বাংলা নিউজ > বায়োস্কোপ > মজা করতে গিয়ে ফেঁসে গেলেন! টাইগার-দিশার বিরুদ্ধে FIR দায়ের করল মুম্বই পুলিশ
টাইগার শ্রফ ও দিশা পাটানি
টাইগার শ্রফ ও দিশা পাটানি

মজা করতে গিয়ে ফেঁসে গেলেন! টাইগার-দিশার বিরুদ্ধে FIR দায়ের করল মুম্বই পুলিশ

  • করোনাবিধি লঙ্ঘন করবার জের, তারকা জুটির বিরুদ্ধে এফআইআর রুজু করল মুম্বই পুলিশ। 

করোনাবিধি লঙ্ঘন করবার জের, অভিনেতা টাইগার শ্রফ ও তাঁর বান্ধবী, অভিনেত্রী দিশা পাটানির বিরুদ্ধে এফআইআর দায়ের করল মুম্বই পুলিশ। জানিয়েছে সংবাদ সংস্থা এনএনআই। গতকালই (বুধবার) মুম্বই পুলিশ টাইগার-দিশার গাড়ি আটকেছিল, এবার কড়া ব্যবস্থা নিল তারকা জুটির বিরুদ্ধে। 

মুম্বই পুলিশ জানিয়েছে করোনাবিধি ভেঙেছেন দুজনে। আপতত মহারাষ্ট্রে করোনার জেরে একাধিক বিধিনিষেধ জারি রয়েছে। লকডাউন বিধি অমান্য করে দুপুর ২টোর পর ব্যান্ডস্ট্যান্ড এলাকায় ঘুরে বেড়াচ্ছিলেন তাঁরা। সেই সময়ই টাইগার-দিশার গাড়ি আটক করে পুলিশ। কী কারণে তাঁরা ওই সময় বাইরে ছিলেন তা স্পষ্ট করে জানাতে পারেননি জুটি। 

ভারতীয় দণ্ডবিধির ১৮৮ ধারায় মামলা রুজু হয়েছে দু্ই বলিউড তারকার বিরুদ্ধে, তবে জামিনযোগ্য ধারায় মামলা দায়ের হওয়ায় কাউকে গ্রেফতার করা হয়নি জানিয়েছে মুম্বই পুলিশ। আগামী ১৫ জুন পর্যন্ত মহারাষ্ট্রে লকডাউন জারি রয়েছে, নির্দেশানুসারে সকাল ৭টা থেকে দুপুর ২টো পর্যন্ত সবরকম দোকানপাট খোলা থাকছে। 

জানা গিয়েছে, জিম থেকে ফিরছিলেন দিশা ও টাইগার। গাড়ির সামনে চালকের পাশের আসনে বসে ছিলেন দিশা। আর টাইগার ছিল গাড়ির পিছনে। সেখান থেকে ফেরার পথে ব্যান্ডস্টান্ডে ড্রাইভিংয়ের মজা নিচ্ছিলেন এই তারকা জুটি। আর তখনই মুম্বই পুলিশের পক্ষ থেকে থামানো হয় তাঁদের গাড়ি। আধার কার্ড দেখানোর পর তাঁদের গাড়ি ছেড়ে দেওয়া হয়েছিল কিন্তু কয়েকঘন্টার মধ্যেই এফআইআর দায়ের করল পুলিশ।

বেশ কিছুদিন ধরেই সম্পর্কে আছেন টাইগার ও দিশা। যদিও নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে স্বীকার করেন না তাঁরা। নিজেদের ‘ভালো বন্ধু’ হিসেবেই দাবি করে এসেছেন বরাবর। এই বছর মার্চ মাসে টাইগারের জন্মদিনেও অভিনেতার পরিবারের সঙ্গে দেখা গিয়েছিল দিশাকে। প্রাইভেট ডিনারে টাইগারের মা ও বোন কৃষ্ণা শ্রফ ও আয়েশা শ্রফের সঙ্গে যোগ দিয়েছিলেন সপ্রেমিক দিশা। ওই মাসেই মলদ্বীপেও একসঙ্গে ছুটি কাটাতে গিয়েছিল এই চর্চিত জুটি। 

বন্ধ করুন