বাংলা নিউজ > বায়োস্কোপ > Mukesh Khanna: হিন্দুরা হঠাৎ জেগে উঠেছে! 'লাল সিং চাড্ডা'র অবস্থা দেখে মুখ খুললেন 'শক্তিমান'

Mukesh Khanna: হিন্দুরা হঠাৎ জেগে উঠেছে! 'লাল সিং চাড্ডা'র অবস্থা দেখে মুখ খুললেন 'শক্তিমান'

‘লাল সিং চাড্ডা’ নিয়ে কথা বললেন মুকেশ।

Mukesh Khanna: মুকেশের অভিযোগ, ছবি না দেখেই শুধু মাত্র আমিরের অতীতের একটি মন্তব্যের উপর ভিত্তি করে 'লাল সিং চাড্ডা'কে বয়কটের ডাক দিচ্ছেন অনেকে।

'লাল সিং চাড্ডা' নিয়ে বিতর্কের শেষ নেই। মুক্তির আগে থেকেই বয়কটের ডাক দেওয়া হয় আমির খান অভিনীত ছবিটিকে। তারই প্রভাব স্পষ্ট বক্স অফিসের ব্যবসায়। এ বার 'ফরেস্ট গাম্প'-এর পুনর্নির্মানটির পাশে দাঁড়ালেন 'শক্তিমান' মুকেশ খান্না।

বলিউডে ছবি বয়কটের ধুম দেখে ব্যথিত মুকেশ। তাঁর কথায়, 'হিন্দুরা মনে হয় আচমকা জেগে উঠেছে। আমার মনে হয়, আমিরের সেই বিতর্কিত মন্তব্যের পরে 'দঙ্গল' মুক্তি পেয়েছিল। কিন্তু সেই ছবিটি হিট হয়। ভালো ব্যবসাও করেছিল।'

মুকেশের অভিযোগ, ছবি না দেখেই শুধু মাত্র আমিরের অতীতের একটি মন্তব্যের উপর ভিত্তি করে 'লাল সিং চাড্ডা'কে বয়কটের ডাক দিচ্ছেন অনেকে। তিনি বললেন, 'ছবিকে নয়, ছবিতে থাকা ব্যক্তিত্বকে নিয়ে কথা হচ্ছে বেশি। আমি চাই, ছবিটি চলুক। কোনও প্রযোজকের ক্ষতিই কাম্য নয়।'

বিতর্কের উপর ভর করে ছবি চলতে পারে না। এমনটাই মনে করছেন মুকেশ। তাঁর বক্তব্য, নির্দিষ্ট একটি ধর্মকে আঘাত করার প্রবৃত্তি ত্যাগ করতে হবে নির্মাতাদের। তা হলেই আসতে পারে সাফল্য।

(আরও পড়ুন: লাল সিং চাড্ডার ভরাডুবিতে ছবির নির্মাতাদের কাছে ক্ষতিপূরণ চাইল ডিস্ট্রিবিউটররা?)

১৯৯৬ সালে মুক্তি প্রাপ্ত 'ফরেস্ট গাম্প'-এর হিন্দি পুনর্নির্মাণ 'লাল সিং চাড্ডা'। ছবিতে টম হ্যাঙ্কসের জুতোয় পা গলিয়েছেন আমির। তাঁর বিপরীতে রয়েছেন করিনা কাপুর খান। এই ছবির হাত ধরেই বলিউডে পা রেখেছেন দক্ষিণী তারকা নাগা চৈতন্য।

প্রায় ১৮০ কোটি টাকার বাজেট নিয়ে তৈরি ছবিটি থেকে মুখ ফিরিয়েছে দর্শক। বক্স অফিসের হিসেবেনিকেশ তেমনই বলছে। প্রথম পাঁচ দিনে ছবির আয় ছিল মাত্র ৪৫.৮৩ কোটি টাকা। ষষ্ঠ দিনে ভাঁড়ারে এল মাত্র ২ কোটি।

আরও পড়ুন: 

দিনরাত এক করে ছবির প্রচার করেছেন আমির-করিনা। সকলকে প্রেক্ষাগৃহে গিয়ে 'লাল সিং চাড্ডা' দেখার অনুরোধও করছেন দুই তারকা। কিন্তু দর্শক কি সেই অনুরোধ রাখল? যে ছবিকে ঘিরে এত চর্চা, সেটি আদৌ ১০০ কোটির ঘরে যাবে কি না, তা নিয়ে সন্দেহ থেকেই যাচ্ছে।

বন্ধ করুন