বাংলা নিউজ > বায়োস্কোপ > সাবাস মিঠু: অনুষ্কার আগেই পর্দায় ঝুলন গোস্বামীর ভূমিকায় মুমতাজ! জল্পনা তুঙ্গে
মুমতাজ সরকার (ছবি ইনস্টাগ্রাম)
মুমতাজ সরকার (ছবি ইনস্টাগ্রাম)

সাবাস মিঠু: অনুষ্কার আগেই পর্দায় ঝুলন গোস্বামীর ভূমিকায় মুমতাজ! জল্পনা তুঙ্গে

  • সৃজিতের ছবি ‘সাবাস মিঠু'তে থাকতে পারেন মুমতাজ! ইন্ডাস্ট্রির গুঞ্জন, ঝুলন গোস্বামীর ভূমিকায় দেখা যেতে পারে তাঁকে। সেই কারণেই আসন্ন চরিত্রের তাগিদে নেট প্র্যাকটিস সারছেন তিনি।

আসন্ন ছবির জন্য ক্রিকেটের প্রশিক্ষণ নিচ্ছেন যাদুকর পি.সি সরকারের মেয়ে মুমতাজ সরকার। নিয়মিত নেট প্র্যাকটিস চালিয়ে যাচ্ছেন তিনি। ক্রিকেট না বুঝলেও প্রতিদিন কঠোর পরিশ্রম এবং প্রশিক্ষণ নিয়ে নিজেকে গড়ে পিঠে তুলছেন চরিত্রের জন্য। 

নিজের ইন্সটাগ্রামে নেট প্র্যাকটিসের ছবি শেয়ার করে মুমতাজ লিখেছেন, ‘পৌঁছতে হবে… দীর্ঘ পথ যেতে হবে… প্রশিক্ষণ চলছে। একজন অভিনেত্রী হওয়ার সেরা প্রাপ্তি এটাই। একজন এক জীবনে অনেকগুলো জীবন যাপন করতে পারে … এবং এইবার আমি একজন ক্রিকেটারের জীবন যাপন করছি। একজন দক্ষ ক্রিকেটারের মতো ক্রিকেট খেলার প্রশিক্ষণ …. হ্যাঁ এটি কঠিন, তবে অসম্ভব নয়। বিশেষ করে যখন আপনি আপনার জীবনে খেলাটি খেলেননি!’

তবে কোন ছবির জন্য এত ঘাম ঝড়াচ্ছেন তিনি সে বিষয় মুখে কুলুপ এঁটেছেন। ইন্ডাস্ট্রির অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে যে, সৃজিত মুখোপাধ্যায়ের ‘সাবাশ মিঠু' ছবিতে অভিনয় করতে দেখা যাবে তাঁকে। ভারতীয় মহিলা দলের ক্রিকেটার ঝুলন গোস্বামীর চরিত্রে দেখা যেতে পারে তাঁকে। 

মহিলাদের ক্রিকেটের দুনিয়ায় অন্যতম অনুপ্রেরণা ঝুলন গোস্বামী। সারা বছর কঠোর পরিশ্রম করতে দেখা যায় তাঁকে। এবার তাঁর চরিত্রেই কি দেখা মিলবে মুমতাজের? এটা তো সময় বলবে।

 

 

বন্ধ করুন