বাংলা নিউজ > বায়োস্কোপ > 'নেশা করে বলছেন নাকি?', বিচ্ছেদের গুঞ্জন নিয়ে মুখ খুললেন মুনাওয়ার
নাজিলার সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন মুনাওয়ার।

'নেশা করে বলছেন নাকি?', বিচ্ছেদের গুঞ্জন নিয়ে মুখ খুললেন মুনাওয়ার

গত বছর ডিসেম্বরে সম্পর্কে জড়ান মুনাওয়ার এবং নাজিলা। বিচ্ছেদ নিয়ে নিজেদের বক্তব্য জানাতে একটি ভিডিয়ো করেন তাঁরা।

সম্পর্ক ভেঙে গিয়েছে কৌতুকশিল্পীর মুনাওয়ার ফারুকির। সম্প্রতি চাউর হয় এমনই গুঞ্জন। শোনা যায়, মুনাওয়ার এবং তাঁর প্রেমিকা নাজিলা ইনস্টাগ্রামে একে অপরকে ইনস্টাগ্রামে 'আনফলো' করেছেন। তবে কি সত্যিই প্রেম ভাঙল তাঁদের? আলাদা হল দু'জনের পথ?

গত বছর ডিসেম্বরে সম্পর্কে জড়ান মুনাওয়ার এবং নাজিলা। কৌতুকশিল্পীর প্রেমিকা পেশায় একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। বিচ্ছেদ নিয়ে নিজেদের বক্তব্য জানাতে একটি ভিডিয়ো করেন তাঁরা। সেই সংক্ষিপ্ত ভিডিয়োটি ইনস্টাগ্রামে পোস্ট করেন মুনাওয়ার। সেখানে তাঁকে বলতে শোনা যাচ্ছে, 'মানুষ কি নেশা করে এ ধরনের কথা বলছে?' অর্থাৎ তাঁদের প্রেম যে ভাঙেনি, সে কথাই স্পষ্ট করে দিলেন মুনাওয়ার।

কঙ্গনা রউনাতের 'লক আপ'-এ গিয়ে নিজের ব্যক্তিজীবন সম্পর্কে কথা বলেছিলেন মুনাওয়ার। জানিয়েছিলেন, অতীতে তাঁর বিয়ে হয়েছিল। কৌতুশিল্পীর একটি ছেলেও আছে। তবে স্ত্রীর সঙ্গে থাকেননা তিনি। এখনও আইনি লড়াই চালাচ্ছেন তাঁরা।

রিয়্যালিটি শোয়ে থাকাকালীন অভিনেত্রী অঞ্জলি অরোরার সঙ্গে মুনাওয়ারের ঘনিষ্ঠতা ছিল দেখার মতো। দু'জনের ঘনিষ্ঠতা নিয়ে চর্চাও নেহাত কম হয়নি। কিন্তু শো শেষ হতেই দু'জনের দুষ্টুমিষ্টি প্রেমে ছেদ পড়ে। এর পরেই নাজিলার সঙ্গে সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন মুনাওয়ার।

(আরও পড়ুন: ‘দিল্লি পুলিশ মেরুদণ্ডহীন’, মুনাওয়ার ফারুকির শো বাতিল হতেই তোপ মহুয়া মৈত্রর)

ইতিমধ্যেই একটি গানের ভিডিয়োয় জুটি বেঁধেছেন মুনাওয়ার এবং নাজিলা। নাম 'হালকি সি বরসত'। অতীতে একটি ইনস্টাগ্রাম লাইভে মুনাওয়ার বলেন, 'গানটা শুনেই আমার আর নাজিয়ার খুব ভালো লেগেছিল। ওঁরা (নির্মাতারা) যখন নাজিয়াকে নিতে রাজি হলেন, তখনই সব কথাবার্তা হয়ে গেল।'

(আরও পড়ুন: শো জিততে অঞ্জলির সঙ্গে প্রেমের নাটক! সুন্দরী যুবতীকে জাপটে মুনাওয়ার, ভাইরাল ছবি)

বন্ধ করুন