বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman Khan Death Threat Case: সলমনকে হত্যার হুমকির জের, অভিযুক্তের বিরুদ্ধে লুকআউট নোটিশ জারি মুম্বই পুলিশের

Salman Khan Death Threat Case: সলমনকে হত্যার হুমকির জের, অভিযুক্তের বিরুদ্ধে লুকআউট নোটিশ জারি মুম্বই পুলিশের

সলমনকে হত্যার হুমকির জের, অভিযুক্তের বিরুদ্ধে লুকআউট নোটিশ জারি মুম্বই পুলিশের

Salman Khan Death Threat Case: গোল্ডি ব্রার নামক এক ব্যক্তি সলমন খানকে হত্যার হুমকি দিয়েছিলেন। মার্চ মাসে ভাইজানের কাছে এই হুমকি ভরা মেইল আসে। এরপরই তাঁর নিরাপত্তা বাড়িয়ে দেওয়া হয়।

মার্চ মাসে সলমন খানের (Salman Khan) কাছে হত্যার হুমকি দেওয়া মেইল (Threat Mail) আসে। তারপর থেকেই নিরাপত্তা বাড়িয়ে দেওয়া হয় অভিনেতার। বাতিল করা হয় একাধিক শো। এবার মুম্বই পুলিশের তরফে অভিযুক্তের নামে লুকআউট নোটিশ জারি করল। একটি নতুন সার্কুলার ঘোষণা করা হল সেই ব্যক্তির বিরুদ্ধে যিনি সলমন খানকে মৃত্যুর হুমকি ভরা মেইল পাঠাচ্ছিলেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে মার্চ মাসে যিনি সলমন খানকে এই হত্যার হুমকি ভরা মেইল পাঠিয়েছিলেন তাঁর নাম গোল্ডি ব্রার। ভাইজানকে এই গ্যাংস্টার নেতাই হুমকি ভরা মেইল পাঠিয়েছিলেন বলে জানা গিয়েছে।

বহুদিন ধরেই সাল্লু ভাইজানকে হত্যার হুমকি দেওয়া হচ্ছেন এতদিন এই বিষয়ে কিছু না বললেও অবশেষে এই বিষয়ে মুখ খুললেন অভিনেতা। আপ কী আদালত শোতে এসেছিলেন যখন তিনি এই Y+ ক্যাটাগরির সুরক্ষা নিয়ে কথা বলেন তখন। জানান মৃত্যুর হুমকি পেলে মুম্বই পুলিশ তাঁকে নিরাপত্তার জন্য এই সুরক্ষা দিয়েছে।

সলমন তাঁর বক্তব্যে বলেন, 'ইন্সিকিউরিটির তুলনায় সুরক্ষা অনেক ভালো। এখন সাইকেল চালিয়ে রাস্তা দিয়ে কোথাও যাওয়া সম্ভব নয়। কিন্তু সেটার থেকে বড় কথা আমি যখন কোথাও যাই, সুরক্ষার জন্য আমার সঙ্গে এত লোক, গাড়ি থাকে যে অন্য লোকেদের তাতে অসুবিধা হয়। লোকজন অদ্ভুত দৃষ্টিতে আমার দিকে তাকায়। কিন্তু আমি আমার ভক্তদের জানাতে চাই আমার জীবন নিয়ে একটা অনিশ্চয়তা আছেই বলেই এই ব্যবস্থা।'

তিনি এই শোতে আরও বলেন, 'আমাকে যা যা করতে বলা হয়েছে আমি ঠিক সেটাই করছি। কিসি কা ভাইজান কিসি কি জান ছবিতে একটা ডায়লগ আছে ওরা ১০০ বার ভাগ্যের জোরে বাঁচতে পারে। আমি একবার। তাই আমায় সতর্ক থাকতে হয়।' কিন্তু একই সঙ্গে তাঁর আশপাশে নিরাপত্তার জন্য সারাক্ষণ এত বন্দুক দেখেও তিনি মাঝে মধ্যে ভয় পেয়ে যান বলেই জানান।

সলমন এই বিষয়ে আরও বলেন, 'আমি যেখানেই যাই এখন পুরো সিকিউরিটি নিয়ে যাই। আমি জানি যা হওয়ার সেটা হবেই সে আমি যতই যাই করি না কেন। আমি বিশ্বাস করি ঈশ্বর আছেন। কিন্তু তার মানে এটা নয় যে আমি একা একা ঘুরে বেড়াব। কিন্তু আজকাল আমার সঙ্গে এত সিকিউরিটি থাকে, ওদের বন্দুক থাকে যে আমি নিজেই অনেক সময় ভয় পেয়ে যাই।'

ইদের সময় মুক্তি পেল কিসি কা ভাইজান কিসি কি জান ছবি। এই ছবিটিতে তাঁর সঙ্গে পূজা হেগড়ে, ভূমিকা চাওলা, পলক তিওয়ারি, প্রমুখকে দেখা গিয়েছে। আগামীতে তাঁকে টাইগার ৩ ছবিতে দেখা যাবে ক্যাটরিনা কাইফের সঙ্গে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

কর কমল ডিজেলে, কতটা নামল? তবে ফের বাড়ল অপরিশোধিত পেট্রোলের ‘উইন্ডফল ট্যাক্স’ জামশেদপুর ম্যাচের জয়টা আগে উপভোগ করতে চাই- ডার্বি নিয়ে নাকি এখনই ভাবছেন না হাবাস ভারত, দক্ষিণ আফ্রিকা, নিউজিল্যান্ডকে পিছনে ফেলে টেস্টে ইতিহাস গড়ল আয়ারল্যান্ড মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২ মার্চের রাশিফল গর্ভাবস্থার খবরের পর ইনস্টায় প্রথম পোস্ট দীপিকার, ৬ ছবিতে কি দেখা গেল বেবিবাম্প মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২ মার্চের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২ মার্চের রাশিফল বিজেপি নেতা–কর্মীদের মোবাইল–মানিব্যাগ খোয়া যাওয়ার অভিযোগ, মোদীর সভায় চুরি হরিয়ানা স্টিলার্সকে ২৮-২৫ হারিয়ে প্রো কবাডির প্রথমবার শিরোপা জিতল পুনেরি পল্টন তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২ মার্চের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.