কি।

বন্ধ করুন