বাংলা নিউজ > বায়োস্কোপ > রাজের পর্ন ছবিতে চুটিয়ে অভিনয় শার্লিন চোপড়ার! সমন মুম্বই ক্রাইম ব্রাঞ্চের
রাজের দেদার পর্ন ছবিতে চুটিয়ে অভিনয় করেছেন শার্লিন চোপড়া। ( ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
রাজের দেদার পর্ন ছবিতে চুটিয়ে অভিনয় করেছেন শার্লিন চোপড়া। ( ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

রাজের পর্ন ছবিতে চুটিয়ে অভিনয় শার্লিন চোপড়ার! সমন মুম্বই ক্রাইম ব্রাঞ্চের

  • রাজ কুন্দ্রার পর্নকাণ্ডে তদন্তের ব্যাপারে এবার মুম্বই ক্রাইম ব্রাঞ্চের দফতরে হাজিরা দেওয়ার নির্দেশ পেয়েছেন শার্লিন চোপড়া। মঙ্গলবার সেখানে পর্নোগ্রাফি মামলায় রেকর্ড করা হবে শার্লিনের বয়ান।

বেশ কিছুদিন ধরেই সংবাদমাধ্যমের কাছে রাজ কুন্দ্রার পর্ন কান্ড নিয়ে মুখ খুলছেন মডেল-অভিনেত্রী শার্লিন চোপড়া। এবার মুম্বই ক্রাইম ব্রাঞ্চের তরফে তলব করা হল তাঁকে। জানা গেছে,এদিন অর্থাৎ ২৭ জুলাই মঞ্চলবার সকালে মুম্বই ক্রাইম ব্রাঞ্চের দফতরে হাজিরা দেওয়ার নির্দেশ পেয়েছেন শার্লিন। সংবাদসংস্থা ANI-এর তরফে জানানো হেয়ছে পর্নোগ্রাফি মামলায় রেকর্ড করা হবে শার্লিনের বয়ান।

তবে ক্রাইম ব্রাঞ্চের সমন পাঠানোর আগেই যে মহারাষ্ট্র পুলিশের সাইবার শাখায় নিজের বয়ান নথিভুক্ত করিয়েছিলেন সেকথা নিজেই জানিয়েছেন শার্লিন। ' সমন পেয়ে আমি মোটেও লুকিয়ে থাকিনি। অথবা শিল্পা শেট্টি আর ওদের সন্তানদের কথা ভেবে খারাপ লাগছে, এমন কোনও মন্তব্য করিনি' সাফ জানিয়েছেন এই পর্নকাণ্ডের সঙ্গে অন্যতম জড়িত এই বলি-সুন্দরী। সঙ্গে এও জানান যেসব সাংবাদিক গত কয়েকদিন ধরেই তাঁর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করছেন তাঁরা যেন দয়া করে মুম্বই পুলিসের সাইবার সেলের সঙ্গে যোগাযোগ করেন। কারণ মামলাটি তদন্তাধীন থাকার ফলে এই বিষয়ে একেবারেই কিছু বলতে পারবেন না তিনি।

রাজ কুন্দ্রার পর্ন কান্ড সামনে আসার পরপরই সংবাদমাধ্যমের কাছে শার্লিন দাবি করেছিলেন রাজ্যের হাত ধরেই পর্নোগ্রাফির দুনিয়ায় পা রেখেছিলেন। শিল্পার স্বামীর সঙ্গে একেকটি এই প্রাপ্তবয়স্কদের ছবিতে অভিনয়ের জন্য রীতিমতো ৩০ লক্ষ টাকার চুক্তি হয়েছিল তাঁর। এরকম ২৫-৩০টি ছবিতে কাজ করেছেন তিনি। এইসব ছবির লভ্যাংশের একটি মোটা অংশও পাওয়ার কথা ছিল তাঁর। তবে শেষপর্যন্ত তা না পাওয়ায় সেই চুক্তি নাকি ভেঙে দেন শার্লিন।

ইতিমধ্যেই স্বামী রাজ কুন্দ্রার এই পর্নোগ্রাফি কেসে শিল্পাকে জিজ্ঞাসাবাদ করেছেন মুম্বইয়ের ক্রাইম ব্রাঞ্চের অফিসাররা। রেকর্ড করা হয়েছে তাঁর বয়ান। খানাতল্লাশি চালানো হয়েছে রাজ-শিল্পার জুহুর বাংলোতেও। রাজের ঘটনায় শিল্পা জড়িত কি না সে ব্যাপারে কাঁটা আরও একবার জিজ্ঞাসাবাদ করা হতে পারে এই বলি-অভিনেত্রীকে। প্রায় কয়েক ঘন্টা ধরে চলা ওই জিজ্ঞাসাপর্বে নাকি রীতিমতো ভেঙে পড়েছিলেন শিল্পা। এদিকে আগামী ২৭ জুলাই পর্যন্ত পুলিশের হেফাজতেই থাকবেন রাজ।

প্রসঙ্গত, অভিনেত্রী তথা বিতর্কিত মডেল পুনম পান্ডেরও এই পর্ন কেসে জড়িত থাকার কথা প্রকাশ্যে এসেছে। পুনমও অবশ্য রাজকেই গোটা ঘটনার ব্যাপারে দায়ী করেছেন। তবে এই একই কাণ্ডে জড়িত থাকা মডেল-অভিনেত্রী কিন্তু জানিয়েছেন অন্য কথা। তাঁর দাবি ছিল শার্লিন ও পুনম মিথ্যা কথা বলছেন। মোটেই তাঁদের জোর করা হয়নি কোনওভাবে। 'পুনম বহু বছর ধরে নগ্ন ভিডিয়ো শুট করছে।ওরা এখন ভয় পেয়ে গিয়ে রাজের নাম করছে।'

বন্ধ করুন