বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘এদের ধরে মারা উচিত’, মৃত্যুগুজব হাওয়ায় উড়িয়ে জানালেন ‘শক্তিমান’ মুকেশ খান্না
মুকেশ খান্না। 

‘এদের ধরে মারা উচিত’, মৃত্যুগুজব হাওয়ায় উড়িয়ে জানালেন ‘শক্তিমান’ মুকেশ খান্না

  • এবার মৃত্যুর গুজব নিয়ে হয়রান হতে হল অভিনেতা মুকেশ খান্নাকে। পরিবার ও বন্ধু-বান্ধবদের কাছ থেকে ফোন পেয়ে সে খবর জানতে পারেন তিনি। শেষে সকলকে নিশ্চিত করতে দারস্থ হন ইনস্টাগ্রামের। 

মঙ্গলবার ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পেস্ট করে নিজের মৃত্যুর গুজব ওড়ালেন অভিনেতা মুকেশ খান্না। এই ধরনের খবর যারা ছড়ায় তাঁদের প্রতি ক্ষোভ প্রকাশ করে মুকেশ জানান, এদের সকলকে খুঁজে বের করে মারা উচিত।

মঙ্গলবার বিকেলের পর থেকেই অভিনেতা মুকেশের মৃত্যুর খবর ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়। যদিও সঙ্গেসঙ্গে ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করে নিজের অনুরাগীদের আশ্বস্ত করেন তিনি। মুকেশ জানান, ‘আমি এখানে আপনাদের এটা বলতে এসেছি যে আমি একেবারে ঠিক আছি। সুস্থ আছি। আমি এখানে গুজব মিথ্যে প্রমাণ করার জন্য এসেছি। যারা এই ধরনের মিথ্যে খবর ছড়ায়, তাদের কড়া ভাষায় নিন্দা করছি।’

নয়ের দশকে শক্তিমান দিয়ে কচিকাঁচাদের মন জয় করে নিয়েছিছেল মুকেশ। প্রিয় ‘শক্তিমান’-এর মৃত্যুর খবরে তাই কষ্ট পেয়েছিলেন অনেকেই। তাঁদের ভুল ভাঙতে ও আশ্বস্ত করতেই সোশ্যাল মিডিয়ায় আসতে হয় তাঁকে। তিনি আরও বলেন, ‘আমি ভালো আছি কারণ আপনাদের সকলের শুভকামনা আমার সঙ্গে আছে। এত মানুষ যার ভালো চায়, তাঁর কিছু খারাপ কীভাবে হবে! আমার জন্য চিন্তা করার জন্য অনেক ধন্যবাদ। আমার কাছে অনেক ফোন আসছিল। তখন আমার মনে হল আমার নিজের দর্শকদের জানিয়ে দেওয়া উচিত আমি ভালো ও সুস্থভাবে বেঁচে আছি। সকলকে অনেক ধন্যবাদ।’

বলিউডে এই ধরনের গুজব নতুন নয়। কিছুদিন আগেই বর্ষীয়ান গায়ক লাকি আলি-র মৃত্যু গুজব ছড়িয়েছিল। মুকেশ জানান, এই ধরনের খবর যারা ছড়ায় তাঁদের খুঁজে বের করা উচিত ও মারা উচিত। কত মানুষকে হয়রান হতে হয় এরকম খবর শুনে!

বন্ধ করুন