বাংলা নিউজ > বায়োস্কোপ > বলিউড জুড়ে বিয়ের হিড়িক! এবার চুপিচুপি বিয়ে সারলেন ‘মুক্কাবাজ’ খ্যাত বিনীত সিং
ফ্যানেদের সারপ্রাইজ বিনীতের
ফ্যানেদের সারপ্রাইজ বিনীতের

বলিউড জুড়ে বিয়ের হিড়িক! এবার চুপিচুপি বিয়ে সারলেন ‘মুক্কাবাজ’ খ্যাত বিনীত সিং

  • ৮ বছরের প্রেম সম্পর্কে শিলমোহর, নাগপুরে বিয়ের পর্ব সারলেন অভিনেতা বিনীত কুমার সিং। 

বলিউড জুড়ে একের পর এক বিয়ের সানাই!  সদ্য বিয়ের পর্ব সেরেছেন রাজকুমার-পত্রলেখা, ভিকি-ক্যাটরিনার বিয়ের প্রস্তুতি তুঙ্গে, এরমাঝেই গোপনে বিয়ে সেরে ফেলেছেন গায়িকা শালমলি খোলগড়ে আর মঙ্গলবার রাতে সবাইকে চমকে দিলেন অভিনেতা বিনীত কুমার সিং। এদিন ইনস্টাগ্রামে নিজের বিয়ের ছবি পোস্ট করে সুখবর দিলেন ‘মুক্কাবাজ’ অভিনেতা। দীর্ঘদিনের প্রেমিকা রুচিরা গোরমারে-র সঙ্গে সাত পাক ঘুরলেন বিনীত। 

বিয়ের ছবিতে একদম সাবেকি বর-কনের বেশে পাওয়া গেল বিনীত-রুচিরা-কে। মরাঠি এবং উত্তর ভারতীয় রীতির মিশেল চোখে পড়ল বিয়ের আয়োজন এবং নবদম্পতির সাজপোশাকে। লাল লেহেঙ্গায় সেজেছেন রুচিরা, অন্যদিকে সাদা শেরওয়ানিতে ঝলমল করলেন বিনীত। কাছের মানুষদের উপস্থিতিতেই গাঁটছড়া বাঁধলেন এই জুটি। বিয়ের ছবি পোস্ট করে পর্দার ‘মুক্কাবাজ’ লিখেছেন, ‘তোমার হাত ধরেই এতদূর এসেছি, আমার জীবন সত্যি সার্থক তোমায় পেয়ে! সকলকে ধন্যবাদ তাঁদের ভালোবাসা আর আশীর্বাদের জন্য’। 

আহানা কুমরা, সলোনি গওর, গুলশান দেবাইয়া-র মতো বলি তারকারা শুভেচ্ছা জানিয়েছেন নবদম্পতিকে। বিনীতকে জীবনের নতুন ইনিংসের জন্য শুভকামনায় ভরিয়ে দিচ্ছেন ফ্যামেরাও। প্রায় আট বছর ধরে চুটিয়ে প্রেম করবার পর নাগপুরে বিয়ের পর্ব সারলেন দুজনে। হিন্দুস্তান টাইমসকে বিনীত জানিয়েছেন, ‘একদম কাছের বন্ধু আর পরিবারকে নিয়ে ছোটখাটো একটা অনুষ্ঠানের মাধ্যমে বিয়েটা সারলাম। দুজনে মিলেই প্ল্যানিং করেছি, মূলত রুচিরাই করেছে। মরাঠি এবং উত্তর ভারতীয় দুই রীতিতেই এই বিয়েটা হয়েছে’। বিনীতের স্ত্রী রুচিরাও পেশায় অভিনেত্রী। ‘মুক্কাবাজ’ ছাড়াও ‘বেতাল’, 'ব্রাড অফ ব্লাড'-এর মতো সিরিজে দেখা মিলেছে বিনীতের। 

বন্ধ করুন