বাড়ি > বায়োস্কোপ > দেহব্যবসার অভিযোগে গ্রেফতার কাস্টিং ডিরেক্টর, উদ্ধার বাংলার ২ তরুণী
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

দেহব্যবসার অভিযোগে গ্রেফতার কাস্টিং ডিরেক্টর, উদ্ধার বাংলার ২ তরুণী

  • দেহব্যবসার কাজে জড়িত ছিল মাত্র ১৮ বছর বয়সী দুই জুনিয়ার আর্টিস্ট এবং ২৫ বছরের এক মেক আপ আর্টিস্ট। দুই জুনিয়ার আর্টিস্টই পশ্চিমবঙ্গের বাসিন্দা বলে জানিয়েছে মুম্বই পুলিশ।

মুম্বইয়ে দেহব্যবসা চালানোর অভিযোগে নবীন কুমার প্রেমমলাল আর্য নামের কাস্টিং ডিরেক্টরকে গ্রেফতার করল মুম্বইয়ের পুলিশের সোশ্যাল সার্ভিস ব্রাঞ্চ(এসএসবি)। দেহব্যবসার কাজে জড়িত ছিল মাত্র ১৮ বছর বয়সী দুই জুনিয়ার আর্টিস্ট এবং ২৫ বছরের এক মেক আপ আর্টিস্ট। এদিন তাদের তিনজনকে উদ্ধার করে এসএসবি। মুম্বই মিরর সূত্রে খবর দুই তরুণী পশ্চিমবঙ্গের বাসিন্দা। পুলিশ জানিয়েছে এক বছর ধরে দুই জুনিয়ার আর্টিস্টকে দিয়ে জোর করে দেহব্যবসার কাজ করাচ্ছিল সেই কাস্টিং ডিরেক্টর। ৩২ বছর বয়সী এই কাস্টিং ডিরেক্টর গত পাঁচ বছর ধরে অসামাজিক ব্যবসা চালাচ্ছিল বলে পুলিশ সূত্রে খবর। বুধবার অন্ধেরির ভরসোভার এক কফিশপ থেকে এই দেহ ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

মাস খানেক ধরেই এই মধুচক্রটির খোঁজ করছিল পুলিশ। অবশেষে মুম্বই পুলিশের এসএসবি-র জালে ধরা দিল নবীন। দুই তরুণীকে জিজ্ঞসাবাদের পর তাঁদের বয়ান রের্ডক করে পুলিশ। এরপর ছেড়ে দেওয়া হয় ওই দুই জুনিয়ার আর্টিস্টকে।এই কাজে নবীনকে সহয়তা করত তার দুই বন্ধু, অজয় শর্মা এবং বিজয়। আপতত ফেরার এই দুইজন। তাদের খোঁজ শুরু করেছে পুলিশ।

প্রসঙ্গত ৪ঠা জানুয়ারি দেহব্যবসা চালানোর অভিযোগে জুহুর এক হোটেল থেকে ৩২ বছর বয়সী এক প্রোডাকশন ম্যানেজারকে গ্রেফতার করেছিল এসএসবি।

বন্ধ করুন