বাংলা নিউজ > বায়োস্কোপ > 'বিজেপির সাথে লিভ-ইন এ ছিলাম', মুকুল রায়ের তৃণমূলে যোগদান নিয়ে কটাক্ষ শ্রীলেখার
আক্রমণাত্মক শ্রীলেখা 
আক্রমণাত্মক শ্রীলেখা 

'বিজেপির সাথে লিভ-ইন এ ছিলাম', মুকুল রায়ের তৃণমূলে যোগদান নিয়ে কটাক্ষ শ্রীলেখার

  • নুসরত জাহানের প্রসঙ্গে টেনে মুকুল রায়ের 'ঘরে ফেরা'কে কটাক্ষ শ্রীলেখার। 

মুকুল রায়ের ‘ঘরওয়াপসি’ নিয়ে শুক্রবার রাজ্য রাজনীতিই নয়, উত্তাল সর্বভারতীয় রাজনৈতিক মহল। বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দল ছেড়ে ফিরে এলেন পুরোনো দলে, সঙ্গে ফিরলেন মুকুল পুত্র শুভ্রাংশু রায়ও। তৃণমূল ভবনে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে ‘ভুল’ স্বীকার করে গেরুয়া দল ত্যাগ করে ঘাসফুলের পতাকা ফের হাতে তুলে নিল রায় পরিবারের দুই সদস্য। 

মুকুলের তৃণমূলে যোগদানের জল্পনা ভাইরাল হতেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে একাধিক মিম ও মন্তব্য। মমতা বন্দ্যোপাধ্যায় মুকুলকে দলে স্বাগত জানালেও সোশ্যাল মিডিয়া কিন্তু তাঁকে নিয়ে কাঁটাছেঁড়া করতে ছাড়ছে না। মুকুল রায়কে রীতিমতো ট্রোল করলেন বাম সমর্থক শ্রীলেখা মিত্র। সঙ্গে জড়ালেন নুসরত জাহানকেও। তৃণমূলের তারকা সাংসদের বিয়ে নিয়ে বিবৃতিকে টেনে এদিন শ্রীলেখা ফেসবুকে লেখেন- ‘বিজেপিতে আমি এতদিন যোগদান করিনি। বিজেপির সাথে লিভ-ইন এ ছিলাম।তাই বিজেপি ছাড়ার কোনো প্রশ্ন ওঠে না’। 

উল্লেখ্য, দু-দিন আগেই নুসরত জাহান বিবৃতি দিয়ে জানিয়েছিলেন নিখিল জৈনের সঙ্গে  তাঁর বিয়ে অবৈধ। বরং নিজেদের সম্পর্ককে লিভ-ইন-এর নাম দেন নায়িকা। বিয়ে হয়নি তাই ডিভোর্সের প্রশ্ন নেই- জানিয়ে দেন নুসরত। সেই মন্তব্যকেই মোচড় দিয়ে ফেসবুকের দেওয়ালে পেশ করেছেন শ্রীলেখা তা কারুর বুঝে নিতে অসুবিধা হয়নি।

বরাবরই স্পষ্টবক্তা হিসাবে পরিচিত শ্রীলেখা। সোশ্যাল মিডিয়ার দেওয়াল হোক কিংবা রাজনৈতিক ময়দান, প্রকাশ্যেই বামদলকে সমর্থন করে আসছেন তিনি। এমনকি ২১-এর বিধানসভা ভোটে বামেদের ভরাডুবিতেও শ্রীলেখার সুর এতটুকুও নরম হয়নি। প্রকাশ্যে তৃমমূল বা বিজেপি নেতৃত্বকে কটাক্ষ করবার কোনও সুযোগ হাতছাড়া করেন না অভিনেত্রী। 

বন্ধ করুন