বাংলা নিউজ > বায়োস্কোপ > ভিকি-ক্যাটরিনাকে খুনের হুমকি ও অশ্লীল ম্যাসেজ পাঠানো ব্যক্তি গ্রেফতার

ভিকি-ক্যাটরিনাকে খুনের হুমকি ও অশ্লীল ম্যাসেজ পাঠানো ব্যক্তি গ্রেফতার

ভিকি-ক্যাটরিনাকে খুনের হুমকি দেওয়া ব্যক্তিকে গ্রেফতার করল মুম্বই পুলিশ।  (PTI)

ভিকি আর ক্যাটরিনাকে হুমকি দেওয়া অভিযুক্তকে গ্রেফতার করল মুম্বই পুলিশ। মুম্বইয়ের সান্তাক্রুজ থানায় দায়ের করা হয়েছিল অভিযোগ। 

ক্যাটরিনা কাইফ আর ভিকি কৌশলকে খুনের হুমকি দেওয়া ব্যক্তিকে গ্রেফতার করল মুম্বই পুলিশ। ভিকির অভিযোগের ভিত্তিতেই ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়। ক্যাটরিনাকে ফলো করা ও সোশ্যাল মিডিয়ায় অশ্লীল ম্যাসেজ পাঠানোর জন্য। 

এএনআই টুইট করেছে, ‘সোশ্যাল মিডিয়ায় ভিকি আর ক্যাটরিনাকে হুমকি দেওয়ার অভিযোগে গ্রেফতার করা হয়েছে ওই ব্যক্তিকে মুম্বই পুলিশের তরফে।’ এর আগের টুইটে এএনআই-এর তরফে লেখা হয়েছিল, ‘সান্তাক্রুজ পুলিশ স্টেশনে অভিযোগ করেন ভিকি কৌশল। জানান, এক ব্যক্তি সোশ্যাল মিডিয়ায় হুমকি দিচ্ছে তাঁকে আর ক্যাটরিনাকে। ফলোও করছে ক্যাটরিনাকে এবং হুমকি দিচ্ছে।’

মঞ্জুনাথ সিঙ্ঘে, পুলিশের ডেপুটি কমিশনার জানান, ‘আমরা  আইপিসি-র ৫০৬-এর ২, ৩৫৪-র ডি ধারা ও আইটি অ্যাক্ট (Information Technology Act), ২০০০-র ৬৭ ধারায় অভিযোগ দায়ের করেছি।’ আরও পড়ুন: প্রাণে মেরে ফেলার হুমকি ভিকি-ক্যাটরিনাকে, মুম্বই পুলিশের কাছে দায়ের হল অভিযোগ

ভিকি পুলিশকে আরও জানিয়েছেন, এরকম হুমকি আর ফলো করা অনেকদিন ধরেই চলছে। শেষে বাধ্য হয়ে পুলিশের কাছে আসেন অভিনেতা। 

ভিকি-ক্যাটরিনার আগে জুন মাসে স্বরা ভাস্করকে দেওয়া হয়েছিল খুনের হুমকি। অভিনেত্রীর ভার্সোভার বাড়িতে ফেলে আসা হয়েছিল ওই চিঠি। হুমকি পেয়েছেন সলমন মর্নিং ওয়াকের সময়। তাঁকে ও তাঁর বাবাকে খুন করার কথা লেখা ছিল। ২০২১ সালের নভেম্বরে হিমাচল পুলিশের কাছে গিয়েছিলেন কঙ্গনা এই একই অভিযোগ এনে। 

বন্ধ করুন