বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘কেরালা স্টোরি দেখেই..’, লাগাতার ধর্ষণ! ধর্মান্তকরণের চেষ্টা প্রেমিকের, অভিযোগ মডেলের

‘কেরালা স্টোরি দেখেই..’, লাগাতার ধর্ষণ! ধর্মান্তকরণের চেষ্টা প্রেমিকের, অভিযোগ মডেলের

প্রেমিকের হাতে নির্যাতনের শিকার, পুলিশের দ্বারস্থ মডেল 

রাঁচির এক মডেলিং সংস্থার মালিকের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ মডেলের। নির্যাতিতার দাবি, শুরুতে যশ হিসাবে নিজের পরিচয় দিয়েছিলেন তনভীর। তিন বছর ধরে তনভীরের হাতে ধর্ষণের শিকার তিনি, মিলছে খুনের হুমকি।

‘দ্য কেরালা স্টোরি’ মুক্তির পর থেকেই দেশজুড়ে শোরগোল। এবার এই ছবি দেখে অনুপ্রাণিত হয়ে প্রেমিকের বিরুদ্ধে মুম্বই পুলিশে অভিযোগ জানালো এক মডেল। অভিযুক্তর বিরুদ্ধে যৌন হেনস্থা, ব্ল্যাকমেলিং-সহ একাধিক বিস্ফোরক অভিযোগ এনেছে নির্যাতিতা। তাঁর অভিযোগ গোটা ঘটনার সূত্রপাত ২০২০ সালে, যখন অভিযুক্ত তনভীর আখতার মহম্মদ লাকে খানের মডেলিং এজেন্সিতে যোগ দিয়েছিলেন তিনি। 

বিহারের ভাগলপুরের বাসিন্দা অভিযোগকারিণী। মডেলিং ওয়ার্কশপের কাজে রাঁচি পৌঁছেছিলেন তিনি, সেখানেই অভিযুক্তর সঙ্গে আলাপ তাঁর। পরে তনভীর তাঁকে ‘২০২১ সাল থেকে লাগাতার ধর্ষণ করে, একইসঙ্গে প্রাণে মেরে ফেলার হুমকি দিতে থাকে’ বলে অভিযোগের প্রতিলিপিতে জানান নির্যাতিতা। 

একটা সময় তনভীরের অত্যাচার সহ্য করতে না পেরে মুম্বই পালিয়ে আসেন তিনি, ভারসোভা পুলিশকে জানান অভিযোগকারিনী। কিন্তু তাতেও হেনস্থা বন্ধ হয়নি। শেষমেশ বাধ্য হয়েই পুলিশের দ্বারস্থ হন মডেল। এই ব্যাপারে কাউকে কিছু জানালে ফল ভোগ করতে হবে, এমন হুমকি তাঁকে দিয়েছে অভিযুক্ত, দাবি  নির্যাতিতার। 

ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ (২) (N), ৩২৮, ৫০৬, ৫০৪, ৩২৩ এবং আইটি অ্যাক্টের ৬৭ নম্বর ধারায় তনবীর আখতার মহম্মদ লাকে খানের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। মডেল স্পষ্ট জানান, সুদীপ্ত সেন পরিচালিত ‘দ্য কেরালা স্টোরি’ তাঁকে পুলিশে অভিযোগ জানানোর সাহস জুগিয়েছে। মডেলের কথায়, ‘শুরুতে সে আমাকে জানিয়েছিল তার নাম যশ। চার মাস পর আমি জানতে পারি ওর আসল নাম তনভীর আখতার। সে আমার ছবি আমার পরিবারের লোকজনকে পাঠাচ্ছে, আমাকে মুম্বইয়ে মেরে ফেলবার চেষ্টা পর্যন্ত করেছে। দ্য কেরালা স্টোরি দেখে আমি পুলিশে অভিযোগ জানানোর সাহস পেয়েছি’। 

ইতিমধ্যেই রাঁচি পুলিশকে এই মামলা হস্তান্তর করেছে ভারসোভা পুলিশ। মুম্বইয়ে গিয়ে মডেলিং কেরিয়ার গড়ার স্বপ্নের কথা জানালে অভিযুক্ত জোরাজুরি করে তাঁর ধর্ম বদলের, এবং নির্যাতিতাকে বিয়ের জন্য জোর জরবদস্তি করে। অভিযোগকারিণীর আরও দাবি, শ্যুটিং-এর জন্য তাঁকে নিয়ে ব্যাংকক যাওয়ার কথা বলেছিল অভিযুক্ত, সে আপত্তি জানালে তাঁর ব্যক্তিগত ছবি ফাঁস করে দেওয়ার হুমকি দেয়। মা ও ভাইকে মডেলের বেশ কিছু ছবি পাঠালে লজ্জায় আত্মহত্যার চেষ্টাও করেছিল সে, কিন্তু তাঁকে উদ্ধার করে এক পরিচিত। পরে বাধ্য হয়ে অভিযুক্তর সঙ্গে ব্যাংকক যায় মডেল, সেখানে ধর্ষণের শিকার হয়। আগেও পুলিশে নালিশ জানিয়েছিল কিন্তু মুচলেকা দিয়েই ছাড় পেয়ে গিয়েছিল অভিযুক্ত। সে জানিয়েছিল ভবিষ্যতে ওই মডেলকে হেনস্থা করবে না সে। যদিও পুলিশের কাছে জমা দেওয়া সেই মুচলেকাকে বুড়ো আঙুল দেখিয়ে লাগাতার নানারকমভাবে ওই মডলেকে উত্যক্ত করে চলেছে তনভীর। 

 

বায়োস্কোপ খবর

Latest News

India বনাম Bangladesh ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? এবারের ইউরো কাপে এখনও পর্যন্ত কেমন পারফরমেন্স ফরাসি ফুটবলারদের? আর জল জমবে না ব্যান্ডেল সাবওয়েতে, বিরাট পরিকল্পনা রেলের, মনে হবে বিদেশে আছেন! BB OTT 3-তে ডাক, দিল্লির রাস্তায় বড়া পাও বিক্রি করে চন্দ্রিকার আয় কত জানেন? ২৩ বছর পর আবার ‘কসুর’-এ আফতাব, এবারও কি ম্যাজিক দেখাতে পারবেন তিনি হিমসাগর থেকে আম্রপালি আম পাঠালেন বাংলার মুখ্যমন্ত্রী, মোদী–শাহ সহ আর কারা পেলেন? IND vs BAN T20 WC 2024 Live: আজ বাংলাদেশকে হারালেই সেমির দিকে এক পা ভারতের ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের হাওড়ায় বসে আয়ারল্যান্ডের লোকদের সঙ্গে প্রতারণা! ইডির জালে বাংলার ২ ভাঙড়ে ISF নেতার স্ত্রীকে মারধর, চুল কেটে দিল দুষ্কৃতীরা, TMC-র বিরুদ্ধে অভিযোগ

T20 WC 2024

‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো আমি খুশি নই......রাখঢাক নয়, সরাসরি রান না পাওয়া কোহলি-কে শক্তিশেল বিক্রম-এর ভিডিয়ো- বাটলারের অনবদ্য দক্ষতায় রান আউট ক্লাসেন! মিস করবেন না এই ভিডিয়োটি দলে কোনও ঐক্য নেই- সত্যি এমনটা বলেছেন গ্যারি কার্স্টেন: পাক ক্রিকেটারের বড় দাবি বড় ধাক্কা খেল উইন্ডিজ, ছিটকেই গেলেন তারকা ওপেনার,পরিবর্তে দলে এলেন কাইল মায়ের্স শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.