বাংলা নিউজ > বায়োস্কোপ > Raj Kundra: পর্ন-কাণ্ডে মিলল না রেহাই, বেল পেলেন না শিল্পার স্বামী ও তাঁর সহকারী রেয়ান থ্রোপ
রাজ কুন্দ্রা এবং শিল্প শেট্টি। (ছবি সৌজন্যে - পিটিআই)
রাজ কুন্দ্রা এবং শিল্প শেট্টি। (ছবি সৌজন্যে - পিটিআই)

Raj Kundra: পর্ন-কাণ্ডে মিলল না রেহাই, বেল পেলেন না শিল্পার স্বামী ও তাঁর সহকারী রেয়ান থ্রোপ

  • এখনই রেহাই পাচ্ছেন না এই তারকা জুটি। 

কিছুতেই পুলিশের হাত থেকে নিস্তার পাচ্ছেন না রাজ কুন্দ্রা। বুধবার মুম্বইয়ের এসপ্ল্যানেড কোর্ট তাঁর ও তাঁর সহকারী রেয়ান থ্রোপের জামিনের আর্জি খারিজ করে দেয়। বর্তমানে আর্থার রোডের জেলে রয়েছেন বলিউড বিগি শিল্পা শেট্টির ব্যবসায়ী স্বামী। নীল ছবি তৈরির অভিযোগে গত সপ্তাহে তাঁকে গ্রেফতার করে পুলিশ। 

রাজ কুন্দ্রার আইনজীবীর তরফে জানানো হয়েছে, তাঁর মক্কেলের বিরুদ্ধে আনা একমাত্র দুটি ধারাই জামিন অযোগ্য, ভারতীয় দণ্ডবিধির ৪২০ নম্বর ধারা (জালিয়াতি) এবং আইটি অ্যাক্টের ৬৭(এ) ধারাটি। দোষ প্রমাণিত হলে এই ধারায় ৭ বছর এবং ৫ বছরের সশ্রম কারাদণ্ডের সাজা মিলবে। মঙ্গলবার ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছিল বোম্বে হাইকোর্ট। 

এর আগে পুলিশ হেফাজতে থাকাকালীন, রাজ কুন্দ্রাকে বারবার জিজ্ঞাসাবাদ করা হয়েছে৷ এমনকী, তাঁকে সঙ্গে নিয়েই ভিয়ান ইন্ডাস্ট্রিজের অফিস-সহ আরও এক অফিস, রাজ-শিল্পার জুহুর বাড়িতে তল্লাশি চালিয়েছে মুম্বই ক্রাইম ব্রাঞ্চ। রাজের একটি অফিস থেকে গোপন আলমারি এবং এক রহস্যময় দেওয়ালের সন্ধান পেয়েছেন তদন্তকারীরা৷ সেখান থেকে কিছু গুরুত্বপূর্ণ নথিও উদ্ধার হয়েছে বলে জানা গিয়েছে৷ আর রাজ-শিল্পার জুহুর বাড়ি থেকে নাকি উদ্ধার হয়েছে ৭০টি নিষিদ্ধ ভিডিয়ো ও একটি গোপন সার্ভার। 

সূত্রের খবর, রাজের এই ব্যবসার ব্যাপারে কিছু জানতেন না বলেই নাকি বারবার জেরায় জানিয়েছেন শিল্পা। এমনকী, ক্রাইম ব্রাঞ্চ রাজকে শিল্পার কাছে নিয়ে গেলে স্বামীর ওপর রাগে ফেটে পড়েন তিনি। জোর বিবাদও হয় তাঁদের মধ্যে। ‘পরিবারের সম্মানহানির’ জন্য রাজকেই দোষ দেন অভিনেত্রী।

বন্ধ করুন