বাংলা নিউজ > বায়োস্কোপ > সুশান্তের শেষ ছবি দিল বেচারার মুক্তি আটকাতে মানবাধিকার কমিশনের দারস্থ আইনজীবী
OTT প্ল্যাটফর্মে নয় বড়ো পর্দায় মুক্তি পাক এই ছবি, দাবি আইনজীবীর 
OTT প্ল্যাটফর্মে নয় বড়ো পর্দায় মুক্তি পাক এই ছবি, দাবি আইনজীবীর 

সুশান্তের শেষ ছবি দিল বেচারার মুক্তি আটকাতে মানবাধিকার কমিশনের দারস্থ আইনজীবী

  • সুশান্তের শেষ ছবির OTT প্ল্যাটফর্মে মুক্তি বন্ধের দাবিতে জাতীয় মানবাধিকার কমিশনের দারস্থ এক আইনজীবী। 

২৪ জুলাই ডিজিটাল প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেতে চলেছে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি দিল বেচারা। গত ১৪ জুন সুশান্তের বান্দ্রার অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয় অভিনেতার ঝুলন্ত দেহ। এবং ২৫শে জুন ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারের তরফে অভিনেতার শেষ ছবির ডিজিটাল মুক্তির আনুষ্ঠানিক ঘোষণা সারা হয়। এই ছবির মুক্তি আটকাতে এবার মুম্বইয়ের এক আইনজীবী আশিস সতপুতে দারস্থ হলেন জাতীয় মানবাধিকার কমিশনের। সুশান্তের এই ভক্ত চান অভিনেতার প্রতি শ্রদ্ধার্ঘ জানাতে তাঁর শেষ ছবি মুক্তি পাক বড়ো পর্দায়। রুপোলি পর্দায় স্বপ্নের নায়ককে শেষবার দেখার সুযোগ পাক তাঁর অনুরাগীরা। 

সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে মানবাধিকার কমিশনকে লেখা চিঠিতে ওই আইনজীবী লিখেন, ‘সুশান্তের বিশ্বব্যাপী ফ্যানেরা দাবি জানাচ্ছে প্রয়াত অভিনেতাকে শেষ শ্রদ্ধা জানাতে ডিজিটাল প্ল্যাটফর্মে নয়, বড়োপর্দায় মুক্তি পাক এই ছবি। চটজলদি এই ছবি মুক্তি পাওয়ার কোনও প্রয়োজন নেই। কোনও ফেস্টিভ্যালের সময় বড়োপর্দায় মুক্তি পাক এই ছবি’। ওটিটি প্ল্যাটফর্মে এই ছবির মুক্তির সিদ্ধান্ত বাতিলের আর্জি জানিয়েছেন তিনি।

উল্লেখ্য সোমবারই মুক্তি পেয়েছে দিল বেচারার ট্রেলার।মুক্তির সঙ্গে সঙ্গেই ইউটিউবে রেকর্ডের পাহাড় তৈরি করছে সুশান্তের শেষ ছবির ঝলক। মুক্তির মাত্র ৮ ঘন্টার মধ্যেই ইউটিউবের ইতিহাসে সবচেয়ে বেশি লাইক পাওয়া ছবির ট্রেলার হিসাবে পয়লা নম্বরে উঠে এল এই ছবি। এতদিন এই রেকর্ড ছিল মার্বেল স্টুডিওর ছবি অ্যাভেঞ্জার্স ইনফিনিটি ওয়ারের দখলে। এই ছবির ট্রেলারের সর্বকালীন লাইক সংখ্যা ৩.৬ মিলিয়ান অর্থাত্ ৩৬ লক্ষ, সোমবার মধ্যরাত পার করবার আগেই সেই মাইলস্টোন পার করে ফেলে দিল বেচারা। ২৩ ঘন্টায় দিল বেচারার ট্রেলারের লাইকের সংখ্যা ৫.৮ মিলিয়ান (৫৮ লক্ষ)। শুধু ইউটিউবে এই ট্রেলারের ভিউ সংখ্যা- ২ কোটি ৭৫ লক্ষ। 

পরিচালক মুকেশ ছাবরার এই ছবি বলবে কিজি আর ম্যানির প্রেমের গল্প। জন গ্রিনের লেখা উপন্যাস ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টার’ অবলম্বনে তৈরি দিল বেচারা।ছবিতে সুশান্তের বিপরীতে দেখা মিলবে সঞ্জনা সাংঘির।প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতকে শ্রদ্ধার্ঘ জানাতে সকলের জন্য উপলব্ধ হবে এই ছবির স্ট্রিমিং,অর্থাত্ শুধু প্রাইম সদস্যরাই নন- যে কেউ বিনামূল্যে এই ওটিটি প্ল্যাটফর্মে দেখতে পারবেন এই ছবি, জানিয়েছে ডিজনি প্লাস হটস্টার।

বন্ধ করুন