বাংলা নিউজ > বায়োস্কোপ > 'ফাউল প্লে' নেই, আত্মহত্যাই করেছেন অভিনেতা সন্দীপ নাহার, জানাল মুম্বই পুলিশ
আত্মহত্যার তত্ত্বে পুলিশি সিলমোহর
আত্মহত্যার তত্ত্বে পুলিশি সিলমোহর

'ফাউল প্লে' নেই, আত্মহত্যাই করেছেন অভিনেতা সন্দীপ নাহার, জানাল মুম্বই পুলিশ

  • সুশান্ত সিং রাজপুতের এম এস ধোনি দ্য আনটোল্ড স্টোরি, অক্ষয় কুমারের কেশরির মতো ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সন্দীপ। 

 

সুশান্ত সিং রাজপুতের সঙ্গে এমএস ধোনি : দ্য আনটোল্ড স্টোরি ছবিতে স্ক্রিন শেয়ার করে নিয়েছিলেন অভিনেতা সন্দীপ নাহার। সোমবার আত্মহননের পথ বেছে নিলেন সন্দীপ। ব্যক্তিগত জীবনের সমস্যায় জর্জরিত সন্দীপ নিজের জীবন শেষ করে দেওয়ার মতো কঠিন সিদ্ধান্তের কথা নিজেই জানান ফেসবুকে। সোশ্যাল মিডিয়ায় লেখা অভিনেতার সুইসাইড নোট ও ভিডিয়ো বার্তাকে ঘিরে সোমবার রাত থেকেই হইচই পড়ে গিয়েছে। পরে ওই পোস্ট সরিয়ে দেয় ফেসবুক কর্তৃপক্ষ। 

পুলিশের বয়ান-

প্রাথমিক ময়না তদন্তের পর মুম্বই পুলিশ নিশ্চিত করল আত্মহত্যাই করেছেন সন্দীপ। এই মৃত্যুতে কোনও ফাউল প্লে-র সম্ভাবনা নেই। তবে মৃত্যু নিয়ে বিস্তারিত তথ্য ময়নাতদন্তের বিস্তারিত রিপোর্ট এলে তবেই জানানো যাবে জানিয়েছে পুলিশ।  মুম্বই পুলিশের জোন ১১-র ডিসিপি বিশাল ঠাকুর জানান, 'আমরা অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করে তদন্ত শুরু করেছি। নিজের বাড়ির সিলিং থেকেই সন্দীপের ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। ওঁনার স্ত্রী কাঞ্চন গোরেগাঁও থানায় ফোন করে প্রথম এই মৃত্যুর খবর জানান।গোরেগাঁও পুলিশ তদন্ত শুরু করেছে'। 

মুম্বইয়ের ওশিওয়াড়া এলাকার বাসিন্দা সন্দীপ। স্ত্রী কাঞ্চনের সঙ্গে ফ্ল্যাটে থাকতেন সন্দীপ। পুলিশকে দেওয়া বয়ানে কাঞ্চন জানয়েছেন, ঘরের ভিতরে ঢুকে দরজা বন্ধ করে দিয়েছিলেন সন্দীপ। দীর্ঘ সময় তিনি বাইরে বার হয়নি।  বাইরে থেকে ডাকাডাকি করছিলেন কাঞ্চন, এরপর ফ্ল্যাটের মালিক ও কার্পেন্টারকে ডেকে দরজা খোলান কাঞ্চন। সেই সময়ই সন্দীপের ঝুলন্ত দেহ উদ্ধার হয়, তাঁকে নার্সিংহোমে নিয়ে যাওয়া হলে মৃত বলে ঘোষণা করা হয়। 

সুইসাইড নোটে কী লিখেছেন সন্দীপ?

নিজের মৃত্যুর জন্য ফেসবুকে লেখা সুইসাইড নোটে কাউকে দায়ী করেননি সন্দীপ, এমনকি নিজের স্ত্রীকেও নয়। হিন্দিতে তিনি লেখেন, ‘আমি জানি আত্মহত্যা করা কাপুরুষতা, আমিও বাঁচতে চাই কিন্তু আর বেঁচে কোনও লাভ নেই। আমার স্ত্রী কাঞ্চন শর্মা এবং ওঁর মা বিনু শর্মা না আমাকে বুঝতে চেয়েছে না বোঝার চেষ্টা করেছে। আমার আর আমার স্ত্রীর ব্যক্তিত্ব একদম আলাদা, আমাদের কোনও মিল নেই। প্রতিদিনের ঝগড়া আর সহ্য করতে পারছি না, এতে কাঞ্চনের কোনও দোষ নেই কারণ ওর নেচারটাই এইরকম। ওর কাছে এগুলো নর্ম্যাল কিন্তু আমার কাছে অ্যাবনর্মল্যাল’।

শেষে যোগ করেন, 'কাঞ্চন জীবনে কখনও নিজের ভুল স্বীকার করে না। আমি চাই ও একবার নিজের ভুলটা অন্তত বুঝুক। পারলে ওঁর মানসিক চিকিত্সা করাবেন কেউ দায়িত্ব নিয়ে'।

এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি, অক্ষয় কুমারের কেশরির মতো ছবিতে অভিনয় করেছেন সন্দীপ। অল্ট বালাজির ওয়েব সিরিজ ‘কহনেকো ওহ হামসফর হে’-তে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সন্দীপ নাহার। 

বন্ধ করুন