বাংলা নিউজ > বায়োস্কোপ > গুটখা-তামাক দ্রব্যের হয়ে প্রচার, তবুও শাহরুখ-অমিতাভদের নামে কেস করার আবেদন খারিজ মুম্বই হাইকোর্টের, কেন?

গুটখা-তামাক দ্রব্যের হয়ে প্রচার, তবুও শাহরুখ-অমিতাভদের নামে কেস করার আবেদন খারিজ মুম্বই হাইকোর্টের, কেন?

শাহরুখ-অমিতাভদের নামে কেস করার আবেদন খারিজ মুম্বই হাইকোর্টের, কেন?

SRK-Amitabh Bachchan: গুটখা, তামাকজাত দ্রব্যের প্রচার, শাহরুখ, অমিতাভদের নামে মামলা ঠুকতেই কী বলল মুম্বই হাইকোর্ট?

তুচ্ছ জনস্বার্থ মামলা করলে সেগুলোকে এবার যে দৃঢ় হাতে মোকাবিলা করবে হাইকোর্ট এবং অঙ্কুরেই সেগুলোর বিনাশ ঘটাবে যে সেটা স্পষ্ট ভাবে বুঝিয়ে দিল মুম্বই হাইকোর্ট। সম্প্রতি একাধিক তারকা যেমন শাহরুখ খান, অমিতাভ বচ্চন, অক্ষয় কুমার, সুনীল গাভাস্কার সহ একাধিক ব্যক্তিত্বদের নামে ক্রিমিনাল কেস যাতে ফাইল করা যায় তার আর্জি জানিয়ে মুম্বই হাইকোর্টে একটি পিটিশন ফাইল করা হয়েছিল। কোর্টের তরফে সেই আবেদন পত্রপাঠ খারিজ করে দেওয়া হয়েছে। এই ব্যক্তিত্বরা কেন গুটখা বা তামাকজাত দ্রব্যের হয়ে প্রচার করেন তাই তাঁদের নামে কেস করতে চাচ্ছিলেন অনেকেই।

আরও পড়ুন: বড়পর্দার পর এবার ইয়ে হ্যায় দিওয়ানি পড়বে পাতে! রণবীরের ছবির আদলে থিম কেক বানিয়ে তাক লাগালেন জনপ্রিয় শেফ

এদিন বিচারপতি দেবেন্দ্র কুমার উপাধ্যায় এবং বিচারপতি আরিফ এস ডক্টরের বেঞ্চের তরফে জানানো হয়েছে যিনি পিটিশন করেছেন তিনি ভালো মতো পড়াশোনা না রিসার্চ না করেই কোর্টের কাছে এসেছেন। এমনকি তাঁর পিটিশনও নাকি সঠিক ভাবে ফাইল করা হয়নি।

আরও পড়ুন: 'কষ্টকর, কিন্তু...' জামাইবাবুর অবসরের কথায় আবেগপ্রবণ সাহেব, সুনীলের সিদ্ধান্তকে সমর্থন করলেন?

আরও পড়ুন: পেঁয়াজ কাটছেন গৌরব, রান্নায় মজে ঋদ্ধিমা, 'রন্ধনে বন্ধন টেক্কা দিতে পারবে তো সুদীপার রান্নাঘরকে?' প্রশ্ন নেটপাড়ার

একই সঙ্গে তাঁরা পিটিশন দাখিলকারি এনজিও যশ ফাউন্ডেশনকে ভবিষ্যতে এসব পিটিশন দাখিল করার আগে সচেতন হওয়ার নির্দেশও দিয়েছেন।

এদিন শাহরুখ খান এবং বিমল এলাইচির হয়ে কেস লড়ার জন্য কোর্টে হাজির ছিলেন একাধিক আইনজীবী। কিন্তু কোর্ট এই আবেদন শুনতে রাজি হয়নি।

আরও পড়ুন: পেল্লাই সাইজের টিউমার জরায়ুতে! কবে অপারেশন হবে? স্বাস্থ্যের আপডেট দিয়ে রাখি বললেন, '১০ সেমির একটা...'

আরও পড়ুন: ভরা মঞ্চে গান গাইছেন জুবিন গর্গ, আচমকাই স্টেজে উঠে গায়ককে জাপটে চুমু মহিলা হোমগার্ডের! তারপর...

এদিন বেঞ্চের তরফে সাফ জানিয়ে দেওয়া হয় সাধারণ দুঃস্থ মানুষদের হয়ে কোনও কেস ফেইক করতে চাইলে, সমাজের উন্নতির জন্য কেস ফাইল করতে চাইলে বা কোনও পাবলিক কজের কারণে কেস ফাইল করতে চাইলে অবশ্যই সেটা কোর্ট শুনবে। কিন্তু এসব ভুলভাল পিটিশনে আর আমল দেবে না কোর্ট। বরং এমন আবেদন এলে সেগুলোকে ফিরিয়ে দেওয়া হবে।

বায়োস্কোপ খবর

Latest News

খুব সহজে কমিয়ে ফেলুন ইউরিক অ্যাসিড, মেনে চলুন এই নিয়মগুলি অনুষ্কা-বিরাটের মেয়ে ছোট থেকেই শিল্পী! খুদে হাতে কী কী আঁকল ভামিকা? Video: রাতের অন্ধকারে নিমেষে পুড়ে ছাই ডুয়ার্সের হলং বনবাংলো, নেই হতাহত পরকীয়ার সন্দেহে স্ত্রী - শাশুড়িকে কুপিয়ে আত্মঘাতী প্রৌঢ় আজ প্রদোষ ব্রতে ভুলেও করবেন না এই ভুল, নচেৎ হবেন ভোলেনাথের রোষের সন্মুখীন ‘ডার্বি জয়’, ২-৩ দিন পরেই আপুইয়া হবেন মোহনবাগানের প্লেয়ার! আসছেন বিশ্বকাপজয়ীও? ছেঁড়া OMR শিট নিয়ে হয়েছিলেন সরব! সেই নিট পরীক্ষার্থী সেই আয়ুষীর নথি জাল, বলল HC রেলে ৩ গুণ বেশি লোকো পাইলট নিয়োগের ঘোষণা, দুর্ঘটনার পর সিদ্ধান্ত ‘হিন্দুদের এখন ফ্যাশন মুসলিম হওয়ার’, ইদ পালন করে নেটপাড়ার ট্রোলে রূপাঞ্জনা জিম থেকে বেরিয়েই এনার্জি ড্রিংক খান? যখন তখন হতে পারে হার্ট অ্যাটাক

T20 WC 2024

নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.